ডেটা রিচার্জ ছাড়াই খেলুন তিন-তিনটে অফলাইন গেম

Internet-এর প্রয়োজন নেই, Offline Games খেলুন মোবাইলে।

ডেটা রিচার্জ ছাড়াই খেলুন তিন-তিনটে অফলাইন গেম
অফলাইন গেমস
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 7:06 AM

Tv9 বাংলা ডিজিটাল: বেশিরভাগ অ্যান্ড্রয়েড গেম চেল যায় ভুঁড়ি ভুঁড়ি ডেটা ব্যালান্স। তার মধ্য কানেকশন চলে যাওয়া অথবা স্লো হলে আরেক সমস্যায় পড়তে হয়। গেম খেলতে এত ঝক্কি ভাল লাগে? আর নয়।  Internet-এর প্রয়োজন নেই, অফলাইনে Offline Games খেলুন মোবাইল গেম। আর ইন্টারনেটকে দেখান বুড়ো আঙুল!

 

স্যোয়াম্প অ্যাটাক

কিছু নরখাদক এবং জম্বি আপনাকে অ্যাটাক করতে আসছে। ভেঙে দিতে চাইছে আপনার বাড়ি। আপনার হাতে রয়েছে শট গান যা দিয়ে এক চুটকিতে কাবু করতে পারেন শত্রুপক্ষকে। স্যোয়াম্প অ্যাটাক আপনি একাও খেলতে পারেন অথবা মাল্টিপ্লেয়ার মোডেও খেলতে পারেন।

আরও পড়ুন এ মাস থেকেই খেলতে পারবেন ভারতীয় অ্যকশন গেম ‘ফৌজি’

লাস্ট হোপ —জম্বি স্নাইপার থ্রিডি

এটি জম্বি শুটিং গেম। অফলাইন গেমের তালিকায় এটি অন্যতম। ‘জম্বি’ ছবি দেখেছেন নিশ্চয়ই। কীভাবে একের পর এক জম্বিরা মানুষদের দিকে ধেয়ে আসে। ঠিক তেমনই এই গেম। ওদের পরাস্ত করতে আপনাকে অপরিসীম যুদ্ধ চালাতে হতে। আর মনে রাখবেন আপনি কিন্তু লাস্ট হোপ!

 

ব্যাডল্যান্ড

পাজল গেম। গাছপালা, ফুল, পাখিতে ভরা এক বনের মধ্যে আপনি রয়েছেন।  বিভিন্ন প্রতিকূলতা কাটিয়ে আপনাকে এগিয়ে যেতে হবে। ভোর, দুপুর, সন্ধ্যা ও রাত গেমের চার স্টেজ। অসাধারণ এক অ্যাডভেঞ্চার গেম। বিশ্বের প্রায় পাঁচ কোটি অ্যন্ড্রয়েড ইউজারের মোবাইল ফোনে রয়েছে এই গেম।