Microsoft Surface Pro 8: ১৫ ফেব্রুয়ারি থেকে ভারতে মাইক্রোসফটের নতুন ল্যাপটপের বিক্রি শুরু হবে…

নতুন সারফেস ডিভাইসটিতে একটি ১৩ ইঞ্চির হাই রেজোলিউশন রয়েছে। এতে ২৮৮০ X ১৯২০ ডিসপ্লে আছে যা ১২০ হার্জের ডাইনামিক রিফ্রেশ রেট ক্যারি করে।

Microsoft Surface Pro 8: ১৫ ফেব্রুয়ারি থেকে ভারতে মাইক্রোসফটের নতুন ল্যাপটপের বিক্রি শুরু হবে...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 8:12 AM

Microsoft (Microsoft) বৃহস্পতিবার ঘোষণা করেছে যে নতুন সারফেস প্রো ৮ টু ইন ওয়ান ল্যাপটপ (Surface Pro 8 2-In-L Laptop) ভারতে ১৫ ফেব্রুয়ারি থেকে পাওয়া যাবে। নতুন সারফেস ল্যাপটপ আপনি বিভিন্ন অথোরাইজড খুচরো বিক্রেতা যেমন অ্যামাজন বা রিলায়েন্স ডিজিট্যাল বা ক্রোমার মতো ওয়েবসাইটে পেয়ে যাবেন। নতুন সারফেস প্রো ৮ (Surface Pro 8) ল্যাপটপের জন্য প্রি-অর্ডারের প্রক্রিয়া নির্বাচিত খুচরো এবং অনলাইন অংশীদারদের মাধ্যমে চালু করা হয়েছে। কোম্পানি দাবি করেছে যে ১,০৪,৪৯৯ টাকা থেকে শুরু হবে সারফেস প্রো ৮। যা প্রো ৭-এর দ্বিগুণের চেয়েও দ্রুততর 11th-generation Intel Core Processor, দুটি থান্ডারবোল্ট পোর্ট ৪ এবং Intel Evo প্ল্যাটফর্মে তৈরি করা হয়েছে।

মাইক্রোসফ্ট ইন্ডিয়ার সারফেস ডিভাইসের কান্ট্রি হেড, ভাস্কর বসু এক বিবৃতিতে বলেছেন, ‘আমরা এর জনপ্রিয় সারফেস ডিভাইসের একটি আপডেট প্রকাশ করছি। আমরা আশা করি এটি লোকেদের আরও সম্ভাবনা আনলক করতে সাহায্য করবে কারণ এখণ তারা বাড়ি থেকেই কাজ করছে।

সারফেস প্রো ৮ টু ইন ওয়ান ল্যাপটপের স্পেসিফিকেশন:

নতুন সারফেস ডিভাইসটিতে একটি ১৩ ইঞ্চির হাই রেজোলিউশন রয়েছে। এতে ২৮৮০ X ১৯২০ ডিসপ্লে আছে যা ১২০ হার্জের ডাইনামিক রিফ্রেশ রেট ক্যারি করে। এছাড়াও এই ল্যাপটপ ডলবি ভিশন এবং অ্যাডাপটিভ কালার সমর্থন করে। টু ইন ওয়ান প্রো ৮ ডিভাইসটি সর্বশেষ 11th Gen Intel Core চিপ দিয়ে তৈরি এবং এতে ৩২ জিবি পর্যন্ত র‍্যাম বাড়ানো যাবে। দুটি USB4/থান্ডারবোল্ট পোর্ট রয়েছে এর মধ্যে।

এই ল্যাপটপে একটি নতুন ডিজাইন করা কীবোর্ড এবং সারফেস স্লিম পেন ২ স্টাইলাস রয়েছে। এছাড়াও এতে একটি ভাইব্রেটিং মোটর সংযোগ করা হয়েছে, যা কাচের স্ক্রিনে লেখার সময় কাগজে কলমের অভিজ্ঞতা দিতে সক্ষম।

ক্যামেরা সেটআপ সম্পর্কে কথা বলতে গেলে, ডিভাইসটির সামনে একটি ৫ এমপি ক্যামেরা এবং পিছনে একটি ১০ ​​এমপি ক্যামেরা রয়েছে। উভয় ক্যামেরা লেন্স 1080p ভিডিয়ো রেকর্ড করতে সক্ষম। শুধু তাই নয়, এর পেছনের ক্যামেরা 4K রেকর্ডিংও করতে পারে।

আরও পড়ুন: Instagram Subscription: ইনস্টাগ্রাম থেকে অর্থ উপার্জনের সুযোগ, এক্সক্লুসিভ কনটেন্টের জন্য টাকা চাইতে পারবেন ক্রিয়েটররা!

আরও পড়ুন: Google Play Games App: গুগল-এর নতুন উদ্যোগ, Android ফোনের গেম এবার Windows 11 কম্পিউটারে খেলা যাবে!

আরও পড়ুন: WhatsApp In-App Support: এবার হোয়াটসঅ্যাপের সঙ্গেও চ্যাট করার সুযোগ! ব্যবহারকারীদের জন্য আসছে ইন-অ্যাপ সাপোর্ট