Realme GT Neo 3: ভারতে লঞ্চ নাও করতে পারে রিয়েলমির এই নতুন ফোন, জিটি সিরিজের এই ফোনের স্পেক্স জেনে নিন…

Realme GT Neo 3: ভারতে লঞ্চ নাও করতে পারে রিয়েলমির এই নতুন ফোন, জিটি সিরিজের এই ফোনের স্পেক্স জেনে নিন...

শোনা যাচ্ছে যে Realme GT Neo 3 ভারতে নাও আসতে পারে। কারণ GT-সিরিজ ফোনগুলির GT Master Explorer সংস্করণ এবং GT Neo Flash সংস্করণ ভারতে এখনও চালু করা হয়নি।

TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Jan 21, 2022 | 7:49 AM

রিয়েলমি (Realme) তার পরবর্তী GT-সিরিজ ফোনে কাজ করতে পারে। সাম্প্রতিক গুজব অনুসারে, Realme GT Neo 3 ইতিমধ্যেই আলোচনায় রয়েছে এবং এটি মার্চ মাসে লঞ্চ হতে পারে। GT Neo 3 হবে GT Neo 2-এর ই একটি আপগ্রেড, যা কোম্পানি গত বছর ভারতে লঞ্চ করেছিল। যেহেতু এটি একটি নতুন আপগ্রেড পেতে চলেছে, ফোনটি আরও ভাল স্পেসিফিকেশন সহ আসবে বলেই আশা করা যেতে পারে। যার মধ্যে কিছু তথ্য এখনই ফাঁস হয়ে গেছে। একজন চীনা টিপস্টার Weibo-তে শেয়ার করেছেন যে Realme GT Neo 3 লঞ্চ হতে পারে মার্চ মাসে। যদিও তিনি চীনে লঞ্চের কথা উল্লেখ করেছেন। যার মানে ভারত সহ ফোনটির বৈশ্বিক লঞ্চ এর কিছুদিন পরে ঘটতে পারে।

আবার এমনও শোনা যাচ্ছে যে Realme GT Neo 3 ভারতে নাও আসতে পারে। কারণ GT-সিরিজ ফোনগুলির GT Master Explorer সংস্করণ এবং GT Neo Flash সংস্করণ ভারতে এখনও চালু করা হয়নি। যদিও, এই মুহূর্তে এই ফোনের উপলব্ধতা সম্পর্কে খুব কম তথ্য আছে তবে স্পেসিফিকেশনগুলি বেরিয়ে এসেছে। টিপস্টার অনুসারে, Realme GT Neo 3 তে ১২০ হার্জের রিফ্রেশ রেট সহ একটি ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড ডিসপ্লে থাকতে চলেছে। ডিসপ্লের রেজোলিউশন সম্পর্কে কোনও তথ্য নেই তবে এতে যে একটা ফুল এইচডি প্লাস প্যানেল থাকবে তা আশা করাই যায়।

Realme GT Neo 3 Series

এই ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকতে পারে। GT Neo 3 এর ভিতরে MediaTek Dimensity 8000 চিপসেট থাকতে পারে। এই চিপসেট এখনও আসেনি কিন্তু কোম্পানি ডিসেম্বরে এর লঞ্চ টিজ করেছিল। Realme GT Neo 3-এর মডেলে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট থাকতে পারে। স্টোরেজের ক্ষেত্রে, ফোনটিতে ১২৮ জিবি এবং ২৫৬ জিবি ইউনিট থাকতে পারে।

Realme GT Neo 3-এর ক্যামেরার ক্ষেত্রে একটি ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেল Samsung GN1 সেকেন্ডারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল তৃতীয় ক্যামেরা অন্তর্ভুক্ত থাকতে পারে। Realme GT Neo 3-এর ভিতরে ৬৫ ওয়াটের দ্রুত চার্জিং সমর্থন সহ একটি ৫০০০ এমএএইচের ব্যাটারি থাকতে পারে। স্মার্টফোনটিতে Realme UI 3.0 সফ্টওয়্যার দেখতে পাবেন। GT Neo 3 এর ডিজাইন এখনও প্রকাশ করা হয়নি তবে টিপস্টার দাবি করেছে যে আপনি এই Realme ফোনটিকে স্কাই ব্ল্যাক ছাড়াও মর্নিং স্টার রঙে দেখতে পাবেন।

Realme GT Neo 3 এর বেশিরভাগ স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। যদিও এর মধ্যে কোনওটাই এখনও নিশ্চিত করা হয়নি। একইভাবে, GT Neo 3-এর দাম সম্পর্কে নিশ্চিত হওয়া যাচ্ছে না। যদিও রেফারেন্সের জন্য, GT Neo 2-এর লঞ্চের সময় ৩১,৯৯৯ টাকা দাম ছিল।

আরও পড়ুন: Realme Q3s: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমি কিউ৩এস স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA