Vivo V23e: ভিভো ‘ভি’ সিরিজের নতুন স্মার্টফোনে কী কী ফিচার রয়েছে? দেখে নিন

এই ফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার।

Vivo V23e: ভিভো 'ভি' সিরিজের নতুন স্মার্টফোনে কী কী ফিচার রয়েছে? দেখে নিন
ভিভো 'ভি' সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ভি২৩ই।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2021 | 8:26 AM

ভিভো ভি সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ হয়েছে সম্প্রতি। বলা হচ্ছে, ভিভো ভি২১ই ফোনের আপগ্রেডেড ভার্সান হিসেবে লঞ্চ হয়েছে ভিভো ভি২৩ই ফোন। প্রসঙ্গত উল্লেখ্য, গত এপ্রিল মাসে ভিভো ভি২১, ভিভো ভি ২১ ৫জি ফোনের সঙ্গে লঞ্চ হয়েছিল ভিভো ভি ২১ই ফোন। জানা গিয়েছে, ভিভো ভি সিরিজের নতুন ফোন ভিভো ভি২৩ই ফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপে রয়েছে ৫০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা সেনসর। এছাড়াও এই ফোনে রয়েছে এক্সটেনডেড র‍্যাম ২.০ টেকনোলজি। এর সাহায্যে ফোনে অতিরিক্ত ৪ জিবি র‍্যাম সাপোর্ট দেওয়া সম্ভব। ফোনের ইন-বিল্ট স্টোরেজ ব্যবহার করে মাল্টি টাস্কিংয়ের জন্য এই অতিরিক্ত র‍্যাম পাওয়া যায়। মূলত ফোনে একসঙ্গে একাধিক কাজ করার সময় ফোন যাতে স্লো না হয়ে যায়, সেই জন্যই এই ফিচারের প্রয়োজন। ফোনের ডিফল্ট র‍্যামের পরিমাণের সঙ্গে যুক্ত হবে এই অতিরিক্ত ৪ জিবি র‍্যাম।

ভিভো ভি২৩ই ফোনের দাম

এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম VND ৮৪৯০০০০, ভারতীয় মুদ্রায় প্রায় ২৭,৮০০ টাকা। একটিই স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে ভিভো ভি২৩ই ফোন। আপাতত ভিভো সংস্থার ভিয়েতনামের অফিশিয়াল সাইটে এই ফোনের নাম দেখা যায়। ব্ল্যাক এবং ব্লু রোজ— এই দুই রঙে লঞ্চ হয়েছে ভিভো ভি২৩ই ফোন। আন্তর্জাতিক বাজারে কিংবা বিশ্বের অন্যান্য দেশে ভিভো সংস্থার ভি সিরিজের এই নতুন ফোন কবে লঞ্চ হবে, তার দামই বা কত হতে পারে, সেই ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

ভিভো ভি২৩ই ফোনের বিভিন্ন ফিচার

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ এবং Funtouch OS ১২- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে একটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে।
  • এছাড়াও ভিভো ভি২৩ই ফোনে রয়েছে একটি অক্টা-কোর MediaTek Helio G৯৬ প্রসেসর। তার সঙ্গে রয়েছে ৮ জিবি র‍্যাম।
  • এই ফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। এছাড়াও ভিভো ভি২৩ই ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • এই ফোনের অনবোর্ড স্টোরেজের পরিমাণ ১২৮ জিবি। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.৩, জিপিএস / এ – জিপিএস এবং একটি টাইপ- সি ইউএসবি পোর্ট।
  • ভিভো ভি২৩ই ফোনে রয়েছে একটি ৪০৫০mAh ব্যাটারি। এই ব্যাটারিতে ৪৪W ফাস্ট চার্জিং সাপোর্টও রয়েছে।

আরও পড়ুন- Poco M4 Pro 5G: পোকোর নতুন স্মার্টফোনে কী কী ফিচার রয়েছে? দেখে নিন বিস্তারিত খুঁটিনাটি