Vivo V23e 5G: কোন কোন রঙে লঞ্চ হতে পারে এই ফোন? কী ধরনের র‍্যাম-স্টোরেজই বা থাকতে পারে?

ভিভো ভি২৩ই ৫জি ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা থাকারও সম্ভাবনা রয়েছে। ফোনের পিছনের অংশে আয়তাকার মডিউলে সেট করা থাকতে পারে ক্যামেরা সেনসরগুলি।

Vivo V23e 5G: কোন কোন রঙে লঞ্চ হতে পারে এই ফোন? কী ধরনের র‍্যাম-স্টোরেজই বা থাকতে পারে?
এই ফোনে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 10:31 PM

চিনের সংস্থা ভিভোর আগামী স্মার্টফোন ভিভো ভি২৩ই ৫জি। ভিভো ‘ভি’ সিরিজের এই স্মার্টফোন আগামী ২৩ নভেম্বর লঞ্চ হবে তাইল্যান্ডে। আনুষ্ঠানিক লঞ্চের আগে এই ফোন কী কী রঙে লঞ্চ হতে পারে এবং কী ধরনের র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশন ভিভো ভি২৩ই ফোনে থাকতে পারে, সেটাই অনলাইনে বিভিন্ন সাইটে প্রকাশ হয়েছে। শোনা যাচ্ছে, ভিভো ‘ভি’ সিরিজের আসন্ন এই ফোন লঞ্চ হবে পারে দুটো রঙে। সেই সঙ্গে একটিই র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশন থাকতে পারে বলেও শোনা গিয়েছে।

ইতিমধ্যেই ভিভো ভি২৩ই ফোনের বেশ কিছু সম্ভাব্য স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে। তার মধ্যে অন্যতম এই ফোনের সেলফি ক্যামেরা সেনসর। ভিভো সংস্থার তরফেই নিশ্চিতভাবে জানানো হয়েছে যে এই ফোনে থাকতে পারে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর। ভিয়েতনামে ভিভো ভি২৩ই ফোনের ৪জি মডেল লঞ্চের পরপরই লঞ্চ হবে এই ফোনের ৫জি ভ্যারিয়েন্ট।

টিপস্টার সুধাংশু আম্ভোরে ভিভো ভি২৩ই ফোনের র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশন এবং রঙের ব্যাপারে তথ্য প্রকাশ করেছেন। তাঁর মতে ভিভো ভি২৩ই ৫জি ফোন মুনলাইট শ্যাডো এবং সানশাইন কোস্ট— এই দুই রঙে লঞ্চ হতে পারে। এছাড়াও এই ফোনে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ থাকতে পারে। এই একটিই র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টে ভিয়েতনামে লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই ফোনের ৫জি মডেল।

ভিভো ‘ভি’ সিরিজের আসন্ন এই স্মার্টফোনের সম্ভাব্য ডিজাইন সম্পর্কেও কিছু তথ্য জানা গিয়েছে। যেমন- এই ফোনের ডিসপ্লেতে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন থাকতে পারে। সেখানে সেলফি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও মাইক্রোফোন, চার্জিং পোর্ট (টাইপ- সি ইউএসবি) এবং স্পিকার গ্রিল সবই থাকবে ফোনের নীচের অংশে। এছাড়া পাওয়ার বাটন আর চলিউম রকার্স থাকতে পারে ফোনের ডানদিকের সাইডের অংশে।

ভিভো ভি২৩ই ৫জি ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা থাকারও সম্ভাবনা রয়েছে। ফোনের পিছনের অংশে আয়তাকার মডিউলে সেট করা থাকতে পারে ক্যামেরা সেনসরগুলি। এর সঙ্গে ফ্ল্যাশ লাইটও থাকবে বলে শোনা যাচ্ছে। এর পাশাপাশি সেলফি ক্যামেরায় ‘ন্যাচারল পোর্ট্রেট’ ফিচার থাকবে বলে জানা গিয়েছে। ভারতে ভিভোর এই স্মার্টফোন কবে লঞ্চ হতে পারে বা আদৌ হবে কিনা, এ ব্যাপারে নিশ্চিতভাবে কোনও তথ্য জানাননি ভিভো কর্তৃপক্ষ। প্রসঙ্গত উল্লেখ্য, গত ৯ নভেম্বর তাইল্যান্ডে লঞ্চ হয়েছিল ভিভো ভি২৩ই ৪জি ফোন। তারই ১০ দিনের মধ্যে এবার এই ফোনের ৫জি মডেল লঞ্চ হতে চলেছে।

আরও পড়ুন- Oppo Reno 7 Series: ওপ্পো রেনো ৭ ফোনের নতুন ছবি ফাঁস, Geekbench- এ দেখা গেল ওপ্পো রেনো ৭ প্রো মডেলের নাম

আরও পড়ুন- Realme Narzo 50A Prime And Realme C35: ইইসি সার্টিফিকেশন সাইটে দেখা মিলল রিয়েলমি-র এই দুই ফোনের, ফিচার্স নিয়ে স্পিকটি নট কোম্পানি!