Vivo Y21T: লঞ্চের আগেই এই ভিভো ফোনের একাধিক ফিচার্স লিক, কম দামে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা

Vivo Y21T Price And Specifications: শীঘ্রই লঞ্চ হতে পারে এই ভিভো ফোনটি। তার আগেই জেনে নিন সম্ভাব্য ফিচার্স ও স্পেসিফিকেশন।

Vivo Y21T: লঞ্চের আগেই এই ভিভো ফোনের একাধিক ফিচার্স লিক, কম দামে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 5:57 PM

ভিভো ওয়াই২১টি (Vivo Y21T) ফোনের রেন্ডার্স প্রকাশ্যে এল। কেমন দেখতে হতে পারে এই ফোনটি, তারও একটা ধারণা পাওয়া গেল। সম্প্রতি এক টিপস্টার এই ফোনের একাধিক গুরুত্বপূর্ণ ফিচার্স ও স্পেসিফিকেশন অনলাইনে ফাঁস করে দিয়েছেন। সেখান থেকে জানা গিয়েছে পারফর্ম্যান্সের জন্য এই ফোনে একটি স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দেওয়া হচ্ছে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকবে ৪জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮জিবি পর্যন্ত স্টোরেজের সঙ্গে। একটি ৬.৫৮ ইঞ্চির ফুল HD+ LCD ডিসপ্লে থাকছে এই ফোনে। এছাড়াও দেওয়া হচ্ছে একটি অত্যন্ত শক্তিশালী ৫০০০এমএএইচ ব্যাটারি।

মাইস্মার্টপ্রাইস-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে টিপস্টার ইশান আগরওয়াল ভিভো ওয়াই২১টি ফোনের রেন্ডার্স প্রকাশ্যে নিয়ে এসেছেন। এই ফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং সেলফি ক্যামেরার জন্য ফোনের ডিসপ্লেতে দেওয়া হচ্ছে ওয়াটারড্রপ-স্টাইল নচ। রেন্ডার্স থেকে এই স্মার্টফোনের খুবই পাতলা কিছু বেজ়েল নজরে এসেছে এবং নীচের দিকে থাকছে বেশ বড় চিন। রেন্ডার্সে দেখা গিয়েছে, এই ফোনে থাকছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ভলিউম রকার বাটনের পাশে থাকছে পাওয়ার বাটন এবং তার সঙ্গে দেওয়া হচ্ছে এই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ভিভো ওয়াই২১টি স্পেসিফিকেশন (সম্ভাব্য)

জনপ্রিয় ওই টিপস্টার ইশান আগরওয়ালের শেয়ার করা তথ্য অনুযায়ী, এই ফোনটি সফ্টওয়্যারের দিক থেকে একটি স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত হবে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকছে ৪জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮জিবি পর্যন্ত ইনবিল্ট স্টোরেজের সঙ্গে। সংস্থার তরফ থেকে আগেই জানানো হয়েছিল যে, এমনই একটি ফোন নিয়ে তারা কাজ করছে যার র‌্যাম অপশন ইনবিল্ট স্টোরেজের থেকেও ১জিবি নিয়ে নিতে পারবে। এই ভিভো ওয়াই২১টি ফোনে একটি ৬.৫৮ ইঞ্চির ফুল HD+ LCD ডিসপ্লে দেওয়া হয়েছে এবং তার সঙ্গে থাকছে ওয়াটারড্রপ স্টাইল নচ।

ক্যামেরা সেটআপের দিক থেকে এই ভিভো ওয়াই২১টি ফোনে দেওয়া হচ্ছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, যার অ্যাপার্চার f/১.৮ লেন্স। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে থাকবে দুটি ২ মেগাপিক্সেল সেন্সর, যাদের অ্যাপার্চার f/২.৪। ভিভো ওয়াই২১টি ফোনে অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হচ্ছে যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আরও পড়ুন: অক্টা-কোর প্রসেসর এবং ডুয়াল রিয়ার ক্যামেরা নিয়ে শীঘ্রই লঞ্চ হতে পারে এই ভিভো স্মার্টফোন

আরও পড়ুন: ভারতে আসতে চলেছে ভিভো ‘ভি’ সিরিজের এই ৫জি স্মার্টফোন, দাম কত হতে পারে?

আরও পড়ুন: ১১ জানুয়ারি আসছে ওয়ানপ্লাস ১০ প্রো, ট্রিপল লেন্স ক্যামেরা ও আরও একাধিক আকর্ষণীয় ফিচার্স, জেনে নিন