Acerpure Cool C2 And Acerpure Pro P2: ভারতে দুটি নতুন এয়ার পিওরিফায়ার নিয়ে এল অ্যাসার, দাম শুরু হচ্ছে ১৬৯৯৯ টাকা থেকে

Acer New Air Purifiers In India: দুটি নতুন এয়ার পিওরিফায়ার নিয়ে এল অ্যাসার। এয়ার কোয়ালিটির নিয়ন্ত্রণ নিতে পারে এই দুই পিওরিফায়ার - বাড়ি থেকে ভাইরাস, ব্যাকটিরিয়া, অ্যালার্জেন এবং দূষণকারী পদার্থ এক লহমায় দূরে সরিয়ে দিতে পারে।

Acerpure Cool C2 And Acerpure Pro P2: ভারতে দুটি নতুন এয়ার পিওরিফায়ার নিয়ে এল অ্যাসার, দাম শুরু হচ্ছে ১৬৯৯৯ টাকা থেকে
অ্যাসারপিওর কুল সি২ এবং অ্যাসারপিওর প্রো পি২
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 4:05 PM

ভারতে একই সঙ্গে দুটি নতুন এয়ার পিউরিফায়ার লঞ্চ করল অ্যাসার। কোম্পানির সেই লেটেস্ট দুই পিউরিফায়ারের নাম অ্যাসারপিওর কুল সি২ এবং অ্যাসারপিওর প্রো পি২ (Acerpure Cool C2 And Acerpure Pro P2)। স্মার্ট পিওরিফায়ারের এটি নতুন লাইনআপ। এয়ার কোয়ালিটির নিয়ন্ত্রণ নিতে পারে এই দুই পিওরিফায়ার – বাড়ি থেকে ভাইরাস, ব্যাকটিরিয়া, অ্যালার্জেন এবং দূষণকারী পদার্থ এক লহমায় দূরে সরিয়ে দিতে পারে।

এই নতুন অ্যাসারপিওর প্রো এবং অ্যাসারপিওর কুল উন্নত পরিস্রাবণ প্রযুক্তি এবং স্মার্ট বৈশিষ্ট্যগুলির সঙ্গে নিঃশ্বাস-প্রশ্বাসের জন্য নিরাপদ বাতাসের প্রয়োজনীয়তা পূরণ করে যা ইউজারদের খুবই সুবিধা দিতে পারে। এই দুই লেটেস্ট পিওরিফায়ারের দাম শুরু হচ্ছে ১৬,৯৯৯ টাকা থেকে। কোম্পানির অনলাইন স্টোর এবং অ্যামাজন থেকেও ইউজাররা এই পিওরিফায়ার দুটি কিনতে পারবেন। অফলাইনে অ্যাসার স্টোরেও পাওয়া যাবে এই পিওরিফায়ার দুটি।

অ্যাসারপিওর প্রো এবং অ্যাসারপিওর কুল – এই দুই লেটেস্ট পিওরিফায়ারের সমস্ত ফিচার্স এক নজরে দেখে নেওয়া যাক।

টু ইন ওয়ান এয়ার সার্কুলার অ্যান্ড পিওরিফায়ার – ফিল্টার্ড ফ্রেশ এয়ার সার্কুলেট করতে পারে অ্যাসারপিওর কুল। আর এর সাহায্যেই যে কোনও রুমে অ্যাডভান্সড এয়ার সার্কুলেটর দিতে পারে এই এয়ার পিওরিফায়ার।

ফোর ইন ওয়ান HEPA ফিল্টার, ফোর লেয়ার প্রোটেকশন –

এই প্রডাক্ট ফোর ইন ওয়ান HEPA ফিল্টারের সাহায্যে বাতাসের কোয়ালিটির সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিতে পারে। এয়ারবোন ব্যাকটিরিয়ার ৯৯ শতাংশ ছেড়ে দিতে পারে, আলট্রাফাইন ডাস্ট ৯৯.৯৭ শতাংশ, PM1.0 এবং অ্যালার্জি নিষ্কাশন করতে পারে। এর সাহায়্যে ইনডোর এনভায়রনমেন্ট পরিষ্কার এবং স্বাস্থ্য সম্মত হতে পারে।

HEPA Plus+-এর সাহায্যে ভাইরাসের সঙ্গে লড়াই করতে পারে

অ্যাসারপিওর প্রো পি২ এবং অ্যাসারপিওর কুল সি২ ডিজাইন করা হয়েছে ৯৯.৯৯ শতাংশ ব্যাকটিরিয়া, করোনাভাইরাস (229E) এবং ৯৯ শতাংশ ইনফ্লুয়েঞ্জা এ (H1N1) ভাইরাস অ্যাক্টিভিটি নিষ্কাশন করতে সক্ষম।

এফেক্টিভ পিউরিফিকেশন

অ্যাসারপিওর প্রো এবং অ্যাসারপিওর কুল – এই দুই এয়ার পিওরিফায়ারে যে পিউরিফিকেশন সিস্টেম রয়েছে, তা নেতিবাচক আয়নগুলির উচ্চ ঘনত্বে বাড়িটি পূর্ণ রাখে এবং গ্রাহককে স্বাস্থ্যকর রেখে অতি সূক্ষ্ম ধুলো এবং PM1.0 ক্যাপচার করে।

স্মার্ট সেন্সর ও LCD ডিসপ্লে

এয়ার কোয়ালিটি এবং গ্যাস সেন্সর পিউরিফায়ারের স্পিড স্বয়ংক্রিয় ভাবেই রেগুলেট করতে পারে এবং তার LCD রিয়্যাল টাইম এয়ার কোয়ালিটি ডেটাও ডিসপ্লে করতে পারে গ্রাহকের সামনে।

কম এনার্জি, হাই পারফরম্যান্স

এই দুই এয়ার পিওরিফায়ারে রয়েছে ডিসি মোটর, যার সাহায্যে আপনার বিদ্যুৎ খরচ হবে খুবই কম।

শব্দ কম

এই পিওরিফায়ারে এমনই এক অত্যাধুনিক প্রযুক্তি রয়েছে, যার সাহায্যে আওয়াজ খুবই কম হবে।

সেফটি লক

বাড়ির বাচ্চা এবং পোষ্যরা যাতে সম্পূর্ণ নিরাপদে থাকে, তা নিশ্চিত করার জন্য এই পিওরিফায়ারে দেওয়া হয়েছে সেফটি লক ফিচার।

আরও পড়ুন: Spotify Wrapped 2021: সারা বছর কী শুনলেন, নতুন তালিকায় দেখাবে স্পটিফাই, চমকে দেওয়া ফিচার্স নিয়ে এল ‘র‌্যাপড ২০২১’

আরও পড়ুন: Ambrane Dots Tune: ভারতে নতুন TWS ইয়ারবাডস নিয়ে এল অ্যামব্রেন, দাম মাত্র ২১৯৯ টাকা, এক বার চার্জে ২৯ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ

আরও পড়ুন: Snapdragon 8 Gen 1: বিশ্বের শক্তিশালী এই প্রসেসর কোন কোন স্মার্টফোনে থাকতে চলেছে? দেখে নিন