ইন্দোনেশিয়ার পর Vivo Y02 এবার ভারতে ঝড় তুলতে এল, HD+ ডিসপ্লে মাত্র 8,999 টাকায়

Vivo Y02 Price In India: সিঙ্গেল মডেলেই নিয়ে আসা হয়েছে এই Vivo Y02। এর 3GB RAM + 32GB ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটির দাম মাত্র 8,999 টাকা। আপাতত হ্যান্ডসেটটি Vivo India ই-স্টোর থেকে কেনা যাবে।

ইন্দোনেশিয়ার পর Vivo Y02 এবার ভারতে ঝড় তুলতে এল, HD+ ডিসপ্লে মাত্র 8,999 টাকায়
ইন্দোনেশিয়ার পর এবার ভারতে হাজির Vivo Y02।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 9:45 AM

Vivo Y02 ভারতে লঞ্চ হয়ে গেল। এন্ট্রি-লেভেলের এই ফোনটি গত মাসে হাজির হয়েছিল ইন্দোনেশিয়ার মার্কেটে। সস্তার এই Vivo স্মার্টফোনে পারফরম্যান্সের জন্য রয়েছে একটি মিডিয়াটেক প্রসেসর। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, 2.5D ট্রেন্ড ডিজ়াইনের এই ফোনটি ব্ল্যাক ও গ্রে এই দুই কালার অপশনে পাওয়া যাবে। Vivo Y02 ফোনের দাম, কবে থেকে কোথায় কিনতে পারবেন এবং সেই সঙ্গে ফিচার ও স্পেসিফিকেশন সংক্রান্ত যাবতীয় তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

Vivo Y02: দাম ও উপলব্ধতা

সিঙ্গেল মডেলেই নিয়ে আসা হয়েছে এই Vivo Y02। এর 3GB RAM + 32GB ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটির দাম মাত্র 8,999 টাকা। আপাতত হ্যান্ডসেটটি Vivo India ই-স্টোর থেকে কেনা যাবে। আগামী আর কয়েক দিনের মধ্যেই দেশের নামজাদা বেশিরভাগ ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে এই ভিভো হ্যান্ডসেটটি।

ক্রেতারা এই Vivo Y02 ফোনের মোট দুটি কালার অপশন পেয়ে যাবেন। সেগুলি হল অর্কিড ব্লু এবং কসমিক গ্রে। ফোনটির সঙ্গে 15 দিনের রিপ্লেস পলিসি অফার করছে Vivo। পাশাপাশি নো-কস্ট EMI অপশনও থাকছে, যাঁরা Bajaj কার্ড ব্যবহার করে ফোনটি ক্রয় করবেন।

Vivo Y02: স্পেসিফিকেশন ও ফিচার

Vivo Y02-এ রয়েছে 6.51 ইঞ্চির একটি HD+ LCD ফুল ভিউ ডিসপ্লে, যার পিক্সেল রেজ়োলিউশন 720X1600 পিক্সেল। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে অনামী একটি অক্টা-কোর প্রসেসরের সাহায্যে। 3GB পর্যন্ত RAM এবং 32GB পর্যন্ত স্টোরেজ রয়েছে এই ফোনের। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজ 1TB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। ডুয়াল সিম সাপোর্টেড এই ফোনে মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে।

সফটওয়্যারের দিক থেকে ফোনটি কোম্পানির নিজস্ব Android 12 Go Edition অপারেটিং সিস্টেম ভিত্তিক Funtouch OS 12 দ্বারা চালিত হবে। ফোনের ব্যাটারির দিক থেকে Vivo Y02-এ রয়েছে একটি শক্তিশালী 5,000mAh ব্যাটারি। একবার চার্জ দিলে এই ফোনের ব্যাটারি 18 ঘণ্টার ভিডিয়ো প্লেব্যাক টাইম দিতে পারে।

10W চার্জিং অ্যাডাপ্টার দেওয়া হচ্ছে এই ফোনের সঙ্গে। ওয়্যারলেস চার্জিংও ফিচার করে ফোনটি। অপ্টিক্সের দিক থেকে Vivo Y02-এ একটি 8MP ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য রয়েছে 5MP ফ্রন্ট ফেসিং সেন্সর। অন্যান্য কানেক্টিভিটি ফিচারের মধ্যে রয়েছে 4G, Bluetooth 5.0 এবং WiFi 2.4 GHz / 5 GHz। অ্যাক্সিলারোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং ই-কম্পাসের মতো একাধিক জরুরি সেন্সরও রয়েছে এই ফোনে।