ভারতে প্রথমবারের জন্য ছাড় শুরু হচ্ছে মোটো জি৬০ ফোনে, জেনে নিন এই ফোনের দাম এবং ফিচার

মঙ্গলবার ২৭ এপ্রিল থেকে শুরু হবে অফার। চলতি মাসের গত সপ্তাহেই এই ফোন লঞ্চ হয়েছে ভারতে।

ভারতে প্রথমবারের জন্য ছাড় শুরু হচ্ছে মোটো জি৬০ ফোনে, জেনে নিন এই ফোনের দাম এবং ফিচার
এই ফোনের ব্যাটারি ৬০০০ mAh। সেই সঙ্গে থাকছে TurboPower ২০ ফাস্ট চার্জিং টেকনোলজি।
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 11:42 AM

মোটো জি৬০ ফোনে প্রথম বারের জন্য ছাড় শুরু হচ্ছে ভারতে। মঙ্গলবার ২৭ এপ্রিল থেকে শুরু হবে অফার। চলতি মাসের গত সপ্তাহেই এই ফোন লঞ্চ হয়েছে ভারতে। মোটো জি৪০ ফিউশনের সঙ্গে দেশে লঞ্চ হয়েছিল এই মোটোরোলার স্মার্টফোন মোটো জি৬০। এই ফোনের ডিসপ্লে রিফ্রেশ রেট 120Hz। এছাড়াও রয়েছে ডিসপ্লেতে রয়েছে হোল-পাঞ্চ ডিজাইন। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা। ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে ব্যাক প্যানেলের এই ক্যামেরায়। এছাড়াও রয়েছে Qualcomm Snapdragon 732G SoC প্রসেসর।

ভারতে এই ফোনের দাম কত? কী কী অফার রয়েছে?

মোটো জি৬০ ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। ডায়নামিক গ্রে এবং ফ্রস্টেড শ্যাম্পেন— এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে মোটো জি৬০ ফোন। ফ্লিপকার্টে ২৭ এপ্রিল দুপুর ১২টা থেকে শুরু হবে সেল। যদি ক্রেতারা আইসিআইসিআই ব্যঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোন কেনেন কিংবা এই ব্যাঙ্কের ডেবিড কার্ড বা ইএমআই ট্রানজাকশন পদ্ধতিতে ফোন কেনেন, তাহলে ১৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট রয়েছে এই ফোনে। এছাড়াও ফ্লিপকার্টে নো-কস্ট ইএমআই এবং পুরনো ফোন এক্সচেঞ্জ করে নতুন ফোন নেওয়ার সুবিধা থাকছে ক্রেতাদের জন্য।

এই ফোনের বিভিন্ন ফিচার

১। ডুয়াল সিমের (ন্যানো) মোটো জি৬০ ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ ভার্সান। এই ফোনের স্ক্রিন ৬.৮ ইঞ্চির। ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এই ফোনে।

২। ট্রিপল রেয়ার ক্যামেরার এই ফোনে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হল iQoo 7 এবং iQoo 7 Legend, জেনে নিন এই দু’টি স্মার্টফোনের দাম কত?

৩। এই ফোনের ব্যাটারি ৬০০০ mAh। সেই সঙ্গে থাকছে TurboPower ২০ ফাস্ট চার্জিং টেকনোলজি। ফোনের ওজন ২২০ গ্রাম। ৪জি এলটিই পরিষেবার সঙ্গে কানেকটিভিটি অপশন হিসেবে এই ফোনে থাকছে ওয়াই-ফাই 802.11ac, ব্লুটুথ ভি৫.০, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি, টাইপ সি ইউএসবি এবং ৩.৫ মিলিমিটারের একটি হেডফোন জ্যাক।