Tecno Spark Go 2022: মাত্র ৭,৪৯৯ টাকায় ভারতে নতুন ফোন নিয়ে এল টেকনো, নিজস্ব মিউজিক ট্র্যাক তৈরি করার মতো আকর্ষণীয় ফিচার

Tecno Spark Go 2022 Price In India, Specifications: ভারতে কম দামের নতুন ফোন লঞ্চ করল টেকনো। সেই টেকনো স্পার্ক গো ২০২২ ফোনের দাম-সহ যাবতীয় ফিচার্স ও স্পেসিফিকেশনস দেখে নিন।

Tecno Spark Go 2022: মাত্র ৭,৪৯৯ টাকায় ভারতে নতুন ফোন নিয়ে এল টেকনো, নিজস্ব মিউজিক ট্র্যাক তৈরি করার মতো আকর্ষণীয় ফিচার
ঠিক এমনই দেখতে ফোনটি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 7:07 PM

বুধবার ভারতে নতুন স্মার্টফোন নিয়ে এল টেকনো মোবাইল। সংস্থার সেই লেটেস্ট হ্যান্ডসেটের নাম টেকনো স্পার্ক গো ২০২২ (Tecno Spark Go 2022)। এটি টেকনোর একটি সস্তার স্মার্টফোন। এই ফোনটি ছাড়াও টেকনো স্পার্ক ৮ প্রো নামক আরও একটি মডেল এদিন লঞ্চ করেছে টেকনো মোবাইল। এই লেটেস্ট টেকনো স্পার্ক গো ২০২২ হ্যান্ডসেটে রয়েছে একটি ওয়াটার-ড্রপ স্টাইল ডিসপ্লে নচ এবং ডুয়াল রিয়ার ক্যামেরা। সেলফি ফ্ল্যাশ এবং DTS স্টিরিও সাউন্ড এফেক্টও রয়েছে ফোনটিতে।

টেকনো স্পার্ক গো ২০২২ ভারতে দাম ও উপলব্ধতা

টেকনো স্পার্ক গো ২০২২ ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে একটিই মাত্র স্টোরেজ এবং কালার ভ্যারিয়েন্ট সহযোগে। ফোনটির সেই এক মাত্র ২জিবি র‌্যাম ও ৩২জিবি স্টোরেজ মডেলের দাম ভারতে মাত্র ৭,৪৯৯ টাকা। কেবল মাত্র তুর্কোইজ় সিয়ান কালার অপশনে এই ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। ইতিমধ্যেই অ্যামাজন থেকে এই ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হয়েছে।

টেকনো স্পার্ক গো ২০২২ স্পেসিফিকেশনস, ফিচার্স

সফ্টওয়্যার – ডুয়াল সিম সাপোর্টেড এই টেকনো স্পার্ক গো ২০২২ ফোনটি সফ্টওয়্যারের দিক থেকে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) HiOS 7.6 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে।

ডিসপ্লে – এই ফোনে রয়েছে একটি ৬.৫২ ইঞ্চির HD+ ডিসপ্লে যার টাচ স্যাম্পলিং রেট ১২০Hz।

ক্যামেরা – এই টেকনো স্পার্ক গো ২০২২ ফোনে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছিল যার প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেল, অ্যাপার্চার f/১.৮ লেন্স এবং AI লেন্স সাপোর্টও থাকছে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে রয়েছে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর। এই সেলফি ক্যামেরার সঙ্গে আবার একটি ফ্রন্ট-ফেসিং LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে।

স্টোরেজ – ২জিবি পর্যন্ত র‌্যাম এবং ৩২জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে এই ফোনের।

ব্যাটারি – অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে এই ফোনে। সংস্থার তরফ থেকে দাবি করা হচ্ছে, এক বার চার্জ দিলেই ২৯ ঘণ্টা পর্যন্ত টকটাইম এবং ৪৬ ঘণ্টার স্ট্যান্ডবাই টাইম দিতে পারে এই ব্যাটারি।

বিশেষ ফিচার্স – এই টেকনো স্পার্ক গো ২০২২ ফোনে প্রিলোডেড রয়েছে SoPlay 2.0, যার সাহায্যে নিজস্ব মিউজিক ট্র্যাক তৈরি করে রাখতে পারবেন ইউজাররা। আবার HiParty নামক আরও একটি প্রি-ইনস্টলড অ্যাপ রয়েছে যার মাধ্যমে ইউজাররা বিভিন্ন ডিভাইস এবং এই ডিভাইসেও যে মিউজিক ট্র্যাক তৈরি করে রেখেছেন, তা-ও প্লে করতে দেবে।

সুরক্ষা – টেকনো স্পার্ক গো ২০২২ এডিশনে রয়েছে IPX2 স্প্ল্যাশ-রেজিস্ট্যান্ট বিল্ড। বায়োমেট্রিক আনলকিংয়ের জন্য ফোনটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে ফেস আনলক ফিচার প্রিলোডেড রয়েছে।

কানেক্টিভিটি – ৪জি ভলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, মাইক্রো-ইউএসবি এবং একটি ৩.৫মিমি হেডফোন জ্যাক – কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে একাধিক অপশন।

পরিমাপ – ফোনটির আয়তন ১৬৫X৭৬X৯মিমি এবং ওজন মাত্র ১৯৯ গ্রাম।

আরও পড়ুন: জল্পনার অবসান ঘটিয়ে আত্মপ্রকাশ হল শাওমি ১২, শাওমি ১২ প্রো এবং শাওমি ১২ এক্স মডেলের, দাম ও ফিচার্স দেখে নিন

আরও পড়ুন: ২৯ ডিসেম্বর ভারতে লঞ্চ হবে টেকনো স্পার্ক ৮ প্রো স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

আরও পড়ুন: কোন কোন রঙে লঞ্চ হতে পারে শাওমির আসন্ন এই স্মার্টফোন? জেনে নিন