Vivo T1 5G: ভারতে লঞ্চ হয়েছে ভিভো টি১ ৫জি স্মার্টফোন, দেখে নিন এই ফোনের দাম ও অন্যান্য ফিচার-স্পেসিফিকেশন

আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে ফ্লিপকার্টের মাধ্যমে এই ফোনের বিক্রি শুরু হবে। গত বছর চিনে লঞ্চ হয়েছিল এই ফোন। তবে সেই ভ্যারিয়েন্টের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের ফারাক রয়েছে।

Vivo T1 5G: ভারতে লঞ্চ হয়েছে ভিভো টি১ ৫জি স্মার্টফোন, দেখে নিন এই ফোনের দাম ও অন্যান্য ফিচার-স্পেসিফিকেশন
এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। Photo Credit: Moneycontrol
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2022 | 2:49 PM

ভারতে লঞ্চ হয়েছে ভিভো টি১ ৫জি ফোন (Vivo T1 5G)। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর (Snapdragon 695 5G SoC)। তার সঙ্গে যুক্ত রয়েছে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ। এছাড়াও এই ফোনে রয়েছে ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ফোনের পিছনের অংশে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ (triple rear camera setup)। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। গত বছর চিনে লঞ্চ হয়েছিল এই ফোন। তবে সেই ভ্যারিয়েন্টের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের ফারাক রয়েছে।

ভারতে ভিভো টি১ ৫জি ফোনের দাম

ভারতে ভিভো টি১ ৫জি ফোনের ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৫,৯৯০ টাকা। এছাড়াও এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৬,৯৯০ টাকা। আর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। Rainbow Fantasy এবং Starlight Black— এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে ভিভো টি১ ৫জি ফোন। আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে ফ্লিপকার্টের মাধ্যমে এই ফোনের বিক্রি শুরু হবে।

ভিভো টি১ ৫জি ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন

  • ডুয়াল সিমের স্লট (ন্যানো সিম) রয়েছে এই ফোন। জানা গিয়েছে, এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ অপারেটিং সিস্টেম ১২- র সাহায্যে।
  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে দুটো ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসরও রয়েছে। এছাড়াও ফোনের দিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর। এছাড়াও ৬ জিবি এবং ৮ জিবি মডেলে সুপার নাইট মোড এবং মাল্টি স্টাইল পোর্ট্রেট মোড রয়েছে।
  • ভিভো টি১ ৫জি ফোনের ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজের পরিমাণ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • কানেক্টিভিটি ফিচার হিসেবে এই ফোনে রয়েছে ৫জি, ৪জি এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.১, ইউএসবি টাইপ- সি এবং ইউএসবি OTG পোর্ট রয়েছে।
  • এছাড়াও এই ফোনে রয়েছে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ১৮৭ গ্রাম।
  • এই ফোনে রয়েছে ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এছাড়াও এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর।
  • ৪, ৬ ও ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ— ভারতে তিনটি ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে ভিভো টি১ ৫জি ফোন।

আরও পড়ুন- Vijay Sales Offers On Apple Devices: ৬৫,৫৬১ টাকা আইফোন ১৩, আবার ৭৭,৮৬১ টাকায় ম্যাকবুক প্রো, বিজয় সেলস-এর দুর্দান্ত অফার