OnePlus Nord CE 2 Lite 5G: কেমন দেখতে হবে ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট ৫জি ফোন? লঞ্চের আগে দেখে নিন

OnePlus Nord CE 2 Lite 5G: আগামী ২৮ এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট ৫জি ফোন। দাম হতে পারে ২০ হাজার টাকার আশপাশে।

OnePlus Nord CE 2 Lite 5G: কেমন দেখতে হবে ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট ৫জি ফোন? লঞ্চের আগে দেখে নিন
ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট ৫জি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 11:08 AM

ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট ৫জি (OnePlus Nord CE 2 Lite 5G) ফোন ভারতে লঞ্চ হতে চলেছে। তার আগে এই ফোনের একটি ছবি ওয়ানপ্লাস (OnePlus) কোম্পানির তরফেই শেয়ার করা হয়েছে। অনলাইনে সেই ছবি এখন ভাইরাল। ২৮ এপ্রিল ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট ৫জি। তার আগে এই ফোনের সম্ভাব্য কিছু ফিচার ও স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক। আসন্ন এই ফোনে একটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর থাকবে বলে শোনা গিয়েছে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে ৮ জিবি র‍্যাম। এই ফোনের পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকার কথা রয়েছে। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে। টুইটারে ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট ৫জি ফোনের যে ছবি প্রকাশ হয়েছে সেখান থেকে এই ফোনের পিছনের অংশের ডিজাইন বোঝা গিয়েছে। ফোনের পিছনে মাঝ বরাবর থাকবে ওয়ানপ্লাসের লোগো। পাওয়ার বাটন থাকবে ফোনের ডানদিকের সাইডের অংশে। আর ফোনের নীচের অংশে থাকবে একটি ৩.৫ এমএম হেডফোন জ্যাক।

ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনের দাম কত হতে পারে?

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনের দাম ভারতে ২০ হাজার টাকার আশপাশে হতে পারে বলে শোনা যাচ্ছে। যদিও এই প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে ওয়ানপ্লাস সংস্থা কিছু ঘোষণা করেনি। অনুমান লঞ্চের দিন অর্থাৎ ২৮ এপ্রিলই হয়তো এই ফোনের র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশন এবং দাম ঘোষণা করতে পারে ওয়ানপ্লাস সংস্থা।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • শোনা যাচ্ছে, এই ফোনে থাকতে পারে একটি ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি ফ্লুইড ডিসপ্লে।
  • এর সঙ্গে থাকতে পারে একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। তার সঙ্গে ৮ জিবি র‍্যাম যুক্ত থাকতে পারে।
  • ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনে ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ থাকতে পারে।
  • এই ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।
  • ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- Micromax In 2c: আর একটা সস্তার স্মার্টফোন নিয়ে আসছে মাইক্রোম্যাক্স, মে মাসেই বাজার কাঁপাতে আসছে!

আরও পড়ুন: OnePlus 10R: ভারতে আসছে ওয়ানপ্লাস ১০আর, পুরো চার্জ হতে সময় লাগবে মাত্র ১৭ মিনিট

আরও পড়ুন- Infinix Hot 11 2022: নববর্ষে নতুন ফোন নিয়ে এল ইনফিনিক্স, দাম মাত্র ৮,৯৯৯ টাকা, দুর্দান্ত সব ফিচার্স