OnePlus 10R: ভারতে আসছে ওয়ানপ্লাস ১০আর, পুরো চার্জ হতে সময় লাগবে মাত্র ১৭ মিনিট

OnePlus 10R: এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডিমেনসিটি ৮১০০ প্রসেসর প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম যুক্ত থাকতে পারে।

OnePlus 10R: ভারতে আসছে ওয়ানপ্লাস ১০আর, পুরো চার্জ হতে সময় লাগবে মাত্র ১৭ মিনিট
ওয়ানপ্লাস ১০আর।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 3:19 PM

ভারতে আসছে ওয়ানপ্লাস ১০আর (OnePlus 10R) ৫জি ফোন। লঞ্চ হবে আগামী ২৮ এপ্রিল। চিনে ইতিমধ্যেই এই স্মার্টফোন (OnePlus 10R 5G)  লঞ্চ হয়েছে। সেই ভ্যারিয়েন্টে ছিল ১৫০ ওয়াটের SuperVOOC চার্জিং টেকনোলজি। শোনা যাচ্ছে ভারতে তিনটি রঙে ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোন লঞ্চ হতে পারে। ওয়ানপ্লাসের আসন্ন এই ফোনের মূল আকর্ষণ কিন্তু তার চার্জিং ফিচার। ওয়ানপ্লাসের দাবি ১৫০ ওয়াটের SUPERVOOC চার্জিং টেকনোলজি সম্পন্ন ফোনের ব্যাটারি পুরোপুরি চার্জ হতে সময় লাগবে ১৭ মিনিট। তবে ওয়ানপ্লাস ১০আর ফোনের বেস ভ্যারিয়েন্টে ৮০ ওয়াটের SUPERVOOC চার্জিং সাপোর্ট থাকবে। জনপ্রিয় টিপস্টার যোগশবরার জানিয়েছেন ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোন ভারতে লঞ্চ হতে পারে আর্কটিক গ্লো, গ্রিন এবং সিয়েরা ব্ল্যাক— এই তিনটি রঙে। অন্যদিকে ওয়ানপ্লাস ইন্ডিয়ার সিইও নবনীত নাকরা ঘোষণা করেছেনোয়ানপ্লাস ১০আর স্মার্টফোনে একটি ডিমেনসিটি ৮০০০ সিরিজ প্রসেসর থাকবে।

ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে ওয়ানপ্লাস ১০আর ফোনের নাম দেখা গিয়েছে। সেখানে এই ফোনের সম্ভাব্য ডিজাইন প্রকাশ হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, এর থেকে অনেকে অনুমান করছেন যে ভারতে লঞ্চের পর অ্যামাজন থেকে ওয়ানপ্লাস ১০আর ফোন কেনা যেতে পারে। এবার দেখে নেওয়া যাক ওয়ানপ্লাসের আসন্ন এই ফোনে কী কী ফিচার থাকতে পারে।

  • ওয়ানপ্লাস ১০আর ফোনে একটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ই৪ অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। এই স্ক্রিনের রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। তাছাড়াও এই ডিসপ্লের উপর থাকতে পারে একটি হোল পাঞ্চ ডিজাইন থাকতে পারে। তার মধ্যে সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।
  • এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডিমেনসিটি ৮১০০ প্রসেসর প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম যুক্ত থাকতে পারে। এছাড়াও এই ফোনে ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ থাকতে পারে।
  • ওয়ানপ্লাস ১০আর ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- Apple Award: কী এমন রয়েছে! এই ছবি তুলেই অ্যাপলের কাছ থেকে পুরস্কার জিতলেন ভারতীয় সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার

আরও পড়ুন- Redmi 10A: বাজেট ফোন হিসেবে ভারতে আসছে রেডমি ১০এ, দাম কত হতে পারে?

আরও পড়ুন- Realme Narzo 50A Prime: এপ্রিলের শেষে ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম, কী কী ফিচার থাকতে পারে?