Samsung 35W Power Adapter Duo: ভারতে লঞ্চ হয়েছে এই চার্জিং ডিভাইস, রয়েছে ইউএসবি টাইপ- সি এবং টাইপ- এ পোর্ট

ভারতে স্যামসাং ৩৫ ওয়াট পাওয়ার অ্যাড্যাপ্টার ডুয়োর দাম ২২৯৯ টাকা।

Samsung 35W Power Adapter Duo: ভারতে লঞ্চ হয়েছে এই চার্জিং ডিভাইস, রয়েছে ইউএসবি টাইপ- সি এবং টাইপ- এ পোর্ট
ফাস্ট চার্জিং পরিষেবা পাওয়া যাবে এই অ্যাড্যাপ্টারে।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Dec 01, 2021 | 8:33 AM

ভারতে লঞ্চ হয়েছে স্যামসাংয়ের ৩৫ ওয়াটের পাওয়ার অ্যাডাপ্টার ডুয়ো। এই ওয়াল চার্জারের সাহায্যে ফাস্ট চার্জিংয়ের পাশাপাশি একইসঙ্গে দুটো ডিভাইসে চার্জ দেওয়া সম্ভব। স্যামসাং সংস্থা জানিয়েছে যে স্যামসাং ৩৫ ওয়াট পাওয়ার অ্যাড্যাপ্টার ডুয়োর সাহায্যে ট্যাবলেট, স্মার্টওয়াচ এবং ল্যাপটপ ছাড়াও অ্যানড্রয়েড এবং আইফোন, দুটোই চার্জ দেওয়া সম্ভব। এই ডিভাইস ওয়্যারলেস চার্জারের সঙ্গেও সামঞ্জস্য রাখবে। এছাড়াও জানা গিয়েছে গিয়েছে যে এই চার্জার ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস এবং পাওয়ার ব্যাঙ্কের সঙ্গেও ব্যবহার করা যাবে। ইউএসবি টাইপ- সি এবং টাইপ- এ, দু’ধরনের চার্জিং পোর্ট রয়েছে স্যামসাং ৩৫ ওয়াট পাওয়ার অ্যাড্যাপ্টার ডুয়োতে। স্যামসাংয়ের দাবি, স্যামসাং ৩৫ ওয়াট পাওয়ার অ্যাড্যাপ্টার ডুয়োর সাহায্যে গ্যালাক্সি স্মার্টফোনে চার্জ হতে প্রায় ৫০ শতাংশ কম সময় লাগবে।

ভারতে স্যামসাং ৩৫ ওয়াট পাওয়ার অ্যাড্যাপ্টার ডুয়োর দাম এবং উপলব্ধতা

ভারতে স্যামসাং ৩৫ ওয়াট পাওয়ার অ্যাড্যাপ্টার ডুয়োর দাম ২২৯৯ টাকা। বিভিন্ন রিটেল স্টোরের পাশাপাশি স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইট Samsung.com এবং বিভিন্ন জনপ্রিয় ও প্রথম সারির অনলাইন পোর্টাল থেকে কেনা যাবে এই চার্জার।

স্যামসাং ৩৫ ওয়াট পাওয়ার অ্যাড্যাপ্টার ডুয়োর বিভিন্ন ফিচার

  • স্যামসাং ৩৫ ওয়াট পাওয়ার অ্যাড্যাপ্টার ডুয়ো সর্বোচ্চ ৩৫ ওয়াটের চার্জিং পরিষেবা দিয়ে থাকে। এক্ষেত্রে ব্যবহার করা হয় ইউএসবি টাইপ- সি পাওয়ার ডেলিভারি (PD) ৩.০ পোর্ট। আর যখন সর্বোচ্চ ১৫ ওয়াটের চার্জিং পরিষেবা দেওয়া হয় তখন ব্যবহার করা হয়ে ইউএসবি টাইপ- এ পোর্ট।
  • স্যামসাং সংস্থা জানিয়েছে তাদের এই অ্যাড্যাপ্টার ৩৫ ওয়াট পর্যন্ত চার্জিং পরিষেবা তখনই দিতে পারে যখন ইউএসবি টাইপ- সি পোর্টের সাহায্যে একটিই ডিভাইসে চার্জ দেওয়া হয়। এক্ষেত্রে কেবলমাত্র PC- তে চার্জ দেওয়ার ক্ষেত্রে ৩৫ ওয়াটের এই সর্বোচ্চ পাওয়ার আউটপুট রাখা হয়।
  • এই অ্যাড্যাপ্টারের সাহায্যে গ্যালাক্সি স্মার্টফোনে চার্জ দিলে তুলনায় ৫০ শতাংশ কম সময় লাগবে বলে দাবি করেছেন স্যামসাং কর্তৃপক্ষ। সংস্থার তরফে এও জানানো হয়েছে যে স্যামসাংয়ের ফাস্ট চার্জিং পদ্ধতি সাপোর্ট করবে গ্যালাক্সি নোট ডিভাইস (গ্যালাক্সি নোট ১০ এবং তার থেকে হায়ার বা উচ্চতর মডেল) এবং গ্যালাক্সি এস সিরিজে (গ্যালাক্সি এস১০ ৫জি এবং তার থেকে হায়ার বা উচ্চতর মডেল)।

আরও পড়ুন- Google Play Best Apps 2021: গুগল প্লে স্টোরের সেরার শিরোপা পেল কারা? এক নজরে দেখে নিন সম্পূর্ণ লিস্ট…

আরও পড়ুন- Huawei Watch D: ডিসেম্বরে লঞ্চ হতে পারে হুয়াওয়ে ওয়াচ ডি, থাকতে পারে ব্লাড প্রেশার মনিটরিং ফিচার

আরও পড়ুন- Jio Tablet And Jio TV: সস্তার স্মার্টফোনের পর এবার টিভি ও ট্যাবলেট নিয়ে আসছে রিলায়েন্স জিও, লঞ্চ করবে ২০২২ সালেই

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla