AirPods 3: দু’হাজার টাকা কম দামে অ্যামাজনে পাওয়া যাচ্ছে এয়ারপডস ৩! তবে থাকছে শর্ত, কারা পাবেন এই ছাড়?

গত বছর লঞ্চ হয়েছিল এয়ারপডস ৩। অ্যাপেলের থার্ড জেনারেশন এয়ারপডসের ডিজাইন অনেকটাই এয়ারপডস প্রো- এর মতো।

AirPods 3: দু'হাজার টাকা কম দামে অ্যামাজনে পাওয়া যাচ্ছে এয়ারপডস ৩! তবে থাকছে শর্ত, কারা পাবেন এই ছাড়?
এয়ারপডস ৩- এর আসল দাম ১৮,৫০০ টাকা। Photo Credit: PhoneArena
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2022 | 9:25 AM

আপনি যদি আইফোন (iPhone) কেনেন, তাহলে সেই ফোনে ভালভাবে গান শোনা এবং অন্যান্য অডিয়ো এক্সপিরিয়েন্স ভাল পাওয়ার জন্য একটা এয়ারপডস (Airpods) কিন্তু ভীষণভাবে দরকার। অ্যাপেলের এই ওয়্যারলেস ইয়ারবাডসের তালিকায় রয়েছে এয়ারপডস ৩। যদি আপনি এখন থার্ড জেনারেশন এয়ারপডস বা এয়ারপডস ৩ (Airpods 3) কিনতে চান তাহলে অ্যামাজনে রয়েছে আকর্ষণীয় অফার এবং ডিল। তবে তার সঙ্গে রয়েছে শর্তাবলীও।

ই-কমার্স সংস্থা অ্যামাজনে এয়ারপডস ৩ তার আসল দামের থেকে দু’হাজার টাকা কম দামে পাওয়া যাচ্ছে। এর ফলে থার্ড জেনারেশন এয়ারপডসের দাম এখন ১৬,৫০০ টাকা। আর এই এয়ারপডস ৩- এর আসল দাম ১৮,৫০০ টাকা। একলাফে অ্যাপেলের এয়ারপডস ৩- এর দাম ২০০০ টাকা কমে যাওয়া নিঃসন্দেহে ক্রেতাদের কাছে খুশির খবর। তবে এই ছাড় সকলে পাবেন না বলে শোনা গিয়েছে। যেসব ক্রেতা অ্যামাজন থেকে এয়ারপডস ৩ কেনার সময় আইসিআইসিআই ব্যাঙ্ক, এসবিআই এবং কোটাক ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট কার্ডের মাধ্যমে দাম দেবেন তাঁরাই এই অফার পাবেন।

এই ২০০০ টাকা ছাড়াও রয়েছে আরও একটি অফার। সেক্ষেত্রে ক্রেডিট কার্ড ব্যবহার করে এয়ারপডস ৩ কিনলে ক্রেতারা ক্রেডিট কার্ড ব্যবহারের জন্য ১০ শতাংশ ছাড় পাবেন। যেসব ব্যাঙ্কের নাম পূর্বে উল্লেখ করা হল, ক্রেতার কাছে যদি সেইসব ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে, তাহলে ২০০০ হাজার টাকার পাশাপাশি এই অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ও পাবেন তাঁরা। গত বছর লঞ্চ হয়েছিল এয়ারপডস ৩। অ্যাপেলের থার্ড জেনারেশন এয়ারপডসের ডিজাইন অনেকটাই এয়ারপডস প্রো- এর মতো। প্রতিটি ইয়ারবাডে রয়েছে ইন-ইয়ার ওপেনিং ফিচার। তবে অনেক আধুনিক ফিচার থাকলেও অ্যাপেলের এয়ারপডস ৩- এর মধ্যে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার নেই। তবে আগের সব এয়ারপডসের তুলনায় গুণগত মানে নতুন এয়ারপডস ৩ অনেকটাই ভাল। ইউজাররাও জানিয়েছেন যে আগের তুলনায় সাউন্ড কোয়ালিটি অনেক ভাল। এর সঙ্গে রয়েছে MagSafe ওয়্যারলেস চার্জিং ফিচারের সাপোর্ট।

আরও পড়ুন- Realme Book Prime: ভারতে খুব তাড়াতাড়ি আসতে চলেছে রিয়েলমি বুক প্রাইম, সম্ভবত এপ্রিলে লঞ্চ

আরও পড়ুন- Boult Audio ProBass Curve X: ভারতে লঞ্চ হয়েছে নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, দাম কত? কোথা থেকে কেনা যাচ্ছে?

আরও পড়ুন- BSNL: বিএসএনএলের ১৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান, মেয়াদ ১৫০ দিন, গ্রাহকরা রোজ পাবেন ২ জিবি ডেটা