গুগল প্লে ছাড়াই ডাউনলোড করুন গেম

গুগল প্লে ছাড়াই ডাউনলোড করুন গেম
গেমিং

Tv9 বাংলা ডিজিটাল: অ্যান্ড্রয়েড Google play অথবা আইফোনের App store থেকে গেমার্স ডাউনলোড করে গেম। তবে এমনও বহু গেম আছে যা প্লে-স্টোরে পাওয়া যায় না। ঠিক তখন প্রয়োজন পড়ে থার্ড পার্টি ওয়েবসাইট। এখান থেকে ডাউনলোড করায় বাড়তি সুবিধে হল, গেমের apk এবং ডেটা ফাইল ডাউনলোড হয়। গেমার চাইলে তা পরে ইনস্টল করতে পারেন। তবে গেম ডাউনলোড করার আদে ফোনের সেটিংসে install from unknown source অপশন অন রাখতে হবে।

গেট জার: (Getjar) এক সময় ‘জাভা’ অপারেটিং সিস্টেমের ফোনে ডাউনলোডের জন্য বেশ জনপ্রিয় ছিল গেট জার। নামে রয়েছে ‘জার’ শব্দটি। তবে এখন অ্যান্ড্রোয়েড আর আইওএসের সময়। তাই অ্যান্ড্রোয়েড ফোনের গেমও পাওয়া যায়। বিভিন্ন ক্যাটগরিতে গেমগুলো সাজানো সাইটটি। গেম ডাউনলোডের সার্চ করার সুবিধে রয়েছে।

আরও পড়ুন ডেটা রিচার্জ ছাড়াই খেলুন তিন-তিনটে অফলাইন গেম

এপিকে পিওর: (Apk pure) ২০১৪ সালের পর সাইটের জনপ্রিয়তা বেড়েছে। এখানে বেশিরভাগ গেম বিশ্বস্ত ডেভলপাররা বানিয়েছে। তাই গেমে রয়েছে ট্রাস্টেড আইকন। আরেকটা বিষয় আপনি সাইটে আপলোডেড গেমগুলোর পুরনো ভার্সানও ডাউনলোড করতে পারেন।

gaming

গেমিং

অ্যাপটোইড: (Aptoide)জনপ্রিয় ওয়েবসাইট। প্রায় ৭ বিলিয়ন গেম ডাউনলোড হয়েছে সাইট থেকে। এখানে অ্যাপ কয়েন মানে ক্রিপ্টোকারেন্সি রয়েছে, যেখান থেকে গেম প্রস্তুতকারকরা টাকা পান। মোবাইল ও কম্পিউটারের জন্য পৃথক ওয়েবসাইট ইন্টারফেস রয়েছে। ফলে ব্রাউজিংয়ের জন্য বেশ সুবিধাজনক। অ্যাড ব্লক করার সুবিধেও আছে। ডাউনলোড করার পর রেটিং এবং কমেন্ট দেওয়ার সুবিধেও আছে।

 

Click on your DTH Provider to Add TV9 Bangla