Vivo T1 5G: ভারতে লঞ্চের আগে ফাঁস ভিভো টি১ ৫জি ফোনের সম্ভাব্য ডিজাইন, দাম এবং ক্যামেরা ফিচার

টিপস্টার ঈশান আগরওয়াল ভিভো টি১ ৫জি ফোনের লাইভ ইমেজ শেয়ার করেছে। ছবিতে দেখা গিয়েছে, এই ফোনের ব্যাক প্যানেলে একটি রেনবো বা রামধনু রঙের এফেক্ট বা প্রভাব রয়েছে।

Vivo T1 5G: ভারতে লঞ্চের আগে ফাঁস ভিভো টি১ ৫জি ফোনের সম্ভাব্য ডিজাইন, দাম এবং ক্যামেরা ফিচার
ভিভো টি১ ৫জি ফোনের ব্যাক প্যানেলের ক্যামেরা ফিচার কেমন হবে? Photo Credit: GSMArena.com
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2022 | 8:16 AM

ভিভো টি১ ৫জি (Vivo T1 5G) ফোনের লাইভ ইমেজ প্রকাশ্যে এসেছে। আর তার মাধ্যমে এই ফোনের ডিজাইন বোঝা গিয়েছে। এই ছবিতে দেখা গিয়েছে, ভিভো টি১ ৫জি ফোনের ব্যাক প্যানেলে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা (Triple Rear Camera) সেটআপ থাকতে পারে। এর আগেও ভিভো সংস্থার প্রোমো ভিডিয়োতে ভিভো টি১ ৫জি ফোনের এই ফিচার দেখা গিয়েছিল। এর পাশাপাশি নতুন করে এই ফোনের রিটেল বক্স (Retail Box) এবং ক্যামেরার আরও কিছু ফিচার প্রকাশ হয়েছে ইন্টারনেটে। ভিভো সংস্থা জানিয়েছে তাদের ভিভো টি১ ৫জি ফোনের ক্যামেরা কম আলোতেও দারুণ ছবি তুলতে সক্ষম হবে। ভারতে আগামী ৯ ফেব্রুয়ারি ভিভো টি সিরিজের এই ফোন লঞ্চ হবে। তার আগে এই স্মার্টফোনের বেশ কয়েকটি সম্ভাব্য স্পেসিফিকেশন, ফিচার এবং দাম প্রকাশ্যে এসেছে। প্রসঙ্গত উল্লেখ্য গত বছর অক্টোবর মাসে চিনে লঞ্চ হয়েছিল ভিভো টি১ ৫জি ফোন। চিনের ভ্যারিয়েন্টের তুলনায় ভারতে লঞ্চ হতে চলা ভিভো টি১ ৫জি ফোন অনেকটাই আলাদা হবে বলে মনে করা হচ্ছে।

টিপস্টার ঈশান আগরওয়াল ভিভো টি১ ৫জি ফোনের লাইভ ইমেজ শেয়ার করেছে। ছবিতে দেখা গিয়েছে, এই ফোনের ব্যাক প্যানেলে একটি রেনবো বা রামধনু রঙের এফেক্ট বা প্রভাব রয়েছে। ফোনের পিছনের অংশে থাকবে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ। অন্যদিকে আর এক টিপস্টার মুকুল শর্মাও ভিভো টি১ ৫জি ফোনের ক্যামেরা শট এবং রিটেল বক্সের ছবি ফাঁস করেছেন। তাঁর দাবি ভিভোর ক্যামেরা ফিচার সমেত এই ফোন একটি দুর্দান্ত ডিভাইস। ভিভো সংস্থার তরফেও এই ফোনের ক্যামেরা ফিচারের উপর জোর দেওয়া হয়েছে। কম আলোর পরিস্থিতিতেও ভিভো টি১ ৫জি ফোনের ক্যামেরা ভাল ছবি তুলতে পারবে বলে জানানো হয়েছে। এছাড়াও বলা হচ্ছে যে এই সেগমেন্টের সবচেয়ে দ্রুত বা ফাস্ট ফোন হতে চলেছে এই ভিভো টি১ ৫জি। কয়েকদিন আগে আবার জনপ্রিয় টিপস্টার যোগেশ বরার টুইট করে জানিয়েছেন যে, ভারতে ভিভো টি১ ৫জি ফোনের দাম ২০ হাজার টাকার মধ্যেই হবে।

ভিভো টি১ ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন ও ফিচার

  • এই ফোনে একটি ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।
  • এছাড়াও এই ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • প্রসেসরের সঙ্গে যুক্ত থাকতে পারে ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম। শোনা গিয়েছে, ৪ জিবি ও ৬ জিবি র‍্যামের অপশনও থাকতে পারে এই ফোনে। তার সঙ্গে থাকতে পারে ১২৮ জিবি UFS 2.2 স্টোরেজ।
  • ভিভো টি সিরিজের ফোন ভিভো টি১ ৫জি- তে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর এবং ২ মেগাপিক্সেলের দুটো ক্যামেরা সেনসর থাকতে পারে। ফোনের সামনের ডিসপ্লেতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনাও রয়েছে।
  • এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে। তার সঙ্গে ফোনের সাইডের অংশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকতে পারে। এছাড়াও একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক থাকারও সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- Soap Instead Of iPhone: ১.৫ লাখ টাকার আইফোন ১৩ প্রো ম্যাক্স অর্ডার করে এক বোতল সাবান-জল পেলেন ক্রেতা!