Nothing Ear 1 Black Edition: সাদার পর এবার কালোর রঙের নাথিং ইয়ার ১ TWS ইয়ারফোন লঞ্চ হল, দাম ৬,৯৯৯ টাকা

Nothing Ear 1 Black Edition: সাদার পর এবার কালোর রঙের নাথিং ইয়ার ১ TWS ইয়ারফোন লঞ্চ হল, দাম ৬,৯৯৯ টাকা
নাথিং ইয়ার-এর নতুন ইয়ারফোন

Nothing Ear 1 Black Edition Price And Specifications: পুরনো ইয়ারফোনেরই এবার নতুন কালার মডেল লঞ্চ করল নাথিং। কোম্পানির লেটেস্ট ইয়ারফোনের নাম নাথিং ইয়ার ১ ব্ল্যাক এডিশন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Dec 01, 2021 | 7:03 PM

ভারতে আবারও একটি ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারফোন লঞ্চ করল নাথিং ইয়ার। কোম্পানির সেই লেটেস্ট TWS ইয়ারফোনের নাম নাথিং ইয়ার ১ ব্ল্যাক এডিশন। ১ ডিসেম্বর ভারতে এই নতুন ইয়ারফোন নিয়ে এল নাথিং। প্রসঙ্গত, এই নাথিং আসলে লন্ডনের একটি সংস্থা, যার প্রতিষ্ঠাতার নাম কার্ল পেই। ওয়ানপ্লাস-এর সহ-প্রতিষ্ঠাতা এই কার্ল পেই।

এর আগে নাথিং ইয়ার ১ ইয়ারফোনের একটি মাত্রই কালার মডেল ছিল – সাদা। সেই জায়গায় এবার এই ইয়ারফোনের আরও একটি কালো রঙের মডেল যোগ হল। নাথিং ইয়ার ১ TWS ইয়ারবাডসের উল্লেখযোগ্য ফিচার্সের মধ্যে রয়েছে, ট্রান্সপারেন্ট ডিজাইন, অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন (ANC), ট্রান্সপারেন্সি মোড, টাচ কন্ট্রোলস, ওয়্যারলেস চার্জিং এবং IPX4 ওয়াটার রেজিস্ট্যান্স।

কোম্পানির তরফ থেকে দাবি করা হয়েছে, এই নাথিং ইয়ার ১ ব্ল্যাক এডিশনে আগের মডেলের মতোই একই ট্রান্সপারেন্ট কেস দেওয়া হচ্ছে। সাদা সেকশনের জন্য কালো এবং তার সঙ্গে সিলিকন ইয়ারবাডসে নতুন ম্যাটে ব্ল্যাক ডিজাইন দেওয়া হয়েছে। নাথিং-এর তরফ থেকে আরও জানানো হয়েছে, এটিই কোম্পানির প্রথম প্রডাক্ট, যাতে কার্বন নিউট্রাল থাকচে। কোম্পানি আরও জানিয়েছে, জেনেভার SGS এবং অন্যান্য থার্ড পার্টির সঙ্গে গাঁটছড়া বেঁধে নাথিং ইয়ার ১ TWS-এ কার্বন ফুটপ্রিন্ট অ্যাকসেস এবং নিউট্রালাইজড করা হয়েছে। পাশাপাশি নাথিং এই TWS ইয়ারবাডসের ১.৭৮ কেজি কার্বন ফুটপ্রিন্ট অন্তর্ভুক্ত করতে চলেছে কোম্পানির প্যাকেজিংয়ে।

নাথিং ইয়ার ১ ব্ল্যাক এডিশন ভারতে দাম ও উপলব্ধতা

ভারতে এই নতুন কালার মডেলের নাথিং ইয়ার ১ ব্ল্যাক এডিশন TWS ইয়ারবাডস লঞ্চ করা হয়েছে ৬,৯৯৯ টাকায়। এই ইয়ারফোনের সাদা রঙের মডেলটির দামও একই ছিল। ১৩ ডিসেম্বর ঠিক দুপুর ১২টা থেকে ফ্লিপকার্টে এই নাথিং ইয়ার ১ ব্ল্যাক ভ্যারিয়েন্টের বিক্রিবাট্টা শুরু হবে।

নাথিং ইয়ার ১ ব্ল্যাক এডিশন স্পেসিফিকেশনস

সাদা রঙের মতোই এই কালো রঙের মডেলেও রয়েছে প্রায় একই স্পেসিফিকেশনস। এই ইয়ারবাডসে রয়েছে ১১.৬মিমি ডায়নামিক ড্রাইভার্স এবং অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন সাপোর্ট। এই প্রাইস সেগমেন্টে অন্য কোনও কোম্পানি এত সব ফিচার্স অফার করে না। পাশাপাশি আবার থাকছে ট্রান্সপারেন্সি মোডও, যার মাধ্যমে ইউজারার পারিপার্শ্বিকের শব্দও খুব ভাল করে শুনতে পাবেন। এক বার ১০০ শতাংশ চার্জ দিলেই এই ইয়ারফোনের ব্যাটারি ৫.৭ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে। চার্জিং কেসে রাখলে আবার ৩৪ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে এই ব্যাটারি।

এই ইয়ারবাডের টাচ কন্ট্রোলের সাহায্যে ইউজাররা প্লেব্যাক কন্ট্রোল করতে পারবেন এবং ANC ও ট্রান্সপারেন্সি মোড টগলও করতে পারবেন। নাথিং ইয়ার ১ সোয়েট রেজিস্ট্যান্সের জন্য IPX4 রেটিং পেয়েছে, যা ওয়ার্ক আউট করার সময়ে ইয়ারফোনটিকে নিশ্চিন্তে ব্যবহার করতে দেয়। SBC, AAC কোডেক সাপোর্ট করে এই ইয়ারবাডস, যার অর্থ হল অ্যান্ড্রয়েড এবং আইওএস – দুই ক্ষেত্রেই কাজ করবে এই ইয়ারবাডস।

আরও পড়ুন: Elon Mask: অ্যাপল ক্লথ কিনে টাকা নষ্ট করবেন না, গ্রাহকদের কাছে মাস্কের আবদার

আরও পড়ুন: ৮ ডিসেম্বর চমৎকার দুই ল্যাপটপ নিয়ে আসছে ইনফিনিক্স, দাম হবে ৩০-৪০ হাজার টাকার মধ্যে

আরও পড়ুন: ভারতে লঞ্চ হয়েছে নয়েজের নতুন ইয়ারবাডস, রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA