Netflix Free Subscription: Jio-র ধামাকা অফার, এক্কেবারে Free পেয়ে যান Netflix সাবস্ক্রিপশন

Netflix Free Subscription Plan: নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইমের মতো প্ল্যাটফর্মগুলির মেম্বারশিপ নিতে আপনাকে বেশ অনেক টাকাই খরচ করতে হয়। কিন্তু এখন আর তা করার দরকার নেই। কারণ আপনি বিনামূল্যে Netflix, অ্যামাজন প্রাইমের-এর সাবস্ক্রিপশন (Subscripsion) পেতে পারেন।

Netflix Free Subscription: Jio-র ধামাকা অফার, এক্কেবারে Free পেয়ে যান Netflix সাবস্ক্রিপশন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2023 | 9:50 AM

Jio Offers Netflix Free Subscription: বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মের চাহিদা বেশ বেড়েছে। আর সেই সঙ্গে সাবস্ক্রিপশনের খরচও বাড়িয়ে চলেছে নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম (Amazon Prime) এর মত প্ল্যাটফর্মগুলি। এদিকে টেলিকম কোম্পানিগুলিও তাদের রিচার্জ প্লানের দাম বেশ খানিকটা করে বাড়াচ্ছে। প্রতিমাসে সাবস্ক্রিবশন ও রিচার্ মিলিয়ে বেশ অনেকটাই টাকা খরচ করতে হয় আপনাকে। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইমের মতো প্ল্যাটফর্মগুলির মেম্বারশিপ নিতে আপনাকে বেশ অনেক টাকাই খরচ করতে হয়। কিন্তু এখন আর তা করার দরকার নেই। কারণ আপনি বিনামূল্যে Netflix, অ্যামাজন প্রাইমের-এর সাবস্ক্রিপশন (Subscription) পেতে পারেন। এর জন্য, আপনাকে কিছু পোস্টপেইড প্ল্যান সম্পর্কে জানানো হবে। এই পোস্টপেইড প্ল্যান গুলি রিচার্জ করলেই আপনি একেবারে বিনামূল্যে Netflix-এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

Jio 799 পোস্টপেইড প্ল্যান:

এই প্ল্যানটি আপনার জন্য বেশ আদর্শ আদর্শ হতে পারে। এই প্ল্যানে আপনি অনেক সুবিধা পাবেন। এর সবচেয়ে বড় সুবিধা হল এই প্ল্যানটি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে দেয়। অর্থাৎ, আপনাকে শুধু এর রিচার্জ কিনতে হবে। এবার তাহলে ভেবে দেখুন, মাত্র 799 টাকা খরচ করে আপনি দু’টি কাজ একসঙ্গে করতে পারছেন। আপনাকে ডেটা বা আনলিমিটেড কলের জন্য আলাদা করে রিচার্জ করতে হচ্ছে না, আবার সাবস্ক্রিপশনের জন্যেও আলাদা করে টাকা খরচ করতে হচ্ছে না। এই প্ল্যানে 2টি অতিরিক্ত সিম কার্ডও দেওয়া হয়েছে, যা আপনি আনলিমিটেড কলিং, ডেটা ছাড়াও ব্যবহার করতে পারবেন।

Jio 1499 পোস্টপেইড প্ল্যান:

Jio-এর এই পোস্টপেইড প্ল্যানটি রিচার্জ করলে আপনি শুধু নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইম নয়, এর সঙ্গে আরও কিছু ওটিটি প্ল্যাটফর্ম-এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এছাড়াও যদি অনেক ডেটা ব্যবহার করেন তবে এই প্ল্যানটি আপনার জন্য আদর্শ। এই প্ল্যানের অধীনে, আপনাকে Netflix, Amazon Prime-এর সাবস্ক্রিপশন দেওয়া হবে। Jio TV, Jio Security এবং Jio Cloud-এর সাবস্ক্রিপশনও এই প্ল্যানে দেওয়া হয়েছে। প্ল্যানে মোট 300GB ডেটা দেওয়া হয়েছে। এই প্ল্যানটি আনলিমিটেড কলিং, ডেটাও অফার করে।

এটি ছাড়াও, আরও অনেক পোস্টপেইড প্ল্যান রয়েছে, তবে সেই প্ল্যানগুলি OTT সাবস্ক্রিপশন অফার করে না। অন্যান্য প্ল্যানগুলি অবশ্যই কলিং, ডেটা এবং এসএমএস অফার করে। যদিও তাদের খরচ খুবই কম।