Vivo X80 Series: ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে, দেখে নিন সম্ভাব্য ফিচার

Vivo X80 Series: ভিভো এক্স৮০ হল ভিভো এক্স৮০ সিরিজের বেস মডেল। আর ভিভো এক্স৮০ প্রো  প্লাস হল এই স্মার্টফোন সিরিজের 'টপ এন্ড' মডেল। এই দুই ফোনে মিডিয়াটেক ডিমেনসিটি ৯০০০ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।

Vivo X80 Series: ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে, দেখে নিন সম্ভাব্য ফিচার
ভিভো এক্স৮০ সিরিজের স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 7:57 AM

আগামী কয়েক সপ্তাহের মধ্যে ভিভো এক্স৮০ সিরিজ (Vivo X80 Series) চিনে লঞ্চ হতে চলেছে। তারপর এই ফোন আন্তর্জাতিক বাজারেও উপলব্ধ হবে বলে শোনা গিয়েছে। এর পাশাপাশি ভিভো এক্স৮০ সিরিজের দুটো ফোন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস- এর সাইটেও দেখা গিয়েছে। শোনা যাচ্ছে, ভিভো এক্স৮০ (Vivo X80) এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস (Vivo X80 Pro+) — এই দুই ফোনের নাম দেখা গিয়েছে বিআইএসে- এর ওয়েবসাইটে। আর তার থেকেই অনুমান করা হচ্ছে যে ভিভো এক্স৮০ সিরিজ এবার ভারতেও লঞ্চ হতে চলেছে। অনেকে বলছেন, ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস— এই দুই ফোন ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে খুব তাড়াতাড়ি। যদিও এই প্রসঙ্গে ভিভো কর্তৃপক্ষ আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু জানাননি।

ভিভো এক্স৮০ হল ভিভো এক্স৮০ সিরিজের বেস মডেল। আর ভিভো এক্স৮০ প্রো  প্লাস হল এই স্মার্টফোন সিরিজের ‘টপ এন্ড’ মডেল। এই দুই ফোনে মিডিয়াটেক ডিমেনসিটি ৯০০০ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। তার সঙ্গে থাকতে পারে একটি Mali G70 GPU। বিআইএস- এর সাইটে যে ভিভো এক্স৮০ সিরিজের দু’টি ফোনের নাম দেখা গিয়েছে সেটা প্রথমে নজর করেছে ৯১ মোবাইলস সংস্থা। ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস ফোনের মডেল নম্বর বিআইএস সাইটে যথাক্রমে ভি২১৪৪ এবং ভি ২১৪৫। শোনা যাচ্ছে ভিভো এক্স৮০ সিরিজে আরও একটি ফোন থাকতে পারে। সেটি হল ভিভো এক্স৮০ প্রো। তবে এই ফোনের প্রসঙ্গে এখনও বিশেষ কিছু তথ্য পাওয়া যায়নি। অন্যদিকে বাকি দুটো ফোন অর্থাৎ ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস কবে লঞ্চ হবে সেই প্রসঙ্গে ভিভো সংস্থা কিছু জানায়নি এখনও।

ভিভো এক্স৮০ ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • ভিভো এক্স৮০ স্মার্টফোন সিরিজের বেস মডেল হতে পারে এই ফোন। এখানে মিডিয়াটেক ডিমেনসিটি ৯০০০ প্রসেসর থাকতে পারে। এর সঙ্গে থাকতে পারে একটি Mali G70 GPU এবং ৮ জিবি ও ১২ জিবি র‍্যাম। অর্থাৎ দুটো র‍্যাম ভ্যারিয়েন্টে এই ফোন লঞ্চ হতে পারে।
  • ভিভো এক্স৮০ সিরিজের বেস মডেলে ৬.৭৮ ইঞ্চির একটি স্যামসাং ই৫ অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে যেখানে ফুল এইচডি প্লাস রেসোলিউশন থাকার সম্ভাবনা রয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এর পাশাপাশি এই ফোনে ২৫৬ জিবি UFS 3.1 অনবোর্ড স্টোরেজ থাকতে পারে।
  • ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস থাকতে পারে ভিভো এক্স৮০ ফোনে। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জিএন৫ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও ১৩ মেগাপিক্সেল এবং ১২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর থাকারও সম্ভাবনা রয়েছে। ফোনের ডিসপ্লের উপর ৪৪ মেগাপিক্সেলের সেলফি শুটার থাকতে পারে।

আরও পড়ুন- OnePlus Nord CE 2 Lite 5G: কেমন দেখতে হবে ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট ৫জি ফোন? লঞ্চের আগে দেখে নিন