Soap Instead Of iPhone: ১.৫ লাখ টাকার আইফোন ১৩ প্রো ম্যাক্স অর্ডার করে এক বোতল সাবান-জল পেলেন ক্রেতা!

ছাড়ে আইফোন ক্রয় করার পরে খানিক দুশ্চিন্তারও একাধিক কারণ থাকে। সস্তায় ফোন কিনতে গিয়ে দিতে হয় বড়সড় খেসারত! ঠিক যেমনটা ব্রিটেনের এক মহিলার সঙ্গে ঘটে গেল। কিনেছিলেন আইফোন ১৩ প্রো ম্যাক্স, বদলে পেলেন সাবান।

Soap Instead Of iPhone: ১.৫ লাখ টাকার আইফোন ১৩ প্রো ম্যাক্স অর্ডার করে এক বোতল সাবান-জল পেলেন ক্রেতা!
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2022 | 12:44 AM

ভক্তরা রীতিমতো অপেক্ষা করতে থাকেন – কবে সেল আসবে, কবে অফার, ডিসকাউন্ট, ক্যাশব্যাক ইত্যাদি পাওয়া যাবে এবং সে সবের মাধ্যমে কম টাকায় একটা জম্পেশ আইফোন (iPhone) কেন যাবে। আইফোনের নানাবিধ মডেলে অফলাইন এবং অনলাইন দুই ক্ষেত্রেই এমনতর ছাড় (iPhone Offers) দিতে থাকে অ্যাপল। তবে সেই ছাড়ে আইফোন ক্রয় করার পরে খানিক দুশ্চিন্তারও একাধিক কারণ থাকে। সস্তায় ফোন কিনতে গিয়ে দিতে হয় বড়সড় খেসারত! ঠিক যেমনটা ব্রিটেনের এক মহিলার সঙ্গে ঘটে গেল। কিনেছিলেন আইফোন ১৩ প্রো ম্যাক্স, বদলে পেলেন সাবান (Soap)

খাওলা লাফেইলি নামের ব্রিটেনের ওই মহিলা আইফোন ১৩ প্রো ম্যাক্স অর্ডার করেছিলেন স্থানীয় ভেন্ডার স্কাই মোবাইল-এর কাথ থেকে। ২০০০ মার্কিন ডলার বা ভারতীয় মুদ্রায় তিনি প্রায় ১.৫ লাখ টাকা দিয়েছিলেন। আর তার পরিবর্তেই পেলেন একটি সাবান। ওই ভেন্ডারের তরফ থেকে জানানো হয়েছে যে, ঘটনার তদন্ত করা হচ্ছে। মূলত পরিচয় বদলের জন্যই এই ভুল হয়েছে বলে আরও দাবি করেছে স্কাই মোবাইল কর্তৃপক্ষ।

স্থানীয় স্কাই মোবাইল-এর কাছ থেকে খাওলা লাফেইলি আইফোন ১৩ প্রো ম্যাক্স মডেলটি ক্রয় করেছিলেন ৩৬ মাসের কনট্র্যাক্টে। ২৪ জানুয়ারি ফোনটি তিনি ক্রয় করেন। ডেলিভারি বয় তাঁর বাড়িতে এসে ফোনটি দিয়ে যায় তার ঠিক তিন দিন পর।

ডেলিভার হওয়ার পর যেই তিনি বক্সটি খুলতে যান, দেখেন তাতে হাতে মাখার সাবানে ভর্তি একটি বোতল রয়েছে। তারপরই তিনি স্কাই মোবাইল-এর কাছে অভিযোগ জানান। সংস্থার তরফ থেকে জানানো হয় যে, বিষয়টি খতিয়ে দেখা হবে। তবে এক সপ্তাহেরও বেশি সময় অতিবাহিত হওয়ার পরও স্কাই মোবাইল-এর কাছ থেকে কোনও সদুত্তর পাওয়া যায়নি।

ভারতেও এই ধরেনর ঘটনা আখছারই ঘটে থাকে। বেশির ভাগ সময়ই দেখা যায় আইফোনের পরিবর্তে গ্রাহকের কাছে পৌঁছে গিয়েছে একটি কাপড় কাচার ভিম বার। কখনও আবার অনলাইন ক্রেতারা ফোন অর্ডার করে বদলে ইট এমনকি পাথর পর্যন্ত পেয়ে থাকেন।

আরও পড়ুন: ভারতে আনুষ্ঠানিক লঞ্চের আগে ফাঁস রিয়েলমি ৯ প্রো এবং রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনের আনবক্সিং ভিডিয়ো

আরও পড়ুন: ভারতে লঞ্চের আগে ফাঁস ভিভো টি১ ৫জি ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন! দেখে নিন

আরও পড়ুন: লঞ্চের আগে প্রকাশ্যে ওপ্পো ফাইন্ড এক্স৫ প্রো ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন, দেখে নিন