Vijay Sales Offers On Apple Devices: ৬৫,৫৬১ টাকা আইফোন ১৩, আবার ৭৭,৮৬১ টাকায় ম্যাকবুক প্রো, বিজয় সেলস-এর দুর্দান্ত অফার

iPhone And Macbook Combo Offer: ৮ ফেব্রুয়ারি থেকে শুরু করে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত সময়ে কাস্টমাররা এই সব আকর্ষণীয় ডিলস পেয়ে যাবেন বিজয় সেলস-এর আউটলেট, বিজয় সেলস ওয়েবসাইটে। ব্যাঙ্ক ডিসকাউন্টের পরে এই সব অ্যাপল ডিভাইস আপনি কতটা কম দামে পাবেন, একবার দেখে নিন।

Vijay Sales Offers On Apple Devices: ৬৫,৫৬১ টাকা আইফোন ১৩, আবার ৭৭,৮৬১ টাকায় ম্যাকবুক প্রো, বিজয় সেলস-এর দুর্দান্ত অফার
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2022 | 12:56 PM

অ্যাপল-এর একাধিক প্রডাক্টে আকর্ষণীয় ছাড় দিচ্ছে বিজয় সেলস (Vijay Sales)। তালিকায় রয়েছে অ্যাপল আইফোন, আইপ্যাড, ম্যাকবুক-সহ আরও বেশ কিছু প্রডাক্ট। আইফোন ১২ সিরিজ় থেকে শুরু করে আইফোন ১৩ সিরিজ় (iPhone 13 Series), আইপ্যাড জেন ফোর, অ্যাপল ওয়াচ সিরিজ় ৭-সহ আরও বিভিন্ন ডিভাইসের দাম উল্লেখযোগ্য ভাবে সস্তা হয়েছে বিজয় সেলস-এর অফারে। ৮ ফেব্রুয়ারি থেকে শুরু করে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত সময়ে কাস্টমাররা এই সব আকর্ষণীয় ডিলস পেয়ে যাবেন বিজয় সেলস-এর আউটলেট, বিজয় সেলস ওয়েবসাইটে। ব্যাঙ্ক ডিসকাউন্টের (Bank Discounts) পরে এই সব অ্যাপল ডিভাইস আপনি কতটা কম দামে পাবেন, একবার দেখে নিন।

অ্যাপল আইফোন ১৩, আইফোন ১২ ও আইফোন ১১ অফার

বিজয় সেলস স্টোর্স এবং ওয়েবসাইটে আইফোন ১৩-র দাম রাখা হয়েছে ৭১,৫৬১ টাকা। আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড, কোটাক ও এসবিআই ডেবিট কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে অতিরিক্ত ৬,০০০ টাকা ক্যাশব্যাক। আর এই ক্যাশব্যাক স্কিমে আইফোন ১৩-র দাম হবে ৬৫,৫৬১ টাকা। অন্য দিকে এই সেল থেকে আইফোন ১৩ প্রো ক্রয় করতে কাস্টমারদের ১,১৪,৮৫২ টাকা খরচ করতে হবে। এই ফোনের ক্ষেত্রে আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড, কোটাক ও এসবিআই ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহারকারীরা অতিরিক্ত ৫০০০ টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন।

এই প্ল্যাটফর্ম থেকে আইফোন ১১-ও বেশ সস্তা হয়েছে। বিজয় সেলস-এর অফারে আইফোন ১১ ক্রয় করতে খরচ হবে মাত্র ৪৮,১৫২ টাকা। অতিরিক্ত ক্যাশব্যাক অফার হিসেবে থাকছে ৪০০০ টাকা ছাড় এবং তা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ইউজাররা, কোটাক ও এসবিআই ডেবিট কার্ড ব্যবহারকারীরা পাবেন। আবার এই সেল থেকে আইফোন ১২ ক্রয় করতে খরচ হবে ৬১,২৮৭ টাকা। এই ফোনের জন্যও থাকছে এইসব ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

অ্যাপল ম্যাকবুক এমওয়ান অফার

ম্যাকবুক এয়ার এম১-এর দাম এই সেলে ৮৩,৮৬১ টাকা থেকে শুরু হচ্ছে। তার উপরে থাকছে ৬,০০০ টাকা অতিরিক্ত ক্যাশব্যাক, যা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড, কোটাক এবং এসবিআই ডেবিট কার্ড ব্যবহার করেই মিলবে। আর এই ক্যাশব্যাক অফারের পর এই ম্যাকবুক এয়ার ক্রয় করতে আপনার খরচ হবে ৭৭,৮৬১ টাকা। অন্য দিকে ম্যাকবুক প্রো এম১ প্রসেসর দিয়ে খরচ দাঁড়াবে ১,১০,৯৪২ টাকা ও তার সঙ্গে থাকছে ৭,০০০ টাকা ক্যাশব্যাক অফার এই সব কার্ড ব্যবহারে।

আবার ম্যাকবুক প্রো, যাতে এম১ প্রো প্রসেসর রয়েছে, বিজয় সেলস থেকে সেই ল্যাপটপে দাম ১,৮৭,১০৪ টাকা। সেখানেও থাকছে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড, কোটাক ও এসবিআই ডেবিট কার্ ব্যবহার করে ১০,০০০ টাকা ক্যাশব্যাক অফার।

অ্যাপল আইপ্যাড, অ্যাপল ওয়াচ এবং আরও অফার

বিজয় সেলস থেকে আইপ্যাড এয়ার জেন ফোর ক্রয় করতে খরচ হবে ৫৪,৯০০ টাকা। তার উপরে আবার থাকছে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড, কোটাক ও এসবিআই ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহারে ৪,০০০ টাকা অতিরিক্ত ক্যাশব্যাক। অ্যাপল ওয়াচ সিরিজ় ৭ এই সেল থেকে ক্রয় করতে খরচ হবে ৪০,২৯০ টাকা। সেখানেও থাকছে এই সব কার্ড ব্যবহারে ৩,০০০ টাকা অতিরিক্ত ক্যাশব্যাক।

অ্যাপল ওয়াচ এসএই ঘড়িটি বিজয় সেলস থেকে মাত্র ২৯,৯০০ টাকা খরচ করলেই মিলতে পারে। সেই সঙ্গেই আবার এই সব ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট। এছাড়াও এই সেলে অ্যাপল হোমপড মিনি স্পিকার ক্রয় করতে খরচ হবে ৯,৪৯০ টাকা ও তার সঙ্গে থাকছে ১,০০০ টাকা ক্যাশব্যাক অফার, উপলব্ধ এই সব ব্যাঙ্কের কার্ড ব্যবহারে।

অ্যাপল এয়ারপডস সেকেন্ড জেন এই সেল থেকে মাত্র ১২,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। অন্য দিকে এয়ারপডস থার্ড জেন মাত্র ১৮,৫০০ টাকায় পাওয়া যাবে। আবার এয়ারপডস প্রো-এর দাম শুরু হচ্ছে ২১,৪৯০ টাকা থেকে। ম্যাগসেফ চার্জিং কেস সহযোগে এয়ারপডস প্রো ক্রয় করলে দাম পড়বে ২৩,৫০০ টাকা। এখানেও থাকছে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, কোটাক ও এসবিআই ডেবিট কার্ড ব্যবহারে ২,৫০০০ টাকা ক্যাশব্যাক অফার।

আরও পড়ুন: দু’হাজার টাকা কম দামে অ্যামাজনে পাওয়া যাচ্ছে এয়ারপডস ৩! তবে থাকছে শর্ত, কারা পাবেন এই ছাড়?

আরও পড়ুন: ভারতে খুব তাড়াতাড়ি আসতে চলেছে রিয়েলমি বুক প্রাইম, সম্ভবত এপ্রিলে লঞ্চ

আরও পড়ুন: ভারতে লঞ্চের আগে প্রকাশ্যে রেডমি নোট ১১ ৪জি ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের সম্ভাব্য স্পেসিফিকেশন, দেখে নিন