ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ঘোষণা কর্তৃপক্ষের

ওয়ানপ্লাসের নর্ড মডেল প্রাথমিক ভাবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর নিয়ে লঞ্চ হয়েছিল। সেই মডেলে মোট চারটি ক্যামেরা সেনসর ছিল।

  • Publish Date - 11:53 pm, Sat, 5 June 21 Edited By: Sohini chakrabarty
ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ঘোষণা কর্তৃপক্ষের
১০ জুন ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাসের প্রথম 'নর্ড' ফোন।

ওয়ানপ্লাসের ‘নর্ড’ সিরিজের প্রথম স্মার্টফোন লঞ্চ হতে চলেছে ভারতে। আগামী ১০ ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন লঞ্চ হবে দেশে। এই ‘সিই’ শব্দের অর্থ ‘কোর এডিশন’। এ যাবৎ ওয়ানপ্লাসের এই ফোনের একাধিক সম্ভাব্য ফিচার নিয়ে অনলাইনে বিভিন্ন আলোচনা হয়েছে। এবার জানা গিয়েছে, ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর। ওয়ানপ্লাস নর্ডের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই তথ্য প্রকাশ করা হয়েছে।

ওয়ানপ্লাস কর্তৃপক্ষ জানিয়েছেন যে, ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর ছাড়াও আরও দু’টি ক্যামেরা সেনসর থাকবে। তবে সেই সম্পর্কে ওয়ানপ্লাসের তরফে এখনও কিছু জানানো হয়নি। ওয়ানপ্লাসের নর্ড মডেল প্রাথমিক ভাবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর নিয়ে লঞ্চ হয়েছিল। সেই মডেলে মোট চারটি ক্যামেরা সেনসর ছিল। শোনা যাচ্ছে তার মধ্যে থেকে তিনটি সেনসর থাকবে নতুন নর্ড সিই ৫জি মডেলে। উল্লেখ্য, ২০২০ সালে নর্ড সিরিজ লঞ্চ করেছিল ওয়ানপ্লাস কর্তৃপক্ষ।

 

View this post on Instagram

 

A post shared by OnePlus Nord (@oneplus.nord)

বিভিন্ন টিপস্টার সূত্রে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের ক্যামেরা সংক্রান্ত অন্যান্য তথ্য-

৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর ছাড়াও এই ফোনে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকতে পারে বলে শোনা গিয়েছে। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- ভারতে আসার আগেই iQoo Z3 ফোনের দাম ফাঁস অনলাইনে, জোরদার পাল্লা দিতে পারে এমআই ১০আই মডেলকে

যদিও এই তথ্যগুলির কোনওটিই ওয়ানপ্লাস সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও জানানো হয়নি।