Nokia 7610 5G: সব অ্যান্ড্রয়েড মোবাইলকে ছুটি দিতে পারে আশ্চর্যজনক এই NOKIA মোবাইল! তাক লাগানো লুক ও ফিচার

Nokia 7610 5G ফোনে পারফরম্যান্সের জন্য দেওয়া হচ্ছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 Plus Generation 2 প্রসেসর। এই চিপসেট থাকার ফলে ফোনটি যেমন দুর্দান্ত পারফর্ম করবে, তেমনই আবার মাল্টিটাস্কিংয়ের কাজটিও খুব সুবিধাজনক করে তুলবে। নে করা হচ্ছে, সেই মডেলটি দেশের বাজারে 56,000 টাকায় লঞ্চ করা হতে পারে। দামের নিরিখে দেখতে গেলে ফোনটি প্রিমিয়াম সেগমেন্টেই হাজির হতে পারে।

Nokia 7610 5G: সব অ্যান্ড্রয়েড মোবাইলকে ছুটি দিতে পারে আশ্চর্যজনক এই NOKIA মোবাইল! তাক লাগানো লুক ও ফিচার
আশ্চর্যজনক ফোন নিয়ে এল নোকিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 14, 2023 | 2:55 PM

Nokia বরাবরই তাক লাগানো স্মার্টফোন দিয়ে বিশ্ববাজারে ঝড় তুলেছে। বেশ কিছু বছর পরে যখন ব্র্যান্ডটি কামব্যাক করল, বিক্রিবাট্টায় ফের জোয়ার আনল। তবে এখন Nokia-র স্মার্টফোন তৈরি করে HMD Global নামের আর একটি সংস্থা। সেই কোম্পানিই এবার Nokia ব্র্যান্ডিংয়ে ফের একটি চিত্তাকর্ষক ফোন নিয়ে আসছে, যার নাম Nokia 7610 5G। এই ফোনের মধ্যে দিয়ে দেশের অ্যান্ড্রয়েড স্মার্টফোনের বাজারে নতুন করে ঝড় তুলতে চাইছে Nokia। বিগত বেশ কিছু মাস ধরেই এই ফোন নিয়ে একাধিক জল্পনা শোনা গিয়েছে। কী এমন রয়েছে এই ফোনে, কত দাম হতে পারে, সেই সব তথ্যই জেনে নেওয়া যাক।

অত্যন্ত শক্তিশালী প্রসেসর

Nokia 7610 5G ফোনে পারফরম্যান্সের জন্য দেওয়া হচ্ছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 Plus Generation 2 প্রসেসর। এই চিপসেট থাকার ফলে ফোনটি যেমন দুর্দান্ত পারফর্ম করবে, তেমনই আবার মাল্টিটাস্কিংয়ের কাজটিও খুব সুবিধাজনক করে তুলবে।

বিপুল পরিমাণ স্টোরেজ

Nokia 7610 5G হ্যান্ডসেটে 8GB পর্যন্ত RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। ফলে, গেমারদের জন্য এই ফোন যেমন সেরা অপশন, তেমনই আবার যাঁরা ঘনঘন ওটিটি প্ল্যাটফর্মে সিরিজ়, সিনেমা বা ওরিজিনালস দেখেন, তাঁদের জন্যও এই ফোনের বিকল্প কোনও অপশন নেই।

দীর্ঘ সময়ের ব্যাকআপ

নোকিয়ার এই ফোনে দেওয়া হচ্ছে অত্যন্ত শক্তিশালী একটি 4500mAh ব্যাটারি। এই ব্যাটারি দীর্ঘ সময় চার্জ ধরে রাখতে পারবে। সেই কারণেই এই ফোনে আপনি যতই সিনেমা বা সিরিজ় দেখুন না কেন, ব্যাটারি ব্যাকআপ নিয়ে বেশি ভাবিত হতে হবে না।

আকর্ষণীয় ক্যামেরা

ফটোগ্রাফির প্রতি যাঁদের উৎসাহ রয়েছে এবং ফোন থেকেই সেই কাজ করছেন যাঁরা, তাঁদের জন্য সেরা হতে চলেছে Nokia 7610 5G। ফোনটিতে মূল ক্যামেরা হিসেবে 108MP সেন্সর দেওয়া হচ্ছে। থাকছে একটি সেকেন্ডারি সেন্সরও, যেটিকে আপনি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল হিসেবেও কাজে লাগাতে পারেন। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই NOKIA হ্যান্ডসেটে দেওয়া হচ্ছে 32MP ফ্রন্ট ফেসিং সেন্সর।

দাম কত হতে পারে

Nokia 7610 5G ফোনটি ভারতে লঞ্চ হতে পারে দুটি ভ্যারিয়েন্টে। সম্ভবত, এক্কেবারে হাই-এন্ড ভ্যারিয়েন্টটি 12GB RAM এবং 256GB স্টোরেজ ভার্সনের। মনে করা হচ্ছে, সেই মডেলটি দেশের বাজারে 56,000 টাকায় লঞ্চ করা হতে পারে। দামের নিরিখে দেখতে গেলে ফোনটি প্রিমিয়াম সেগমেন্টেই হাজির হতে পারে। সবদিক বিচার করে বলা যেতে পারে, এরকম ফোন নোকিয়া আগে আনেনি। সেক্ষেত্রে এই ফোন অন্য়ান্য অ্যান্ড্রয়েড মোবাইলের জন্যও বিপদ ডেকে আনতে পারে।