Vi 5GB Free Data: 5GB ডেটা সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছে Vodafone Idea, 7 ফেব্রুয়ারি পর্যন্ত বিরাট অফার

Vi Republic Day Offer: প্রজাতন্ত্র দিবস উদযাপনে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই গ্রাহকদের 5GB বা 2GB ইন্টারনেট অফার করা হবে। 299 টাকার বেশি খরচের কোনও প্ল্যান রিচার্জ করলে, কাস্টমারদের 5GB অতিরিক্ত ডেটা অফার করা হবে।

Vi 5GB Free Data: 5GB ডেটা সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছে Vodafone Idea, 7 ফেব্রুয়ারি পর্যন্ত বিরাট অফার
5GB ডেটা সম্পূর্ণ বিনামূল্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 12:58 PM

Free Data Offer: Vi বা Vodafone Idea ভারতের 74তম প্রজাতন্ত্র দিবসে বিনামূল্যে তার গ্রাহকদের অতিরিক্ত ডেটা অফার করছে। প্রিপেড কাস্টমারদের জন্যই এই বিশে প্ল্যানটি অফার করা হচ্ছে। প্রজাতন্ত্র দিবস উদযাপনে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই গ্রাহকদের 5GB বা 2GB ইন্টারনেট অফার করা হবে। 299 টাকার বেশি খরচের কোনও প্ল্যান রিচার্জ করলে, কাস্টমারদের 5GB অতিরিক্ত ডেটা অফার করা হবে। আবার যে সব কাস্টমাররা 199 টাকা থেকে 299 টাকার বেশি কোনও প্ল্যান রিচার্জ করবেন, তাঁদের 2GB ডেটা অফার করা হবে। এই অফার রিপাবলিক ডে-র জন্য হলেও তা চালু থাকবে 7 ফেব্রুয়ারি পর্যন্ত।

Vi-এর অফিসিয়াল ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে, এই অতিরিক্ত ডেটা 28 দিনের জন্য বৈধ থাকবে। অর্থাৎ আপনি 2GB বা 5GB যে পরিমাণ ডেটার অ্যাক্সেসই পান না কেন, তা 28 দিনের ব্যবধানে শেষ করে ফেলতে হবে আপনাকে। যে তিনটে প্ল্যানে আপনি 5GB পর্যন্ত ডেটা পাবেন, সেগুলির জন্য আপনাকে 299 টাকা, 479 টাকা এবং 719 টাকা খরচ করতে হবে।

এই তিনটে প্রিপেড প্ল্যানের বেশিরভাগ অফারই প্রায় এক। এদের তফাত কেবল ভ্যালিডিটি এবং ইন্টারনেট ডেটায়। 299 টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডেটা পেয়ে যাবেন, যার ভ্যালিডিটি 28 দিন। অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত উইকেন্ড ডেটা রোলওভার। এছাড়াও প্ল্যানটিতে প্রতি মাসে 2GB করে ফ্রি ডেটা ব্যাকআপ পাওয়া যাবে। অন্য দিকে 479 টাকা এবং 719 টাকার প্ল্যান দুটিতেও রয়েছে একই অফার। এদের ভ্যালিডিটিতে কিছুটা ফারাক রয়েছে। প্রথম প্ল্যানের বৈধতা 56 দিন এবং দ্বিতীয়টি 84 দিনের জন্য বৈধ।

এদিকে আবার ভোডাফোন আউডিয়ার কাছে আর একটি 209 টাকার রিচার্জ প্ল্যান রয়েছে। 28 দিন ভ্যালিডিটির সেই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং 4GB ডেটা অফার করা হয়। এখন অ্যাপ থেকে আপনি যদি এই প্ল্যানটি রিচার্জ করেন, তাহলে পেয়ে যাবেন অতিরিক্ত 2GB ডেটা। তবে এই অতিরিক্ত যে পরিমাণ ডেটা গ্রাহকদের অফার করা হচ্ছে, তার পরিবর্তে যে 5G স্পিড মিলবে, এমনটা নয়। এখনও পর্যন্ত কেবল দিল্লিতেই 5G পরিষেবা চালু করেছে Vi। অন্য দিকে Jio, Airtel দেশের অধিকাংশ বড় শহরে তাদের 5G পরিষেবা চালু করেছে।