Vivo: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ভি২৩ ৫জি এবং ভিভো ভি২৩ প্রো ৫জি ফোন, দাম কত? দেখুন বিভিন্ন ফিচার

Vivo: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ভি২৩ ৫জি এবং ভিভো ভি২৩ প্রো ৫জি ফোন, দাম কত? দেখুন বিভিন্ন ফিচার
ছবি প্রতীকী।

ভিভোর এই দুই ফোন কেনা যাবে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট, ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং অফলাইন রিটেল স্টোর থেকে।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jan 05, 2022 | 11:14 PM

ভারতে লঞ্চ হয়েছে ভিভো ভি২৩ ৫জি এবং ভিভো ভি২৩ প্রো ৫জি ফোন। ভিভো ‘ভি’ সিরিজের এই দুই ৫জি স্মার্টফোনে যথাক্রমে MediaTek Dimensity ৯২০ এবং MediaTek Dimensity ১২০০ প্রসেসর রয়েছে। এছাড়াও এই দুই ফোনের পিছনের অংশে একটি fluorite AG গ্লাস ব্যাক রয়েছে, যা অতিবেগুনি রশ্মি বা সূর্যালোকে রঙ পরিবর্তন করবে বলে দাবি করেছে ভিভো সংস্থা। এই দুই ফোনেই রয়েছে ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ডুয়াল সেলফি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং ৫জি কানেক্টিভিটি।

ভারতে ভিভো ভি২৩ ৫জি এবং ভিভো ভি২৩ প্রো ৫জি ফোনের দাম কত?

ভ্যানিলা মডেল অর্থাৎ ভিভো ভি২৩ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ২৯,৯৯০ টাকা। এই ফোনেরই ১ ২জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৪,৯৯০ টাকা। অন্যদিকে ভিভো ভি২৩ প্রো ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৩৮,৯৯০ টাকা। আর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৩,৯৯০ টাকা। ভিভোর এই দুই ফোন ভারতে পাওয়া যাচ্ছে স্টারডাস্ট ল্যাক এবং সানশাইন গোল্ড, এই দুই রঙে।

ভারতে ভিভো ভি২৩ ৫জি এবং ভিভো ভি২৩ প্রো ৫জি ফোনের উপলব্ধতা 

ভিভোর এই দুই ফোন কেনা যাবে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট, ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং অফলাইন রিটেল স্টোর থেকে। ৫ জানুয়ারি অর্থাৎ লঞ্চের দিন থেকেই এই দুই ফোনের প্রি-অর্ডার নেওয়া শুরু হয়ে গিয়েছে। আর ১৯ জানুয়ারি থেকে ভিভো ভি২৩ ৫জি ফোনের বিক্রি শুরু হবে। অন্যদিকে, ভিভো ভি২৩ প্রো ৫জি ফোনের বিক্রি শুরু হবে ১৩ জানুয়ারি থেকে।

ভিভো ভি২৩ ৫জি এবং ভিভো ভি২৩ প্রো ৫জি ফোনের স্পেসিফিকেশন

  • ভ্যানিলা মডেলে ডুয়াল সিমের (ন্যানো) স্লট থাকবে। এখানে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এছাড়া MediaTek Dimensity ৯২০ প্রসেসরের সঙ্গে সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ যুক্ত থাকবে। ফোনের পিছনের ট্রিপল রেয়ার ক্যামেরা৬৪ মেগাপিক্সেলের মেন সেনসর, ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর রয়েছে। ডুয়াল সেলফি ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল সেনসর থাকবে।
  • ভিভো ভি২৩ প্রো ৫জি ফোনে থাকছে ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের MediaTek Dimensity ১২০০ প্রসেসরের সঙ্গে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ রয়েছে। এই ফোনে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে।
  • ভ্যানিলা মডেলে ৪২০০এমএএইচ এবং প্রো মডেলে ৪৩০০এমএএইচ ব্যাটারি থাকছে। দুই ফোনেই ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার থাকবে। কানেক্টিভিটি অপশন হিসেবে দুই ফোনেই থাকবে ৫জি, ৪জি এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, টাইপ- সি ইউএসবি, ইউএসবি ওটিজি, ব্লুটুথ ভি ৫.২ সাপোর্ট। এছাড়াও থাকছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

আরও পড়ুন- iQOO Quest Days Sale: অ্যামাজনের বিশেষ সেল, আকর্ষণীয় ছাড়ে একাধিক iQOO স্মার্টফোন

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA