iQOO Quest Days Sale: অ্যামাজনের বিশেষ সেল, আকর্ষণীয় ছাড়ে একাধিক iQOO স্মার্টফোন

Amazon Smartphones Sale 2022: অ্যামাজনে শুরু হয়েছে আইকিউওও কুয়েস্ট ডেজ় সেল। একাধিক IQOO ফোনে থাকছে আকর্ষণীয় অফার। কত কম দামে আপনি বিভিন্ন IQOO ফোন কিনতে পারবেন, একবার দেখে নিন।

iQOO Quest Days Sale: অ্যামাজনের বিশেষ সেল, আকর্ষণীয় ছাড়ে একাধিক iQOO স্মার্টফোন
দুর্দান্ত অফার! (গত বারের সেলের ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 9:03 PM

২০২২ সালটা শুরু হতে না হতেই আবার মোবাইল সেলও শুরু হয়ে গেল। তবে এবার শুধু একটাই ব্র্যান্ড – আইকিউওও (iQOO 7)। ভিভোর সাবব্র্যান্ড বাজারে শক্তপোক্ত স্মার্টফোন লঞ্চ করে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। অ্যামাজনে শুরু হয়েছে আইকিউওও কুয়েস্ট ডেজ় সেল (iQOO Quest Days Sale)। একাধিক আইকিউওও ফোনে থাকছে আকর্ষণীয় অফার। ডিসকাউন্ট কুপন থেকে শুরু করে এক্সচেঞ্জ অফার আইকিউওও ফোনে চমৎকার সব ডিলস মিলছে অ্যামাজন থেকে। তার মধ্যে সবথেকে বড় হল আইকিউওও ৭ (iQOO 7 Price Drop), যার দাম শুধু সেল নয়, এক্কেবারে ২০০০ টাকা কমানো হয়েছে সংস্থার তরফ থেকে।

আগের চেয়ে কতটা সস্তা হল ? (iQOO 7 Price Cut)

২০০০ টাকা দাম কমার ফলে আইকিউওও ৭ ফোনের ৮জিবি ‌র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ অর্থাৎ একবারে বেস মডেলটির দাম ২৯,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। অ্যামাজন কুপনে আপনাকে ২,০০০ টাকা আরও ছাড় দেওয়া হবে। ফলে আপনার খরচ হবে মাত্র ২৭,৯৯৯ টাকা। এবার এই প্রাইস কাটের পরে এমআই ১১এক্স (Mi 11X) এবং iQOO 7 দুটি ফোনের দামই প্রায় এক হয়ে গেল। শুধু তাই নয়। এই দামে এমআই ১১এক্স ফোনের ৬জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পাওয়া যায়। সেই জায়গায় আইকিউওও ৭ ফোনের ৮জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। প্রসঙ্গত, এই ছাড় আইকিউওও ৭ ফোনের সমস্ত কালার মডেলের জন্যই উপলব্ধ হবে। আবার এই ফোনের ৮জিবি/২৫৬জিবি এবং ১২জিবি/২৫৬জিবি মডেলের ক্ষেত্রেও পাওয়া যাবে যথাক্রমে ২০০০ টাকা করেই ছাড়।

আইকিউওও কুয়েস্ট ডেজ় সেলের অফার (iQOO Quest Days Sale)

আইকিউওও ৭ ফোনের দাম সেল ছাড়া অন্যান্য সময়ের জন্য কমলেও, এই ব্র্যান্ডের অন্য একাধিক ফোনে সেলের কথা মাথায় রেখেই আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে। আইকিউওও জ়েড থ্রি (iQOO Z3), আইকিউওও জ়েড ৫ (iQOO Z5) এবং আইকিউওও ৭ লেজেন্ডের (iQOO 7 Legend) মতো ফোনেও আকর্ষণীয় ছাড় পেয়ে যাবেন। ৮ জানুয়ারি পর্যন্ত চলবে এই সেল। এখন কোন ফোন কত কম দামে কিনতে পারবেন, একনজরে দেখে নিন।

আইকিউওও ৭ লেজেন্ড অফার (iQOO 7 Legend Offer Price)

অ্যামাজনের এই সেলে আইকিউওও ৭ লেজেন্ড ফোনে পেয়ে যাবেন ৩০০০ টাকা পর্যন্ত ছাড়। ফলে এই ফোনের ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেল ক্রয় করতে আপনার খরচ হবে ৩৬,৯৯০ টাকা। তার পরেও আবার থাকছে ৪০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার।

আইকিউওও জ়েড থ্রি অফার (iQOO Z3 Offer Price)

সেলের দিকে নজর রেখেই এই ফোনের দাম ২০০০ টাকা কমানো হয়েছে। তার উপরে আবার থাকছে অ্যামাজনের ২০০০ টাকা ডিসকাউন্ট কুপন। ফলে আইকিউওও জ়েড থ্রি ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ১৫,৯৯০ টাকা। মনে রাখতে হবে, এই ফোনের ক্ষেত্রে কোনও এক্সচেঞ্জ বোনাস অফার লাগু হবে না।

আইকিউওও জ়েড ৫ (iQOO Z5 Offer Price)

সেলে এই ফোনের দামে কোনও কাটছাঁট করা হয়নি। তবে অ্যামাজন কুপনে আপনি পেয়ে যাবেন ২০০০ টাকা ছাড়। ফলে এই আইকিউওও জ়েড ৫ ফোনের বেস মডেলের দাম হয়ে যাবে মাত্র ২১,৯৯০ টাকা। তার উপরেও আবার থাকছে ৩,০০০ টাকা অতিরিক্ত ছাড়।

আরও পড়ুন: আন্তর্জাতিক বাজারে আত্মপ্রকাশ এই স্মার্টফোন, দ্রুত আসছে ভারতেও, দাম কত হতে পারে?

আরও পড়ুন: ২০২২ সালের এপ্রিলে ভারতে আসছে শাওমি ১২

আরও পড়ুন: অবশেষে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি ২ এবং রিয়েলমি জিটি ২ প্রো, দাম কত?