Vivo V23e 5G: লঞ্চের আগে Geekbench লিস্টিংয়ে প্রকাশিত ভিভো ‘ভি’ সিরিজের এই ফোনের স্পেসিফিকেশন

৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, এই একটিই স্টোরেজ কনফিগারেশনে এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে।

Vivo V23e 5G: লঞ্চের আগে Geekbench লিস্টিংয়ে প্রকাশিত ভিভো 'ভি' সিরিজের এই ফোনের স্পেসিফিকেশন
মুনলাইট শ্যাডো এবং সানশাইন কোস্ট কালার, এই দুই রঙে লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 5:20 PM

ভিভো ভি২৩ই ফোন লঞ্চ হতে চলেছে আগামী ২৩ নভেম্বর। আনুষ্ঠানিক লঞ্চের আগে এই ফোন Geekbench বেঞ্চমার্কিং লিস্টিংয়ে দেখা গিয়েছে। চিনের সংস্থা ভিভোর এই ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে। তাইল্যান্ডে লঞ্চ হবে ভিভোর এই ফোন। ভিভো তাইল্যান্ডের ওয়েবসাইটে ভিভো ভি২৩ই ফোনের জন্য একটি আলাদা মাইক্রোসাইটও তৈরি হয়েছে। অন্যদিকে, Geekbench বেঞ্চমার্কিং সাইটে বলা হয়েছে ভিভো সংস্থার আসন্ন ৫জি ফোনে একটি ৪৪ মেগাপিক্সেলের প্রাইমারি শুটার থাকবে। এই ফোনের ৪জি ভ্যারিয়েন্টে অবশ্য ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর ছিল।

ইতিমধ্যেই ভিভো ভি২৩ই ফোনের সম্ভাব্য রঙের অপশন, র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনও ফাঁস হয়েছে চলতি সপ্তাহের প্রথমেই। Geekbench বেঞ্চমার্কিং সাইটের লিস্টিং অর্থাৎ তালিকায় ভিভো ভি২৩ই ফোনের বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। এই ফোনের মডেল নাম্বার বলা হয়েছে ভিভো ২১২৬। এই স্মার্টফোনে MT৬৮৩৩V/PNZA V প্রসেসর থাকতে পারে। MediaTek Dimensity ৮১০ প্রসেসরের ইন্টারনাল কোডনেম হতে পারে এটি। এছাড়াও প্রসেসরের সঙ্গে থাকতে পারে ৮ জিবি র‍্যাম। আর এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১- র সাহায্যে।

চলতি সপ্তাহের শুরুর দিকেই ভিভো সংস্থা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছিল যে তাদের ভি সিরিজের নতুন ফোন ভিভো ভি২৩ই লঞ্চ হতে চলেছে। এরপরই ভিভো তাইল্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইটে আসন্ন এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। এই ফোনের ৪৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসরের সঙ্গে একটি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্সও থাকতে পারে। স্মার্টফোনের মাইক্রোসাইটে এই ফোনের যে ডিজাইন দেখা গিয়েছে তা অনেকাংশেই ভিভো ভি২৩এ ৪জি ভ্যারিয়েন্টের মতো। চলতি মাসের শুরুর দিকে ভিয়েতনামে এই ফোন লঞ্চ হয়েছিল।

টিপস্টার সুধাংশু আম্ভোরে এই সপ্তাহের শুরুর দিকে ভিভো ভি২৩ই ফোনের ৫জি ভ্যারিয়েন্ট সম্পর্কে বেশ কিছু সম্ভাব্য স্পেসিফিকেশন প্রকাশ্যে এনেছিলেন। সেখানে বলা হয়েছে মুনলাইট শ্যাডো এবং সানশাইন কোস্ট কালার, এই দুই রঙে লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই ফোন। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, এই একটিই স্টোরেজ কনফিগারেশনে এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। ফোনের ডিসপ্লেতে থাকতে পারে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন, যেখানে সেলফি ক্যামেরা সেট করা থাকতে পারে। এছাড়াও ফোনের নীচের অংশে টাইপ সি ইউএসবি পোর্ট, স্পিকার গ্রিল থাকার সম্ভাবনা রয়েছে। আর ভলিউম রকার এবং পাওয়ার বাটন থাকতে পারে ফোনের ডানদিকের অংশে।