Samsung Unpacked 22: ফেব্রুয়ারি মাসে স্যামসাংয়ের বিশেষ ইভেন্ট, গ্যালাক্সি এস২২ সিরিজের পর্দা উন্মোচিত হবে!

Samsung Unpacked 22: ফেব্রুয়ারি মাসে স্যামসাংয়ের বিশেষ ইভেন্ট, গ্যালাক্সি এস২২ সিরিজের পর্দা উন্মোচিত হবে!
টিজ়ার থেকে নেওয়া স্ক্রিনশট

Galaxy S22 Series Launch Date: ২০২২ সালের জন্য স্যামসাংয়ের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন হলগুলি থাকবে এই গ্যালাক্সি এস২২ সিরিজেই। ইভেন্টের মূল হাইলাইট, এই স্মার্টফোন লঞ্চ করাই। সেই সঙ্গে হাজির হতে পারে কিছু উইয়্যারেবলস এবং অ্যাক্সেসারিজ়ও।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 21, 2022 | 6:12 PM

স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজ (Samsung Galaxy S22 Series) যে শীঘ্রই লঞ্চ হতে পারে, তা নিয়ে বিগত বেশ কিছু দিন ধরে জল্পনা চলছে। এবার সংস্থার তরফ থেকে নিশ্চিত বার্তা মিলল। স্যামসাংয়ের পক্ষ থেকে এদিন ঘোষণা করা হয়েছে যে, আনপ্যাকড ২০২২ ইভেন্ট (Unpacked 22 Event) আয়োজিত হতে চলেছে ফেব্রুয়ারি মাসেই। সাধারণত এই আনপ্যাকড ইভেন্ট থেকে স্মার্টফোন লঞ্চ করে থাকে স্যামসাং (Samsung)। এবারও তার অন্যথা হবে না বলেই মনে করা হচ্ছে। আর সেই ইভেন্টেই হাজির হতে চলেছে বহু প্রতিক্ষিত গ্যালাক্সি এস২২ সিরিজ। যদিও ফেব্রুয়ারি মাসে কোন দিন এই আনপ্যাকড ২০২২ ইভেন্টটি অনুষ্ঠিত হবে, তা এখনও জানায়নি স্যামসাং। তবে জল্পনা চলছে ৮ ফেব্রুয়ারি এই ইভেন্টটি আয়োজিত হতে পারে। এই ইভেন্টে কেমন হতে পারে, তার একটি ছোট্ট ট্রেলার ভিডিয়ো প্রকাশ করেছে স্যামসাং। ভিডিয়োটি একবার দেখে নিন ।

২০২২ সালের জন্য স্যামসাংয়ের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন হলগুলি থাকবে এই গ্যালাক্সি এস২২ সিরিজেই। ইভেন্টের মূল হাইলাইট, এই স্মার্টফোন লঞ্চ করাই। সেই সঙ্গে হাজির হতে পারে কিছু উইয়্যারেবলস এবং অ্যাক্সেসারিজ়ও। গ্যালাক্সি এস২২ সিরিজে তিনটি ফোন থাকছে – গ্যালাক্সি এস২২, গ্যালাক্সি এস২২ প্লাস এবং গ্যালাক্সি এস২২ আলট্রা। এখন দেখার এদের মধ্যে গ্যালাক্সি এস২২ আলট্রা মডেলটি নোট-সিরিজ়ের কোনও মডেল হিসেবে ব্র্যান্ডিং করা হয় কি না। কয়েক দিন আগে একটি লিক থেকে এমনই তথ্য জানা গিয়েছিল।

স্যামসাংয়ের প্রেসিডেন্ট টিএম রোহ এই ইভেন্ট সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। সেখানেই তিনি হিন্ট দিয়েছিলেন যে, গ্যালাক্সি এস২২ সিরিজের একটি ডিভাইস নোট সিরিজের মতো হতে চলেছে।

টিএম রোহ লিখেছেন, “ফেব্রুয়ারি ২০২২-এ আমরা এস সিরিজের নতুন মডেলের সঙ্গে ইউজারদের পরিচয় করাব, যেগুলি এখনও পর্যন্ত আমাদের দ্বারা তৈরি সেরা মডেল। পরবর্তী প্রজন্মের গ্যালাক্সি এস আসছে শীঘ্রই, যা ব্যবহারকারীদের একটা সেরা ডিভাইসের মধ্যে স্যামসাং গ্যালাক্সির সমস্ত ফিচার্স উপভোগ করার সুযোগ দেবে।”

আরও যোগ করে তিনি লিখছেন, “আমরা জানি, আপনাদের অনেকেই অবাক হয়েছিলেন, যখন স্যামসাং গত বছর একটি নতুন গ্যালাক্সি নোট প্রকাশ করেনি। আপনি গ্যালাক্সি নোট সিরিজের অতুলনীয় সৃজনশীলতা এবং দক্ষতা পছন্দ করেছেন, যা আপনাকে গেমিং নির্ভানা থেকে চোখের পলকে হাই-অক্টেন উত্পাদনশীলতায় স্যুইচ করতে সক্ষম করেছে। আপনি প্রাণবন্ত এস পেন সম্পর্কে উচ্ছ্বসিত হয়েছেন, যাকে অনেকে বলে প্রতিদ্বন্দ্বীরা কাগজে কালি দেয়। এবং আমরা আপনার পছন্দের এই অভিজ্ঞতাগুলি ভুলে যাইনি।”

এর আগেও একাধিক লিক থেকে জানা গিয়েছিল, এই গ্যালাক্সি সিরিজের এস২২ আলট্রা মডেলের নাম হতে পারে এস২২ নোট। তা যে শুধু এস-পেন সাপোর্ট রয়েছে সেই কারণে নয়। সেই সঙ্গেই আবার স্টাইলাসের জন্যও ইন্টিগ্রেটেড স্লট রয়েছে। এই ফিচার শুধু মাত্র নোট সিরিজেই দেখা যায়। যদিও এই তিনটি মডেলেরই ফিচার্স সম্পর্কে এখনও পর্যন্ত জানা যায়নি। তবে জানা গিয়েছে, তিনটি ফোনেই স্যামসাংয়ের ব্র্যান্ড নিউ এগজ়িনোস ২২০০ চিপসেট দেওয়া হতে পারে। যদিও আমেরিকার মতো দেশে এই সিরিজের কোনও ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেটও থাকতে পারে।

আরও পড়ুন: শিগগিরই ভারতে আসছে রিয়েলমি ৯ প্রো প্লাস, সংস্থার ঘোষণা

আরও পড়ুন: ১৫ ফেব্রুয়ারি থেকে ভারতে মাইক্রোসফটের নতুন ল্যাপটপের বিক্রি শুরু হবে…

আরও পড়ুন: ভারতে লঞ্চ নাও করতে পারে রিয়েলমির এই নতুন ফোন, জিটি সিরিজের এই ফোনের স্পেক্স জেনে নিন…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA