Boat Rockerz 330 Pro: মাত্র ১,৪৯৯ টাকায় ভারতে নতুন ব্লুটুথ ইয়ারফোন নিয়ে এল বোট, ফিচার্স জেনে নিন

Boat Rockerz 330 Pro Price, Specs: বোট রকার্জ় ৩৩০ প্রো (Boat Rockerz 330 Pro) হেডফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে ১,৪৯৯ টাকা দামে। নীল, কালো, লাল এবং হলুদ - এই তিনটি কালার মডেলে লঞ্চ করা হয়েছে লেটেস্ট এই ইয়ারফোন।

Boat Rockerz 330 Pro: মাত্র ১,৪৯৯ টাকায় ভারতে নতুন ব্লুটুথ ইয়ারফোন নিয়ে এল বোট, ফিচার্স জেনে নিন
বোট-এর লেটেস্ট হেডফোন!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2021 | 9:06 PM

ইয়ারউইয়্যার সেগমেন্টে ভারতে এই মুহূর্তে ঝড় তুলছে বোট। আর সেই কারণেই ভারতে একের পর এক ইয়ারফোন লঞ্চ করে চলেছে কোম্পানি। এই ডোমেস্টিক উইয়ারেবল মেকার ভারতে আবারও একটি নতুন ব্লুটুথ ইয়ারফোন লঞ্চ করল, যার নাম বোট রকার্জ় ৩৩০ প্রো (Boat Rockerz 330 Pro)। কানাডার জনপ্রিয় গায়ক এবং র‌্যাপার এপি ঢিলোনের সঙ্গে গাঁটছড়া বেঁধে এই লেটেস্ট হেডফোন লঞ্চ করেছে বোট। এটিই কোম্পানির প্রথম নেকব্যান্ড ইয়ারফোন, যা এক বার চার্জেই ৬০ ঘণ্টার প্লেব্যাক টাইম দিতে পারবে।

বোট রকার্জ় ৩৩০ প্রো (Boat Rockerz 330 Pro) ফিচার্স ও স্পেসিফিকেশনস

লম্বা ব্যাটারি জীবন ছাড়াও এই লেটেস্ট বোট রকার্জ় ৩৩০ প্রো (Boat Rockerz 330 Pro) হেডফোনে রয়েছে ASAP ফাস্ট চার্জিং ফিচার্স, যা মাত্র ১০ মিনিটের চার্জেই ২০ ঘণ্টা লাগাতার মিউজিক প্লেব্যাক টাইম দিতে পারে। এই ব্লুটুথ ইয়ারফোনে ১০মিমি ড্রাইভার্স এবং ENx প্রযুক্তি দেওয়া হয়েছে। এই প্রযুক্তি গ্রাহককে এনহ্যান্সড ভয়েস কোয়ালিটি দিতে সক্ষম, গ্রাহকরা যা ফোন কলের সময়ই অনুধাবন করতে পারবেন। ম্যাগনেটিক ইয়ারবাডসও সাপোর্ট করবে এই ইয়ারফোন।

বোট রকার্জ় ৩৩০ প্রো (Boat Rockerz 330 Pro) হেডফোনে স্লিক ডিজাইন দেওয়া হয়েছে এবং সেই কারণে এই হেডফোনটি ওজনে খুব হালকা। এই ডিভাইসে স্যোয়েট এবং ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য IPX5 রেটিং দেওয়া হয়েছে। এছাড়াও এই ইয়ারফোন ইন-লাইন প্লেব্যাক এবং ভলিউম কন্ট্রোলও অফার করবে।

বোট রকার্জ় ৩৩০ প্রো (Boat Rockerz 330 Pro) দাম ও উপলব্ধতা

বোট রকার্জ় ৩৩০ প্রো (Boat Rockerz 330 Pro) হেডফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে ১,৪৯৯ টাকা দামে। নীল, কালো, লাল এবং হলুদ – এই তিনটি কালার মডেলে লঞ্চ করা হয়েছে লেটেস্ট এই ইয়ারফোন। ৬ ডিসেম্বর থেকে অ্যামাজনে এই হেডফোনের বিক্রিবাট্টা শুরু হয়ে যাবে। লঞ্চ অফারে কোম্পানি প্রতি ৬০ জন ইউজারের মধ্যে একজনকে ১০০ শতাংশ ক্যাশব্যাক এবং এপি ঢিলোন মার্চেনডাইজ় অফার করতে চলেছে।

আরও পড়ুন: Nothing Ear 1 Black Edition: সাদার পর এবার কালোর রঙের নাথিং ইয়ার ১ TWS ইয়ারফোন লঞ্চ হল, দাম ৬,৯৯৯ টাকা

আরও পড়ুন: WhatsApp Status Update Undo: ভুল স্টেটাস দিয়ে ফেললেন? নতুন ফিচারে শুধরে দেবে হোয়াটসঅ্যাপ

আরও পড়ুন: Samsung 35W Power Adapter Duo: ভারতে লঞ্চ হয়েছে এই চার্জিং ডিভাইস, রয়েছে ইউএসবি টাইপ- সি এবং টাইপ- এ পোর্ট