Best Smartphones: ১৫,০০০ টাকা বাজেটে এই মুহূর্তের সেরা ৫ স্মার্টফোন, ওপ্পো কে১০, রেডমি ১০, রিয়েলমি ৯আই-সহ আরও…

Under Rs 15,000 On Flipkart: স্মার্টফোন কেনার কথা যদি ভাবেন, তাহলে ১৫,০০০ টাকা দামের মধ্যে একাধিক ফোন আপনি ফ্লিপকার্ট থেকে পেয়ে যেতে পারেন। তালিকায় কোন কোন ফোন রয়েছে দেখে নিন।

Best Smartphones: ১৫,০০০ টাকা বাজেটে এই মুহূর্তের সেরা ৫ স্মার্টফোন, ওপ্পো কে১০, রেডমি ১০, রিয়েলমি ৯আই-সহ আরও...
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 7:21 AM

১৫,০০০ টাকা বাজেটে এই মুহূর্তে মার্কেটে সেরা কিছু ফোন (Smartphones) রয়েছে। ওপ্পো থেকে শুরু করে স্যামসাং, রিয়েলমি-সহ আরও নামজাদা একাধিক ব্র্যান্ডের ফোন এই বাজেটের মধ্যে আপনি পেয়ে যাবেন, যাদের মধ্যে রয়েছে অন্যবদ্য কিছু ফিচার্স। সেই সঙ্গেই আবার তাদের পারফর্ম্যান্সও অনবদ্য। আর আপনি যদি একান্তই ১৫,০০০ টাকা (Rs 15,000) দামের মধ্যে স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাহলে আপনার জন্য সেরা জায়গা হল ফ্লিপকার্ট (Flipkart)। কারণ, ফ্লিপকার্ট থেকে ডিসকাউন্ট, এক্সচেঞ্জ ও ব্যাঙ্কের অফার মিলিয়ে একটা ১৫,০০০ টাকার স্মার্টফোনও আপনি পেয়ে যাবেন আরও কম দামে। ওপ্পো কে১০ থেকে শুরু করে পোকো এম৪ প্রো ৫জি, রিয়েলমি ৯আই-সহ সেই তালিকায় কোন কোন স্মার্টফোন রয়েছে, এক নজরে দেখে নিন।

১) ওপ্পো কে১০

৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের এই ওপ্পো কে১০ ফোনটি ফ্লিপকার্ট থেকে ২১ শতাংশ ছাড়ে আপনি পেয়ে যেতে পারেন মাত্র ১৪,৯৯০ টাকায়। সেই সঙ্গেই আবার মিলতে পারে এক্সচেঞ্জ ও ব্যাঙ্ক অফার। পুরনো স্মার্টফোন দিয়ে নিজেকে যদি একটি ওপ্পো কে১০ ফোনে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে পেয়ে যাবেন ১৩,০০০ টাকা ছাড়। তারপরেও আবার ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ড ব্যবহার করলে পেতে পারেন ১০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং পেটিএম ওয়ালেটে আরও ৫০০ টাকা ছাড়। শুধু তাই নয়। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে আরও ৫ শতাংশ ক্যাশব্যাক পেতে পারেন। অন্যান্য অফারের মধ্যে রয়েছে, ৬ মাসের গানা প্লাস সাবস্ক্রিপশন।

২) রেডমি ১০

২৬ শতাংশ ছাড়ে ফ্লিপকার্ট থেকে ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজের এই রেডমি ১০ ফোনটি আপনি পেতে পারেন মাত্র ১০,৯৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে আপনি পেতে পারেন আরও ১০,৪৫০ টাকা ছাড়। এই এক্সচেঞ্জ অফারের মধ্যে রয়েছে, পেটিএম ওয়ালেটে ৫০ টাকা ক্যাশব্যাক। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করলে পেয়ে যাবেন আরও ৫ শতাংশ ছাড়। ২০১ টাকার বিটকয়েন নিজের পোর্টফোলিওতে যোগ করতে পারেন এবং সেই সঙ্গেই পেতে পারেন ৬ মাসের গানা প্লাস সাবস্ক্রিপশন।

৩) রিয়েলমি নার্জ়ো ৫০এ

ফ্লিপকার্ট থেকে ১০ শতাংশ ছাড়ে ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজের এই ফোনটি কিনতে আপনার খরচ হবে মাত্র ১১,৫৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারে আপনি পেতে পারেন ১০,৮০০ টাকা পর্যন্ত ছাড়। ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার থাকছে পেটিএম ওয়ালেটে। আরও ৫ শতাংশ ক্যাশব্যাক অফার মিলতে পারে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে। অন্যান্য অফারের মধ্যে রয়েছে ডিসকভারি প্লাস সাবস্ক্রিপশনে ২৫ শতাংশ ছাড় এবং ৬ মাসের জন্য গানা প্লাস সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

৪) পোকো এম৪ প্রো ৫জি

ফ্লিপকার্টে এই ফোনের ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলটি ১৫ শতাংশ ছাড়ে পেয়ে যাবেন। ফলে পোকো এম৪ প্রো ৫জি কিনতে আপনার খরচ হবে মাত্র ১৬,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারে পেয়ে যাবেন ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড়। ব্যাঙ্ক অফারের ক্ষেত্রে রয়েছে পেটিএম ওয়ালেটে ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহারে আরও ৫ শতাংশ ক্যাশব্যাক। ডিসকভারি প্লাস সাবস্ক্রিপশনে ২৫ শতাংশ ছাড় পেয়ে যাবেন।

৫) রিয়েলমি ৯আই

ফ্লিপকার্টের ১৫ শতাংশ ছাড়ে রিয়েলমি ৯আই ফোনের ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলটি পেয়ে যাবেন মাত্র ১৩,৪৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে থাকছে ১১,৫৫০ টাকা ছাড়। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে ৫ শতাংশ অতিরিক্ত ক্যাশব্যাক পেতে পারেন। ডিসকভারি প্লাস সাবস্ক্রিপশনে মিলতে পারে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।

আরও পড়ুন: ২০,০০০ টাকার মধ্যে এই মুহূর্তের সেরা ১০ স্মার্টফোন, দুরন্ত ক্যামেরা, শক্তিশালী প্রসেসর

আরও পড়ুন: অ্যামাজনে শুরু হল স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেল, ৪০% ছাড়ে নামীদামি হরেক ব্র্যান্ডের হ্যান্ডসেট

আরও পড়ুন: ভারতে কবে লঞ্চ হবে রিয়েলমি ৯ ৪জি ফোন? দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন