Realme 9 4G: ভারতে কবে লঞ্চ হবে রিয়েলমি ৯ ৪জি ফোন? দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

Realme 9 4G Series: রিয়েলমি ৯ ৪জি ফোনে ১০৮ মেগাপিক্সেলের প্রোলাইট ক্যামেরা সেনসর থাকতে পারে। এই ফোনে একটি স্যামসাং ISOCELL HM6 ইমেজ সেনসর থাকতে পারে।

Realme 9 4G: ভারতে কবে লঞ্চ হবে রিয়েলমি ৯ ৪জি ফোন? দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন
রিয়েলমি ৯ ৪জি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 2:19 PM

রিয়েলমি ৯ ৪জি (Realme 9 4G) স্মার্টফোন ভারতে লঞ্চ হতে চলেছে আগামী ৭ এপ্রিল। রিয়েলমি (Realme) কোম্পানির রিয়েলমি ৯ স্মার্টফোন সিরিজের (Realme 9 Smartphone Series) লেটেস্ট এডিশন হিসেবে লঞ্চ হতে চলেছে এই ফোন। রিয়েলমি ৯ সিরিজে রিয়েলমি ৯আই, রিয়েলমি ৯ ৫জি, রিয়েলমি ৯ ৫জি স্পিড এডিশন, রিয়েলমি ৯ প্রো ৫জি, রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি— এইসব ফোনগুলিও রয়েছে। অন্যদিকে সম্প্রতি রিয়েলমি কোম্পানি জানিয়েছে যে তাদের ‘৯ সিরিজের’ একটি ফোন লঞ্চ হতে চলেছে যেখানে ১০৮ মেগাপিক্সেলের ‘প্রোলাইট’ ক্যামেরা থাকবে। অনুমান রিয়েলমি ৯ ৪জি ফোনেই এই ক্যামেরা সেনসর থাকতে পারে। এর পাশাপাশি জানা গিয়েছে, রিয়েলমি ৯ ৪জি ফোনের নাম একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। শোনা যাচ্ছে, রিয়েলমি ৯ ৪জি ফোন ৭ এপ্রিল ভারতীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে লঞ্চ হবে এই ফোন। রিয়েলমির ইউটিউব এবং ফেসবুকে এই ফোন লঞ্চের ইভেন্ট দেখানো হবে।

রিয়েলমি ৯ ৪জি ফোনের সম্ভাব্য দাম

শোনা যাচ্ছে, রিয়েলমি ৯ ৪জি ফোনের দাম হতে পারে ১৫ হাজার টাকার নীচে। শোনা যাচ্ছে এই ফোন মেটিওর ব্ল্যাক, সানবার্স্ট গোল্ড এবং স্টারগেজ হোয়াইট— এই তিনটি রঙে ভারতে লঞ্চ হতে পারে। রিয়েলমি সংস্থার তরফে এখনও এই ফোনের দাম ঘোষণা করা হয়নি।

রিয়েলমি ৯ ৪জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

রিয়েলমি ৯ ৪জি ফোনে ১০৮ মেগাপিক্সেলের প্রোলাইট ক্যামেরা সেনসর থাকতে পারে। এই ফোনে একটি স্যামসাং ISOCELL HM6 ইমেজ সেনসর থাকতে পারে। রিয়েলমির এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকতে পারে বলে আগে শোনা গিয়েছিল। এই স্ক্রিনের রিফ্রেশ রেট হতে পারে ১৪৪ হার্টজ। এই ফোনে অ্যামোলেড ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। রিয়েলমি ৯ ৪জি ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে ৩৩ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকতে পারে। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ  এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ— এই দুই কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি ৯ ৪জি ফোন। অনুমান করা হচ্ছে ফোন লঞ্চের আগে রিয়েলমি সংস্থা তাদের আসন্ন রিয়েলমি ৯ ৪জি ফোনের সম্পর্কে অন্যান্য তথ্য প্রকাশ করবে।

আরও পড়ুন- Amazon Sale: অ্যামাজনে শুরু হল স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেল, ৪০% ছাড়ে নামীদামি হরেক ব্র্যান্ডের হ্যান্ডসেট

আরও পড়ুন- Poco X4 Pro 5G: ভারতে বিক্রি শুরুর আগে দেখে নিন পোকো এক্স৪ প্রো ৫জি ফোনের দাম ও বিভিন্ন অফার

আরও পড়ুন- Smartphone Launches In April In India: এপ্রিলে ভারতে আসছে ৬টি নতুন স্মার্টফোন, রইল তালিকা, দেখে নিন