Vivo Y32: ডুয়াল রেয়ার ক্যামেরা এবং স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর নিয়ে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই৩২ ফোন

ভিভো ওয়াই সিরিজের এই ফোন একটিই স্টোরেজ কনফিগারেশনে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে চিনে লঞ্চ হয়েছে। ভিভোর চিনের ওয়েবসাইট অনুসারে এই ফোনের দাম CNY ১৩৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১৬,৭০০ টাকা।

Vivo Y32: ডুয়াল রেয়ার ক্যামেরা এবং স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর নিয়ে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই৩২ ফোন
এই ফোনে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 10:39 PM

ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই৩২ লঞ্চ হয়েছে চিনে। এই ফোনের পিছনের অংশে রয়েছে দুটো নির্দিষ্ট ক্যামেরা। এছাড়াও ফোনের ডিসপ্লেতে রয়েছে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। ভিভো ওয়াই৩২ ফোনে রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। গত অক্টোবর মাসে এই চিপসেট লঞ্চ হয়েছিল। এছাড়াও ভিভো সংস্থার দাবি, একবার চার্জ দিলে এই ফোনে ২৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম এবং ১৮ ঘণ্টার বেশি টকটাইম থাকতে পারে।

ভিভো ওয়াই৩২ ফোনের দাম-

ভিভো ওয়াই সিরিজের এই ফোন একটিই স্টোরেজ কনফিগারেশনে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে চিনে লঞ্চ হয়েছে। ভিভোর চিনের ওয়েবসাইট অনুসারে এই ফোনের দাম CNY ১৩৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১৬,৭০০ টাকা। ফগি নাইট এবং হারুমি ব্লু রঙে পাওয়া যাবে এই ফোন। চিনে এই ফোনের বিক্রি কবে থেকে শুরু হবে তা জানা যায়নি।

ভিভো ওয়াই৩২ ফোনের স্পেসিফিকেশন- 

  • ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে এই ফোনে। অ্যানড্রয়েড ১১ এবং OriginOS 1.0- এর সাহায্যে পরিচালিত হবে ভিভো ওয়াই সিরিজের এই স্মার্টফোন।
  • ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এই ফোনে। এছাড়াও রয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে ৮ জিবি LPDDR4x র‍্যাম এবং এই র‍্যামের পরিমাণ আবার ভার্চুয়ালি ১২ জিবি পর্যন্ত বাড়ানো যায়। এক্ষেত্রে ফোনের ইন-বিল্ট স্টোরেজ ব্যবহার করা হয়।
  • ভিভো ওয়াই৩২ ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এখানে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর।
  • এই ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • ভিভো ওয়াই৩২ ফোনের অনবোর্ড স্টোরেজের পরিমাণ ১২৮ জিবি।
  • এই ফোনে কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ৪জি VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.০, জিপিএস / এ- জিপিএস, টাইপ- সি ইউএসবি পোর্ট, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। এছাড়াও ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।
  • ভিভো ওয়াই সিরিজের এই ফোনে ৫০০০mAh ব্যাটারি রয়েছে। তার সঙ্গে আবার রয়েছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনের ওজন ১৮২ গ্রাম।

আরও পড়ুন- Spam Calls In India: একটাই নম্বর থেকে দেশে ২০ কোটি স্প্যাম কল, “সব জেনেও চুপ টেলিকম সংস্থাগুলি”, দাবি ট্রুকলারের

আরও পড়ুন- OnePlus Nord 2 CE 5G: সস্তার এই ওয়ানপ্লাস মডেল ভারতে আসছে শিগগিরই, ৫ পয়েন্টে জেনে নিন যাবতীয় খুঁটিনাটি

আরও পড়ুন- Xiaomi 12 Price And Specifications: লঞ্চের আগেই প্রকাশ্যে শিয়াওমি ১২-র দাম ও ফিচার্স, থাকতে পারে কার্ভড ডিসপ্লে