Ambrane Dots Tune: ভারতে নতুন TWS ইয়ারবাডস নিয়ে এল অ্যামব্রেন, দাম মাত্র ২১৯৯ টাকা, এক বার চার্জে ২৯ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ

Ambrane Dots Tune TWS Earbuds: ভারতে নতুন ইয়ারবাডস নিয়ে এল অ্যামব্রেন। কোম্পানির সেই লেটেস্ট অডিও ডিভাইসের দাম মাত্র ২,১৯৯ টাকা।

Ambrane Dots Tune: ভারতে নতুন TWS ইয়ারবাডস নিয়ে এল অ্যামব্রেন, দাম মাত্র ২১৯৯ টাকা, এক বার চার্জে ২৯ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ
কম দামের দুর্দান্ত ইয়ারবাডস
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 10:47 AM

TWS লাইনআপে ভারতে নতুন ইয়ারফোন লঞ্চ করল অ্যামব্রেন, যার নাম অ্যামব্রেন ডটস টিউন TWS ইয়ারবাডস (Ambrane Dots Tune TWS Earbuds)। ভারতে খুবই কম দামে এই ইয়ারবাডস লঞ্চ করা হয়েছে, যার দাম মাত্র ২,১৯৯ টাকা। অ্যামব্রেন-এর তরফ থেকে জানানো হয়েছে, এই ইয়ারবাড মোট ২৯ ঘণ্টার প্লেব্যাক টাইম দিতে পারবে। কেসের মধ্যে চার্জ স্টোর করা থাকলে আরও বেশি ব্যাকআপ পাওয়া যাবে।

তবে এই ইয়ারবাড পেয়ার এক বার চার্জ দিলে ৬.৫ ঘণ্টার মিউজিক প্লেব্যাক পেয়ে যাবেন ইউজাররা। কালো, গোলাপি এবং সাদা রঙেই উপলব্ধ করা হয়েছে এই লেটেস্ট অ্যামব্রেন ডটস টিউন। ইতিমধ্যেই অ্যামাজন, ফ্লিপকার্ট এবং টাটা Cliq থেকে কেনাকাটির জন্য উপলব্ধ হয়ে গিয়েছে এই ইয়ারবাডস।

অ্যামব্রেন ডটস টিউন TWS ইয়ারবাডস ফিচার্স ও স্পেসিফিকেশনস

এই ইয়ারবাডসের পাওয়ারের দিকটি নিশ্চিত করছে একটি ১০mm ড্রাইভার্স। এর সাহায্যে মিউজিকের বেস যেমন চমৎকার হবে, তেমনই আবার সাউন্ড এক্সপিরিয়েন্সও অথেন্টিক হতে চলেছে। অ্যামব্রেন ডটস টিউন TWS ইয়ারবাডসে রয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাক্টিভেশন ফিচার, যাতে কাজে লাগবে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি। সারা দিন যাতে এই ইয়ারবাডস গ্রাহকরা পরে থাকতে পারেন, সেই দিকটা মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে। কানে দীর্ঘ ক্ষণ পরে থাকলেও কোনও অসুবিধা বোধ করবেন না ইউজাররা। হাফ-ইন ইয়ার ডিজাইন দেওয়া হয়েছে আর তার সঙ্গে থাকছে সিলিকন টিপসও।

এই ইয়ারবাডসের ব্লুটুথ কানেক্টিভিটি দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করতে পারে। সেই সঙ্গেই আবার ইনস্ট্যান্ট পেয়ারিং, স্টেবল কানেকশন এবং ১০ মিটার পর্যন্ত ওয়ার্কিং রেঞ্জে কাজ করতে পারে এই অ্যামব্রেন ডটস টিউন TWS ইয়ারবাডস। মাল্টিফাংশন টাচ সেন্সর রয়েছে এই ইয়ারবাডসে, যেগুলি খুব সহজেই কল অ্যাকসেস এবং মিউজিক কন্ট্রোলের ক্ষেত্রে কাজে লাগানো যায়। ফিটনেস ফ্রিক যাঁরা, তাঁদের জন্য এক্কেবারে আদর্শ হল এই ইয়ারবাডস। কারণ এতে রয়েছে IPX4 রেটিং, যা জল এবং ঘাম থেকে ইয়ারবাডস রক্ষা করতে সাহায্য করবে।

এই লেটেস্ট TWS ইয়ারবাডস সম্পর্কে ভারতে অ্যামব্রেন-এর ডিরেক্টর সচিন রাইহান বলছেন, “আমাদের TWS পোর্টফোলিও বাড়াতে পেরে আমরা খুবই আনন্দিত। এমনই ডিজাইন এই ইয়ারবাডসে দেওয়া হয়েছে, যা নতুন প্রজন্মের নজর কাড়বে। অন দ্য গো লাইফস্টাইল ব্যালান্স করতে গ্রাহকদের এক মাত্র পছন্দ হওয়া উচিত এই অ্যামব্রেন ডটস টিউন TWS ইয়ারবাডস।”

এর আগে অ্যামব্রেন তার TWS লাইনআপে নিয়ে এসেছিল Dots 38 ইন-ইয়ার ইয়ারবাডস, যা লাগাতার ১৬ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। এছাড়াও কোম্পানির এই সেগমেন্টে রয়েছে অ্যামব্রেন নিওবাডস ৩৩ নামক আর একটি ইয়ারবাডস, যা এই মুহূর্তে বাজেট সেগমেন্টে একটি চমৎকার TWS ইয়ারবাডস।

আরও পড়ুন: Oppo Earphone: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ওপ্পো এনকো ফ্রি ২ এবং ওপ্পো এনকো এয়ার লাইট ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন

আরও পড়ুন: Boat Rockerz 330 Pro: মাত্র ১,৪৯৯ টাকায় ভারতে নতুন ব্লুটুথ ইয়ারফোন নিয়ে এল বোট, ফিচার্স জেনে নিন

আরও পড়ুন: Nothing Ear 1 Black Edition: সাদার পর এবার কালোর রঙের নাথিং ইয়ার ১ TWS ইয়ারফোন লঞ্চ হল, দাম ৬,৯৯৯ টাকা