Galaxy S24 সিরিজের প্রি-বুকিং শুরু, দিতে হবে মাত্র 1,999 টাকা

Samsung Galaxy S24 Series: Samsung Galaxy S24 সিরিজে AI সাপোর্ট ফিচার পাবেন। এছাড়াও, Qualcomm এর নতুন চিপ, ফ্ল্যাট ডিসপ্লে এবং অনেক নতুন ফিচার পাওয়া যাবে। চলতি বছরের অন্যতম আলোচিত সিরিজ হতে চলেছে এটি। এই সিরিজের দাম ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে।

Galaxy S24 সিরিজের প্রি-বুকিং শুরু, দিতে হবে মাত্র 1,999 টাকা
Follow Us:
| Updated on: Jan 03, 2024 | 9:05 PM

কোরিয়ান কোম্পানি Samsung চলতি মাসের 17 তারিখে Galaxy S24 সিরিজ লঞ্চ করবে। এই দিনে কোম্পানির Galaxy Unpacked ইভেন্টের আয়োজন করা হবে। আর সেই ইভেন্টেই কোম্পানি Samsung Galaxy S24, Samsung Galaxy S24 Plus এবং Samsung Galaxy S24 Ultra লঞ্চ করবে। এই ইভেন্টটি ক্যালিফোর্নিয়ায় অনুষ্ঠিত হবে, যা আপনি কোম্পানির ইউটিউব চ্যানেলের (Samsung Galaxy) মাধ্যমে লাইভ দেখতে পারবেন। লঞ্চের আগে তিনটি স্মার্টফোনেরই প্রি-বুকিং শুরু হয়েছে। তবে আপনি যদি এখনই স্মার্টফোনের প্রি-বুকিং করেন, তাহলে তাতে অনেক ছাড় পাবেন।

প্রি-বুক করলে কী পাবেন?

আপনি যদি এখন Samsung Galaxy S24 সিরিজের প্রি-বুক করেন, তাহলে কোম্পানি আপনাকে 5,000 টাকার অতিরিক্ত ছাড় দেবে। এছাড়াও, পুরনো ফোনের বিনিময়ে, আপনি অনেক বেশি পরিমাণে ছাড় পাবেন। Samsung ক্লাব মেম্বার হওয়ার সুযোগ পাবেন। মোবাইল ফোনটি প্রি-বুক করতে, আপনাকে 1,999 টাকা দিতে হবে। তারপরে আর আপনাকে অতিরিক্ত টাকা দিতে হবে না। ডিভাইসটি বুক করতে আপনাকে Samsung এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেখানেই আপনি সমস্ত বিবরণ সম্পর্কে জানতে পারবেন।

Samsung Galaxy S24 সিরিজের ফিচার:

এবার আপনি Samsung Galaxy S24 সিরিজে AI সাপোর্ট ফিচার পাবেন। এছাড়াও, Qualcomm এর নতুন চিপ, ফ্ল্যাট ডিসপ্লে এবং অনেক নতুন ফিচার পাওয়া যাবে। চলতি বছরের অন্যতম আলোচিত সিরিজ হতে চলেছে এটি। এই সিরিজের দাম ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে। কোম্পানি S23 সিরিজের মতো একই দামে নতুন সিরিজ লঞ্চ করতে পারে।

Samsung এর পরে, এই মাসে OnePlus তার 2টি নতুন স্মার্টফোন লঞ্চ করবে যার মধ্যে OnePlus 12 এবং 12R রয়েছে। কোম্পানি জানিয়েছে, OnePlus 12R-এ চতুর্থ প্রজন্মের LTPO 120Hz ProXDR ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এবং এতে 5,500 mAh এর একটি বড় ব্যাটারি থাকবে।