Boult Audio ProBass Curve X: ভারতে লঞ্চ হয়েছে নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, দাম কত? কোথা থেকে কেনা যাচ্ছে?

এই ইয়ারফোনে কলিং ফিচার এবং মিউজিক প্লেব্যাক কন্ট্রোলের পাশাপাশি থাকছে ভার্চুয়াল অ্যাসিসট্যান্ট যেমন- অ্যাপেলের সিরি এবং গুগল অ্যাসিসট্যান্টের সাপোর্ট।

Boult Audio ProBass Curve X: ভারতে লঞ্চ হয়েছে নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, দাম কত? কোথা থেকে কেনা যাচ্ছে?
এই নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন একটি IPX5 রেটেড ডিভাইস। Photo Credit: The Mobile Indian
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2022 | 8:56 AM

ভারতে লঞ্চ হয়েছে নতুন বোল্ট অডিয়ো প্রোবাস কার্ভ এক্স ইয়ারফোন (Boult Audio ProBass Curve X earphones)। এই নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনে (neckband-style earphones) রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি। এর সাহায্যে মাত্র ১০ মিনিট চার্জ দিলে এই ইয়ারফোন প্রায় ১০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক সাপোর্ট দিতে পারবে বলে দাবি করেছে সংস্থা। এছাড়াও জানা গিয়েছে, এই নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন একটি IPX5 রেটেড ডিভাইস (IPX5 rating)। যার অর্থ হল এই ইয়ারফোন একটি ওয়াটার অ্যান্ড সোয়েট রেজিসট্যান্ট ডিভাইস (water and sweat resistance)। অর্থাৎ জল কিংবা ঘামে এই ইয়ারফোন নষ্ট হবে না। এই ইয়ারফোনে রয়েছে একটি নরম সিলিকন ব্যান্ড। নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের সিলিকন টিপ এবং ম্যাগনেটিক ইয়ারবাডস যা একসঙ্গে থাকে, এদের উপর ইন-লাইন কন্ট্রোল বা নিয়ন্ত্রণ রয়েছে অন্যদিকে আবার জানা গিয়েছে যে, নতুন এই ইয়ারফোনে ব্লুটুথ ভি৫ (Bluetooth v5) কানেক্টিভিটি রয়েছে।

ভারতে এই নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম এবং উপলব্ধতা

৯৯৯ টাকায় এই ইয়ারফোন পাওয়া যাচ্ছে ভারতে। কেনা যাবে ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইট থেকে। কালো এবং নীল রঙে ভারতে লঞ্চ হয়েছে এই ইয়ারফোন। ৭ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হয়েছে নেকব্যান্ড স্টাইলের এই নতুন ইয়ারফোন।

Boult Audio ProBass Curve X ইয়ারফোনের স্পেসিফিকেশন এবং ফিচারগুলি দেখে নিন একনজরে

  • এই ইয়ারফোনে রয়েছে একটি সিলিকন ব্ল্যান্ড এবং ইয়ারটিপ যা সোয়েট রেজিসট্যান্ট।
  • এই ইয়ারফোনে একটি ফ্লেক্সিবল নেকব্যান্ড এবং তার সঙ্গে অ্যাডজাস্টেবল ক্লিপ রয়েছে। এছাড়াও হুক বা ear-fins- এর সাহায্যে ওয়ার্ক আউট করার সময়েও এই নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন পরে থাকতে পারবেন ইউজাররা। খুলে যাওয়ার ভয় থাকবে না।
  • নতুন এই নেকব্যান্ডের সাহায্যে ফোনকল করার সুবিধাও পাবে ইউজাররা। তার জন্য থাকবে signal amplifier। এই ইয়ারফোনে রয়েছে ম্যাগনেটিক ইয়ারবাডস।
  • ফাস্ট চার্জিং টেকনোলজি সম্পন্ন নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোনে একবার চার্জ দিলে ১৫ ঘণ্টার প্লেটাইম পাওয়া যাবে বলে দাবি করেছে সংস্থা। টাইপ- সি ইউএসবি পোর্ট দিয়ে চার্জ দেওয়া সম্ভব এই ইয়ারফোনে।
  • এই ইয়ারফোনে কলিং ফিচার এবং মিউজিক প্লেব্যাক কন্ট্রোলের পাশাপাশি থাকছে ভার্চুয়াল অ্যাসিসট্যান্ট যেমন- অ্যাপেলের সিরি এবং গুগল অ্যাসিসট্যান্টের সাপোর্ট।

আরও পড়ুন- BSNL: বিএসএনএলের ১৯৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান, মেয়াদ ১৫০ দিন, গ্রাহকরা রোজ পাবেন ২ জিবি ডেটা

আরও পড়ুন- WhatsApp Global Audio Player: ডেস্কটপ ব্যবহারকারীদের জন্য গ্লোবাল অডিয়ো প্লেয়ার নিয়ে এল হোয়াটসঅ্যাপ, কী সুবিধা?

আরও পড়ুন- Flipkart TV Sale: স্যামসাং, এমআই, রিয়েলমি-সহ হরেক ব্র্যান্ডের স্মার্টটিভিতে অবিশ্বাস্য ছাড়! ফ্লিপকার্টে শুরু হল বিশেষ সেল