Infinix Hot 11 2022: নববর্ষে নতুন ফোন নিয়ে এল ইনফিনিক্স, দাম মাত্র ৮,৯৯৯ টাকা, দুর্দান্ত সব ফিচার্স

Price And Specifications: ৯,০০০ টাকারও কম দামে ভারতে লঞ্চ হল ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনটি। ফোনটির আকর্ষণীয় ফিচার্সের মধ্যে রয়েছে একটি ৬.৭ ইঞ্চির ডিসপ্লে, ইউনিসক প্রসেসর, ৪জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪জিবি পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজ।

Infinix Hot 11 2022: নববর্ষে নতুন ফোন নিয়ে এল ইনফিনিক্স, দাম মাত্র ৮,৯৯৯ টাকা, দুর্দান্ত সব ফিচার্স
দুরন্ত লুক ও ফিচার্সের ইনফিনিক্স হট ১১ ২০২২।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 6:55 PM

পয়লা বৈশাখে কম দামের একটি স্মার্টফোন (Budget Smartphone) নিয়ে হাজির হল ইনফিনিক্স (Infinix)। সংস্থার সেই লেটেস্ট হ্যান্ডসেটের নাম ইনফিনিক্স হট ১১ ২০২২ (Infinix Hot 11 2022)। গত বছর ভারতে যে ইনফিনিক্স হট ১১ ফোনটি লঞ্চ হয়েছিল, তারই সাকসেসর মডেল হল এই নতুন ইনফিনিক্স হট ১১ ২০২২। ২২ এপ্রিল থেকে ফোনটি ফ্লিপকার্টে কেনাকাটির জন্য উপলব্ধ হবে। মোট তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই ফোনের – অরোরা গ্রিন, পোলার ব্ল্যাক এবং সানসেট গোল্ড। ফোনটির আকর্ষণীয় ফিচার্সের মধ্যে রয়েছে একটি ৬.৭ ইঞ্চির ডিসপ্লে, ইউনিসক প্রসেসর, ৪জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪জিবি পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজ। ফটোগ্রাফির জন্য এই লেটেস্ট ইনফিনিক্স হ্যান্ডসেটে দেওয়া হয়েছে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। রয়েছে অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি। এই নতুন ফোনের দাম ও সমগ্র ফিচার্স সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

দাম ও উপলব্ধতা

ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে একটি মাত্রই স্টোরেজ ভ্যারিয়েন্টে। সেই ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলের ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনের দাম ভারতে মাত্র ৮,৯৯৯ টাকা। যেমনটা আমরা আগেই জানিয়েছি, ফোনটি কেবল মাত্র ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন কাস্টমাররা। ২২ এপ্রিল থেকেই বিক্রি শুরু হবে এই ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনের।

স্পেসিফিকেশনস ও ফিচার্স

ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনে রয়েছে একটি ৬.৭ ইঞ্চির FHD+ IPS ডিসপ্লে, যার রেজ়োলিউশন ২৪০০X১০৮০ পিক্সেলস। পারফরম্যান্সের জন্য এই স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি ইউনিসক টি৬১০ প্রসেসর। এই চিপসেট আবার পেয়ার করা থাকছে ৪জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪জিবি পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজের সঙ্গে।

ফটোগ্রাফির দিক থেকে সস্তার এই ফোনে রয়েছে চমৎকার ক্যামেরা। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ফোনটিতে, যার প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে রয়েছে একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে।

অত্যন্ত শক্তিশালী একটি ৫,০০০এমএএইচ ব্যাটারি থাকছে নতুন ইনফিনিক্স ফোনটিতে, যা ১০ ওয়াট স্ট্যান্ডার্ড চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন, ব্লুটুথ ভি৫.১, জিপিএস/এ-জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট।

আরও পড়ুন: পয়লা টেক: আপনার প্রথম স্মার্টফোন, ল্যাপটপ ও হেডফোন কেমন হতে পারে?

আরও পড়ুন: ফুলের পাপড়ির মতো লুক! ঘর ঠান্ডা করে আলোও জ্বালবে সস্তার এই সিলিং ফ্যান, অনবদ্য ডিজ়াইনে জিতে নিল পুরস্কারও

আরও পড়ুন: কী এমন রয়েছে! এই ছবি তুলেই অ্যাপলের কাছ থেকে পুরস্কার জিতলেন ভারতীয় সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার