Vivo Smartphones: ভারতে ‘টি’ সিরিজের নতুন দুটো ফোন লঞ্চের পরিকল্পনা রয়েছে ভিভোর, দাম হতে পারে ২৫ হাজারের মধ্যে

Vivo T Series Smartphone: শোনা যাচ্ছে, ভিভো নতুন যে দু'টি ফোন ভারতে লঞ্চের পরিকল্পনা করছে তাদের দাম ২৫ হাজার টাকার মধ্যে হবে।

Vivo Smartphones: ভারতে 'টি' সিরিজের নতুন দুটো ফোন লঞ্চের পরিকল্পনা রয়েছে ভিভোর, দাম হতে পারে ২৫ হাজারের মধ্যে
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 8:58 AM

ভারতে দুটো নতুন ফোন লঞ্চের পরিকল্পনা করছে চিনের সংস্থা ভিভো (Vivo)। শোনা যাচ্ছে, এই দুই ফোন ভিভো টি সিরিজের (Vivo T Series Phone) মডেল হতে পারে। সম্ভবত মে মাসে ভারতে এই দুই ফোন লঞ্চ করতে পারে ভিভো। এর আগে ফেব্রুয়ারি মাসে ভিভো টি১ ৫জি ফোন লঞ্চ হয়েছে ভারতে। সেই ফোনের বেস ভ্যারিয়েন্টের দাম ছিল ১৫,৫৯০ টাকা। শোনা যাচ্ছে, ভিভো নতুন যে দু’টি ফোন ভারতে লঞ্চের পরিকল্পনা করছে তাদের দাম ২৫ হাজার টাকার মধ্যে হবে। এর পাশাপাশি এও বলা হচ্ছে যে ভিভো টি১ ৫জি ফোনের সাকসেসর মডেল হতে পারে ভিভোর নতুন দুটো ফোন। তবে চিনের টেক জায়ান্টের তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু ঘোষণা করা হয়নি। তবে বিভিন্ন সূত্র মারফৎ শোনা যাচ্ছে যে, ভিভো টি সিরিজেরই দুটো নতুন ফোন ভারতে লঞ্চের পরিকল্পনা করছেন ভিভো কর্তৃপক্ষ। এই ফোনগুলিতে ফাস্ট চার্জিং টেকনোলজি থাকবে বলেও শোনা গিয়েছে।

সম্প্রতি একটি ভিভো মোবাইল যার মডেল নম্বর ভি২১৫১, সেটি গিকবেঞ্চের সাইটে দেখা গিয়েছে। বলা হচ্ছে, এই ফোন আসলে ভিভো টি১ প্রো ৫জি ফোন। কোয়ালকমের চিপসেট থাকবে এই ফোন একটি ৭৭৮জি ৫জি প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে ৮ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১২- র সাপোর্ট থাকতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছর ফেব্রুয়ারি মাসেই ভারতে লঞ্চ হয়েছিল ভিভো টি১ ৫জি ফোন। রেনবো ফ্যান্টাসি এবং স্টারলাইট ব্ল্যাক এই দুই রঙে লঞ্চ হয়েছিল এই ফোন। এখানে রয়েছে একটি ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ফোনে ছিল স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর। তার সঙ্গে সর্বোচ্চ ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি অনবোর্ড স্টোরেক যুক্ত ছিল। ভিভো টি১ ৫জি ফোনে ছিল ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর ছিল। এছাড়াও ছিল ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর। আর ছিল ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

অন্যদিকে চিনে আগামী ২৫ এপ্রিল ভিভো এক্স৮০ সিরিজ লঞ্চ হবে। ভিভো এক্স৮০, ভিভো এক্স৮০ প্রো এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস— এই তিনটি ফোন লঞ্চ হবে। এর মধ্যে থেকে ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। এই দুই ফোনে মিডিয়াটেক ডিমেনসিটি ৯০০০ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। এই দুই ফোন ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে খুব তাড়াতাড়ি। যদিও এই প্রসঙ্গে ভিভো কর্তৃপক্ষ আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু জানাননি।

আরও পড়ুন- Samsung Galaxy M53 5G: ভারতে আসছে স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোন, কোথা থেকে কেনা যাবে?