Jio Cricket Plans: IPL উপলক্ষে Jio-র ধামাকা অফার! 40GB ডেটা FREE, সঙ্গে সস্তার নতুন 3 রিচার্জ প্ল্যান

IPL 2023-র কথা মাথায় রেখে মুম্বইয়ের টেলিকম জায়ান্ট Reliance Jio তার কাস্টমারদের জন্য ঝুলি ভর্তি করে অফার নিয়ে এল। একসঙ্গে তিনটি রিচার্জ প্ল্যান এবং তিনটি ডেটা অ্যাড-অন প্ল্যান লঞ্চ করল মুকেশ আম্বানির সংস্থা। সেই প্ল্যানের অফার ও অন্যান্য তথ্য জেনে নিন।

Jio Cricket Plans: IPL উপলক্ষে Jio-র ধামাকা অফার! 40GB ডেটা FREE, সঙ্গে সস্তার নতুন 3 রিচার্জ প্ল্যান
আইপিএল উপলক্ষে দুর্দান্ত অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 10:45 PM

Reliance Jio তিনটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল। ক্রিকেট ভক্তদের জন্য চমৎকার হতে চলেছে সেই সব রিচার্জ প্যাক। ডেটার কথা চিন্তা না করে Jio ব্যবহারকারীরা যাতে নিশ্চিন্তে IPL ম্যাচ দেখতে পারেন, তার জন্য গ্রাহকদের 40GB ডেটা সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হবে। প্রসঙ্গত, IPL 2023-এর প্রথম ম্যাচটি খেলা হবে চলতি মাসের শেষ দিকে, 31 মার্চ থেকে। এর পাশাপাশিই বৃহস্পতিবার Reliance Jio তিনটি নতুন ডেটা অ্যাড-অন প্যাক ও তিনটি নতুন রিচার্জ প্ল্যানও নিয়ে এসেছে। নতুন তিনটি প্ল্যানের খরচ যথাক্রমে 219 টাকা, 399 টাকা ও 999 টাকা। এদিন নতুন প্ল্যানগুলি লঞ্চ করে মুম্বইয়ের টেলিকম জায়ান্টটি বলেছে, “Jio Cricket Plan-এ কাস্টমারদের সর্বাধিক 3GB ডেটা ও তার সঙ্গে অতিরিক্ত ফ্রি ডেটা ভাউচারও অফার করা হবে, যাতে গ্রাহকরা ঝক্কিহীন স্ট্রিমিং অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন।”

Jio নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান:

Jio 999 টাকার প্ল্যান – 999 টাকার Jio প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 3GB করে ডেটা অফার করা হবে। প্ল্যানটিতে প্রতিদিন যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা উপভোগ করা যাবে। সেই সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন 241 টাকার ভাউচার সম্পূর্ণ বিনামূল্যে, যাতে 40GB ডেটা অফার করা হবে। নতুন প্যাকটির ভ্যালিডিটি 84 দিন।

Jio 399 টাকার প্ল্যান – 399 টাকার Jio প্ল্যানে কাস্টমারদের 3GB ডেটা অফার করা হবে। আনলিমিটেড কলিংয়ের সুবিধা তো রয়েইছে। 28 ভ্যালিডিটির এই জিও প্ল্যানে 61 টাকার ফ্রি ভাউচার অফার করা হবে কাস্টমারদের, যেখানে 6GB অতিরিক্ত ডেটা সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন কাস্টমাররা।

Jio 219 টাকার প্ল্যান – কম খরচের এই জিও প্ল্যানেও গ্রাহকদের প্রতিদিন 3GB করে ডেটা অফার করা হবে। প্ল্যানটির ভ্যালিডিটি 14 দিন এবং 2GB ডেটা ফ্রি-তে অফার করা হবে। সেই সঙ্গেই আবার রয়েছে আনলিমিটেড কলিংয়েরও অফার।

Jio নতুন ক্রিকেট ডেটা অ্যাড অন প্ল্যান:

মুম্বইয়ের টেলিকম জায়ান্টটি এদিন তিনটি নতুন ডেটা অ্যাড-অন প্ল্যানেরও ঘোষণা করেছে। সেই তিনটি প্ল্যানের জন্য কাস্টমারদের যথাক্রমে 222 টাকা, 444 টাকা এবং 667 টাকা খরচ করতে হবে। 222 টাকার প্ল্যানে গ্রাহকদের 50GB ডেটা অফার করা হবে। যে প্রিপেড প্ল্যানের সঙ্গে এটি অ্যাড-অন করা হবে, তার মতোই ভ্যালিডিটি পাওয়া যাবে। আবার 444 টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন 100GB ডেটা, যার বৈধতা 60 দিন। সর্বশেষ 667 টাকার Jio ডেটা অ্যাড অন প্যাকে গ্রাহকদের মোট 150GB ডেটা অফার করা হবে। 90 দিন পর্যন্ত বৈধ থাকবে এই প্ল্যানটি।

কবে থেকে প্ল্যানগুলি রিচার্জ করা যাবে?

Reliance Jio-র তরফ থেকে দাবি করা হয়েছে, নতুন প্রিপেড রিচার্জ প্ল্যানগুলি কাস্টমাররা 24 মার্চ থেকে রিচার্জ করতে পারবেন।