এন্ট্রি-লেভেল Tecno Pop 6 Pro লঞ্চ হল ভারতে, দাম মাত্র 7,999 টাকা

Tecno Pop 6 Pro ফোনে 2GB পর্যন্ত RAM এবং 32GB পর্যন্ত স্টোরেজ রয়েছে। সেই স্টোরেজ মডেলে ফোনটির দাম 7,999 টাকা। কেবল মাত্র অ্যামাজ়ন থেকেই এই ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

এন্ট্রি-লেভেল Tecno Pop 6 Pro লঞ্চ হল ভারতে, দাম মাত্র 7,999 টাকা
ফের সস্তার নতুন ফোন নিয়ে এল টেকনো।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 28, 2022 | 2:02 PM

ভারতে Tecno Pop 6 Pro ফোনটি লঞ্চ হয়ে গেল। এন্ট্রি-লেভেলের ফোনের দাম শুরু হচ্ছে 7,999 টাকা থেকে। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে MediaTek প্রসেসরের সাহায্যে এবং সফটওয়্যার হিসেবে থাকছে Android 12 Go Edition। টেকনো দাবি করছে, একবার চার্জ দিলেই ফোনটি 42 দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারে।

Tecno Pop 6 Pro ফোনে 2GB পর্যন্ত RAM এবং 32GB পর্যন্ত স্টোরেজ রয়েছে। সেই স্টোরেজ মডেলে ফোনটির দাম 7,999 টাকা। কেবল মাত্র অ্যামাজ়ন থেকেই এই ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। আর অ্যামাজ়ন সেলে এই ফোনই আপনি পেয়ে যাবেন 6,099 টাকায়। পিসফুল ব্লু এবং পাওয়ার ব্ল্যাক এই দুটি রঙে ফোনটি পাওয়া যাবে।

Tecno Pop 6 Pro স্পেসিফিকেশন, ফিচার

ডুয়াল সিম সাপোর্টেড এই ফোনে রয়েছে একটি 6.6 ইঞ্চির HD+ ডিসপ্লে, যার পিক্সেল রেজ়োলিউশন 720X1612 পিক্সেলস। এই ডিসপ্লের টাচ স্যাম্পলিং রেট 120Hz। সেলফি ক্যামেরার জন্য ফোনের সামনে রয়েছে একটি ওয়াটার-ড্রপ নচ। সফটওয়্যার হিসেবে অ্যান্ড্রয়েড 12 গো এডিশন ভিত্তিক HiOS 8.6 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে।

পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে অক্টা-কোর MediaTek Helio A22 প্রসেসরের সাহায্যে, যা পেয়ার করা রয়েছে 2GB এবং 32GB পর্যন্ত স্টোরেজের সঙ্গে। ফটোগ্রাফির জন্য Tecno Pop 6 Pro ফোনে রয়েছে একটি ডুয়াল-রিয়ার ক্যামেরা সেটআপ। মেইন সেন্সর হিসেবে রয়েছে একটি 8MP ক্যামেরা এবং সেকেন্ডারি হিসেবে একটি AI ক্যামেরা লেন্স রয়েছে।

এই খবরটিও পড়ুন

সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই হ্যান্ডসেটে রয়েছে একটি 5MP ফ্রন্ট ফেসিং সেন্সর। ফেস আনলক সাপোর্টও রয়েছে এই ফোনে। এছাড়া এই Tecno Pop 6 Pro ফোনে অত্যন্ত শক্তিশালী একটি 5,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা একবার চার্জেই 42 দিনের স্ট্যান্ডবাই টাইম দিতে পারে। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে ব্লুটুথ, জিপিএস, ইউএসবি ওটিজি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla