Poco X4 Pro 5G: ভারতে বিক্রি শুরুর আগে দেখে নিন পোকো এক্স৪ প্রো ৫জি ফোনের দাম ও বিভিন্ন অফার

Poco X4 Pro 5G: ভারতে এই ফোনের বিক্রি শুরু হলে লঞ্চ অফার হিসেবে ইনস্ট্যান্ট ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও থাকছে ব্যাঙ্ক অফার।

Poco X4 Pro 5G: ভারতে বিক্রি শুরুর আগে দেখে নিন পোকো এক্স৪ প্রো ৫জি ফোনের দাম ও বিভিন্ন অফার
এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 8:46 AM

পোকো এক্স৪ প্রো ৫জি (Poco X4 Pro 5G) ভারতে লঞ্চ হয়েছে কয়েকদিন আগে। এবার শুরু হবে এই ফোনের বিক্রি। আগামী ৫ এপ্রিল থেকে ভারতে পোকো এক্স৪ প্রো ৫জি ফোনের (Poco X4 Pro 5G India Sale) বিক্রি শুরু হবে। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে এই ফোনের বিক্রি শুরু হতে চলেছে। জানা গিয়েছে ৫ এপ্রিল ভারতীয় সময় দুপুর ১২টা থেকে পোকো এক্স৪ প্রো ৫জি ফোনের বিক্রি শুরু হবে ভারতে। এই ফোনের বিক্রি শুরুর আগে দেখে নিন তার দাম এবং বিভিন্ন লঞ্চ অফার। তিনটি স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে পোকো এক্স৪ প্রো ৫জি ফোন। বেস মডেল অর্থাৎ ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৮,৯৯৯ টাকা। এছাড়াও ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ২১,৯৯৯ টাকা।

এই ফোনের বিক্রি শুরু হলে লঞ্চ অফার হিসেবে ইনস্ট্যান্ট ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও থাকছে ব্যাঙ্ক অফার। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডি কার্ড, ক্রেডিট ইএমআই ডেবিট কার্ড এবং নন-ইএমআই ট্রানজাকশনের ক্ষেত্রে ১০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। এর পাশাপাশি পেটিএম ওয়ালেটে সর্বনিম্ন ৫০০ টাকার অর্ডারের উপর ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে। একটি পেটিএম অ্যাকাউন্টে একবারই এই অফার পাওয়া যাবে। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডেও থাকছে ৫ শতাংশ ক্যাশব্যাক অফার। লেসার ব্ল্যাক, লেসার ব্লু এবং পোকো ইয়েলো— এই তিন রঙে ভারতে লঞ্চ হয়েছে পোকো এক্স৪ প্রো ৫জি ফোন।

পোকো এক্স৪ প্রো ৫জি ফোনের স্পেসিফিকেশন ও ফিচারগুলি দেখে নিন

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে থাকছে অ্যানড্রয়েড ১১ সাপোর্ট। এছাড়াও রয়েছে একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এর উপরে স্ক্রিন প্রোটেক্টর হিসেবে রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৫। একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর রয়েছে পোকো এক্স৪ প্রো ৫জি ফনে। তার সঙ্গে যুক্ত রয়েছে ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‍্যাম।

২। পোকো এক্স সিরিজের এই ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ম্যাক্রো শুটার। এই ফোনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসরও রয়েছে।

৩। পোকো এক্স৪ প্রো ৫জি ফোনে ১২৮ জিবি অনবোর্ড UFS 2.2 স্টোরেজ রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৭ ওয়াটের ফাস্ট চার্জিং চার্জিং সাপোর্ট রয়েছে। এই ফোনে দুটো স্টিরিয়ো স্পিকার এবং দুটো মাইক্রোফোন রয়েছে।

আরও পড়ুন- Smartphone Launches In April In India: এপ্রিলে ভারতে আসছে ৬টি নতুন স্মার্টফোন, রইল তালিকা, দেখে নিন