Vivo T1 5G: ভারতে লঞ্চের আগে ফাঁস ভিভো টি১ ৫জি ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন! দেখে নিন

গত বছর অক্টোবর মাসে চিনে লঞ্চ হয়েছিল এই ফোন। সেখানে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ভারতীয় মুদ্রায় প্রায় ২৫,৮০০ টাকা। 

Vivo T1 5G: ভারতে লঞ্চের আগে ফাঁস ভিভো টি১ ৫জি ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন! দেখে নিন
এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। Photo Credit: Smartprix
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2022 | 9:19 PM

ভিভো টি১ ৫জি (Vivo T1 5G) ফোন ভারতে লঞ্চ হতে চলেছে। আনুষ্ঠানিক লঞ্চের আগে ভিভো ‘টি’ সিরিজের (Vivo T Series) এই ফোনের সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে। যেসকল তথ্য এ যাবৎ ফাঁস হয়েছে সেখান থেকে জানা গিয়েছে ভিভোর এই ফোনে থাকতে পারে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর (Qualcomm Snapdragon 695 SoC)। এছাড়াও থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। চিনে ভিভো টি১ ৫জি ফোনের যে ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে তার থেকে কিছুটা আলাদা হতে পারে এই ফোনের ভারতীয় ভ্যারিয়েন্ট। আগামী ৯ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে ভিভো টি১ ৫জি ফোন।

ভারতে ভিভো টি১ ৫জি ফোনের সম্ভাব্য দাম কত হতে পারে?

জনপ্রিয় টিপস্টার যোগেশ বরার টুইট করে জানিয়েছেন যে, ভারতে ভিভো টি১ ৫জি ফোনের দাম ২০ হাজার টাকার মধ্যেই হবে। গত বছর অক্টোবর মাসে চিনে লঞ্চ হয়েছিল এই ফোন। সেখানে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ভারতীয় মুদ্রায় প্রায় ২৫,৮০০ টাকা। তবে ভারতে ভিভো টি১ ৫জি ফোন ঠিক কোন র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হবে কিংবা তার দাম কত হবে সেই ব্যাপারে সঠিক ভাবে এখনও কিছুই জানা যায়নি।

ভিভো টি১ ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন ও ফিচার

  • এই ফোনে একটি ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।
  • এছাড়াও এই ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • প্রসেসরের সঙ্গে যুক্ত থাকতে পারে ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম। শোনা গিয়েছে, ৪ জিবি ও ৬ জিবি র‍্যামের অপশনও থাকতে পারে এই ফোনে। তার সঙ্গে থাকতে পারে ১২৮ জিবি UFS 2.2 স্টোরেজ।
  • ভিভো টি সিরিজের ফোন ভিভো টি১ ৫জি- তে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর এবং ২ মেগাপিক্সেলের দুটো ক্যামেরা সেনসর থাকতে পারে। ফোনের সামনের ডিসপ্লেতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনাও রয়েছে।
  • এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে। তার সঙ্গে ফোনের সাইডের অংশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকতে পারে। এছাড়াও একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক থাকারও সম্ভাবনা রয়েছে।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা

আরও পড়ুন- Tecno Pova 5G: ভারতে লঞ্চ হতে চলেছে টেকনো পোভা ৫জি স্মার্টফোন, কবে লঞ্চ?

আরও পড়ুন- iQoo 9 Series ভারতে দ্রুত লঞ্চ হতে পারে এই স্মার্টফোন সিরিজ, এমনই আভাস মিলল অ্যামাজনের সাইটে

আরও পড়ুন- Infinix Zero 5G: ভারতে আসছে ইনফিনিক্স জিরো ৫জি ফোন, ফ্লিপকার্টে ঘোষণা হল লঞ্চের দিনক্ষণ