Samsung Galaxy S21 FE: লঞ্চের আগে ফের ফাঁস এই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংসে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে একটি ডেপথ সেনসর ও একটি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

Samsung Galaxy S21 FE: লঞ্চের আগে ফের ফাঁস এই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন
স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে ৪৫০০mAh ব্যাটারি এবং ১৫W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। 
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 10:05 AM

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোন নিয়ে ফের শুরু হয়েছে আলোচনা। কারণ নতুন করে এই ফোনের বিভিন্ন ফিচার, স্পেসিফিকেশন এবং দাম ছড়িয়ে পড়েছে অনলাইনে, বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে। সম্প্রতি শোনা গিয়েছে, সম্ভবত আগামী বছর শুরুর দিকেই Consumer Electronics Show (CES) 2022 ইভেন্টে স্যামসাং গ্যালাক্সির এই ফোন লঞ্চ হবে। চলতি মাসের শুরুতে এই স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোন বেশ কয়েকটি সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিল। এই ফোনের সম্ভাব্য কিছু ফিচার, স্পেসিফিকেশন, ডিজাইন, লুকস অর্থাৎ ছবি প্রকাশ্যে এসেছিল। এবারও Store Listing- এর মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, হয়তো চারটি রঙে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সির এই ফোন। এছাড়াও দক্ষিণ কোরিয়ার এই সংস্থার স্মার্টফোনে থাকতে পারে সেই ডিজাইন ল্যাঙ্গুয়েজ যা এবছর শুরুর দিকে লঞ্চ হওয়া গ্যালাক্সি এস২১ সিরিজে ছিল।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনের সম্ভাব্য দাম

MySmartPrice সম্প্রতি রকটি একটি লিস্টিং সাইট LambdaTek- এ দেখেছেন যে এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে EUR ৯২০, ভারতীয় মুদ্রায় প্রায় ৭৭,৭০০ টাকা। অন্যদিকে এই ফোনের ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে EUR ৯৮৫, ভারতীয় মুদ্রায় প্রায় ৮৩,২০০ টাকা। সমস্ত ভ্যালু অ্যাডেড ট্যাক্স বা ভ্যাট যুক্ত হওয়ার পর এই দাম হতে পারে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনের।

কালো, ক্রিম কালার, ল্যাভেন্ডার এবং সাদা রঙে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সির এই ফোন। এই ফোনে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। একই ক্যামেরা ফিচার দেখা গিয়েছে গ্যালাক্সি এস২১ সিরিজেও। এই ফোনের ডিসপ্লেতে সেলফি ক্যামেরা সেনসর সেট করে রাখার জন্য একটি হোল পাঞ্চ কাট আউট থাকারও সম্ভাবনা রয়েছে। এছাড়াও ফোনের ডানদিকে পাওয়ার এবং ভলিউম বাটন থাকতে পারে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই (ফ্যান এডিশন) ফোনের সম্ভাব্য ফিচার

  • এই ফোনে ৬.৪ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এই স্ক্রিনের উপর প্রোটেক্টর হিসেবে থাকতে পারে কর্নিং গোরিলা গ্লাস।
  • স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে থাকতে পারে একটি Qualcomm Snapdragon ৮৮৮ অথবা একটি Exynos ২১০০ প্রসেসর। জায়গার ভিত্তিতে এই প্রসেসর নির্ভর করবে। এই চিপসেটের সঙ্গে সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ থাকতে পারে।
  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংসে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে একটি ডেপথ সেনসর ও একটি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি সেনসর থাকতে পারে।
  • স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে ৪৫০০mAh ব্যাটারি এবং ১৫W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

আরও পড়ুন- OnePlus Nord 2 OS Update: লেটেস্ট সফ্টওয়্যার আপডেট পৌঁছে গেল ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে, ব্যাটারি খরচ কমবে, অন্যান্য ফিচার্স জেনে নিন