Amazon Sale: অ্যামাজনে শুরু হল স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেল, ৪০% ছাড়ে নামীদামি হরেক ব্র্যান্ডের হ্যান্ডসেট

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Apr 04, 2022 | 11:40 AM

Smartphone Upgrade Days: অ্যামাজনে শুরু হল বিশেষ সেল। স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেলে একাধিক ফোনে থাকছে আকর্ষণীয় কিছু ছাড়। এক নজরে দেখে নিন।

Amazon Sale: অ্যামাজনে শুরু হল স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেল, ৪০% ছাড়ে নামীদামি হরেক ব্র্যান্ডের হ্যান্ডসেট
একাধিক স্মার্টফোনে থাকছে ছাড়। প্রতীকী ছবি।

এপ্রিল মাসে স্মার্টফোন উপভোক্তাদের জন্য বিশেষ সেল নিয়ে হাজির হল অ্যামাজন (Amazon)। সেই অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেলে (Smartphone Upgrade Days Sale) ব্যাপক ছাড়ে উপলব্ধ হতে একাধিক ব্র্যান্ডের স্মার্টফোন। ওয়ানপ্লাস থেকে শুরু করে স্যামসাং, আইকিউওও, রিয়েলমি, টেকনো, ওপ্পো-সহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে ৪০ শতাংশ ছাড় (Smartphone Discounts) পাওয়া যাবে। সেই সঙ্গেই আবার রয়েছে বিভিন্ন ব্যাঙ্কের অফার ও এক্সচেঞ্জ ডিলসও। সবথেকে বেশি ছাড় পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড সিই ২, রেডমি নোট ১০ সিরিজ়, রেডমি ৯এ স্পোর্টস, আইকিউওও ৯ প্রো ৫জি এবং আইকিউওও ৯ এসই এই কয়েকটি স্মার্টফোনে। সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে যে সব কাস্টমাররা এই সেলে কেনাকাটি করবেন, তাঁরা ১০ শতাংশ ছাড় পেয়ে যাবেন। পাশাপাশি তাঁরা ১২ মাসের নো-কস্ট ইএমআই অফার। প্রাইম মেম্বাররা ২০,০০০ টাকা পর্যন্ত সেভিংসও করতে পাবেন। এছাড়াও প্রাইম মেম্বাররা ছয় মাসের স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং তিন মাসের নো কস্ট ইএমআই অফারও পাবেন। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরাও পেয়ে যাবেন ছাড়। কোন কোন ফোনে কত টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন, এক নজরে দেখে নিন।

১) লাভা

লাভা অগ্নি ৫জি এবং লাভা এক্সটু – এই ফোন দুটি অ্যামাজনের সেলে খুবই কম দামে পেয়ে যাবেন। এদের মধ্যে লাভা অগ্নি ৫জি ফোনটি আপনি পেয়ে যাবেন ১৫,৭৪০ টাকা দামে ও তার সঙ্গে ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে পেয়ে যাবেন ১,২৫০ টাকা রিবেট। লাভা এক্সটু ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৫,৮৪৯ টাকা।

২) স্যামসাং

অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেলে স্যামসাং গ্যালাক্সি এম সিরিজ়ের একাধিক ফোনে পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। এই সেলে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি এবং স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি এই ফোন দুটি ক্রয় করতে খরচ হবে যথাক্রমে ১৫,৭৪৯ টাকা ও ২৩,৭৪৯ টাকা। দুটি ফোনের সঙ্গেই পেয়ে যাবেন ১,২৫০ টাকা ক্যাশব্যাক। এছাড়াও কাস্টমাররা স্যামসাং গ্যালাক্সি এম১২ ফোনটি পেয়ে যাবেন ৯,৪৯৯ টাকায় এবং স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনটি কিনতে আপনার খরচ হবে মাত্র ১২,৯৯৯ টাকা।

৩) রিয়েলমি

রিয়েলমির বেশির ভাগ স্মার্টফোনই বিক্রি হয় ফ্লিপকার্টে। তবে অ্যামাজনে এই সংস্থার বেশ কিছু গেমিং-ফোকাসড ফোনও বিক্রি করা হয়। অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেলে রিয়েলমি নার্জ়ো ৫০ এবং রিয়েলমি নার্জ়ো ৫০এ এই ফোন দুটি পেয়ে যাবেন যথাক্রমে ১১,৭৪৯ টাকা ও ১০,৩৪৯ টাকা দামে। এই দুই ফোনের সঙ্গেই থাকছে ১,২৫০ টাকা রিবেট। ফোন দুটির গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর এবং ৬০০০এমএএইচ ব্যাটারি।

৪) শাওমি

অ্যামাজনের এই স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেলে একাধিক ব্যাঙ্কের অফারে পেয়ে যাবেন বেশ কিছু শাওমি ফোন। সেই সব এক্সচেঞ্জ ও ব্যাঙ্ক অফারে রেডমি ১০ প্রাইম পেয়ে যাবেন মাত্র ১১,২৪৯ টাকায়, রেডমি ৯এ ফোনটি পেয়ে যাবেন ৬,২৯৯ টাকা, রেডমি নোট ১১ মিলবে ১২,৪৯৯ টাকা দামে, রেডমি নোট ১০ প্রো পেয়ে যাবেন ১৬,৭৪৯ টাকা দামে, রেডমি নোট ১০এস কিনতে আপনার খরচ হবে ১৩,৭৪৯ টাকা, রেডমি নোট ১১টি ৫জি ক্রয় করতে পারবেন ১৪,৭৪৯ টাকা দামে, রেডমি নোট ১০টি ফোনটি পেয়ে যাবেন ১১,৭৪৯ টাকায় এবং শাওমি ১১ লাইট এনই ৫জি পেয়ে যাবেন ২৪,৯৯৯ টাকা দামে।

৫) ওয়ানপ্লাস

স্মার্টফোন আপগ্রেড ডেজ় সেলে ওয়ানপ্লাসেরও বেশ কিছু ফোন পেয়ে যাবেন খুবই কম দামে। এই সেলে ওয়ানপ্লাস নর্ড সিই ২ এবং ওয়ানপ্লাস নর্ড ২ এই ফোন দুটি ক্রয় করতে আপনার খরচ হবে ২১,৯৯৯ টাকা ও ২৮,৪৯৯ টাকা। সেই সঙ্গেই আবার থাকছে তিন মাসের নো-ইন্টারেস্ট ইএমআই অফার এবং ২০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ক্যাশব্যাক। স্ন্যাপড্রাগন ৮৮৮-পাওয়ার্ড ওয়ানপ্লাস ৯আরটি ক্রয় করতে আপনার খরচ হবে ৩৮,৯৯৯ টাকা এবং স্ন্যাপড্রাগন ৮৭০-পাওয়ার্ড ওয়ানপ্লাস ৯আর ক্রয় করতে আপনার খরচ হবে ৩৩,৯৯৯ টাকা। এছাড়াও ওয়ানপ্লাস ৯ প্রো ফোনটি পেয়ে যাবেন ৪৯,১৯৯ টাকা দামে এবং ওয়ানপ্লাস ৯ ক্রয় করতে আপনার খরচ হবে ৩৫,৫৯৯ টাকা। প্রতিটি ফোনের সঙ্গেই আপনি পেয়ে যাবেন নো-কস্ট ইএমআই অপশন এবং ৫,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্কের ক্যাশব্যাক অফার।

৬) আইকিউওও

সদ্য লঞ্চ হওয়া আইকিউওও ৯ প্রো ৫জি ফোনটিতে ৬,০০০ টাকা ছাড় মিলছে, যার ফলে এই হ্যান্ডসেট ক্রয় করতে আপনার খরচ হবে ৫৪,৯৯০ টাকা। সেই সঙ্গেই আবার এক্সচেঞ্জ অফারে পেয়ে যাবেন আরও ৪,০০০ টাকা ছাড়। অন্য দিকে আবার আইকিউওও ৯ এসই ফোনটি পেয়ে যাবেন ২৭,৯৯০ টাকায়। এই ফোনের সঙ্গে থাকছে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারে ৩,০০০ টাকা ছাড় ও এক্সচেঞ্জ অফারে আরও ৩,০০০ টাকা ছাড়। এছাড়াও পেয়ে যাবেন আইকিউওও জে়ড৬ ফোনটি, যার জন্য আপনার খরচ হবে মাত্র ১৩,৯৯৯ টাকা।

আরও পড়ুন: এপ্রিলে ভারতে আসছে ৬টি নতুন স্মার্টফোন, রইল তালিকা, দেখে নিন

আরও পড়ুন: সুখবর! ওয়ানপ্লাস ১০ প্রো লঞ্চ হতেই ৫০০০ টাকা সস্তা হল ওয়ানপ্লাস ৯ ও ওয়ানপ্লাস ৯ প্রো

আরও পড়ুন: ভারতে বিক্রি শুরুর আগে দেখে নিন পোকো এক্স৪ প্রো ৫জি ফোনের দাম ও বিভিন্ন অফার

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla