Oppo Earphone: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ওপ্পো এনকো ফ্রি ২ এবং ওপ্পো এনকো এয়ার লাইট ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন

ভারতে ওপ্পোর HeyMelody অ্যাপে যে ওপ্পো এনকো ফ্রি ২ এবং ওপ্পো এনকো এয়ার লাইট ট্রু ওয়্যারলেস ইয়ারফোন দেখা গিয়েছে, তা সবার প্রথম প্রকাশ্যে এনেছে 91Mobiles সংস্থা।

Oppo Earphone: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ওপ্পো এনকো ফ্রি ২ এবং ওপ্পো এনকো এয়ার লাইট ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন
ছবি প্রতীকী।

ওপ্পো এনকো ফ্রি ২ এবং ওপ্পো এনকো এয়ার লাইট ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন হয়তো খুব তাড়াতাড়িই লঞ্চ হতে চলেছে ভারতে। আনুষ্ঠানিক লঞ্চের আগে এই দুটো ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোনের নাম দেখা গিয়েছে ভারতে ওপ্পোর HeyMelody অ্যাপে। তবে অন্যদিকে আবার শোনা যাচ্ছে যে, ওপ্পো সংস্থা হয়তো ওপ্পো এনকো ফ্রি ২ অথবা ওপ্পো এনকো এয়ার লাইট ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন লঞ্চ করতে পারে ভারতে। এর সঙ্গে ওপ্পো রেনো ৭ সিরিজের ভ্যানিলা মডেল ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো ওয়াচ ফ্রি লঞ্চ হতে পারে। জানুয়ারি মাসে অর্থাৎ আগামী বছর ওপ্পোর এই সমস্ত ডিভাইস লঞ্চের সম্ভাবনা রয়েছে। চিনে ইতিমধ্যেই ওপ্পো রেনো ৭ সিরিজের স্মার্টফোন লঞ্চ হয়েছে।

ভারতে ওপ্পোর HeyMelody অ্যাপে যে ওপ্পো এনকো ফ্রি ২ এবং ওপ্পো এনকো এয়ার লাইট ট্রু ওয়্যারলেস ইয়ারফোন দেখা গিয়েছে, তা সবার প্রথম প্রকাশ্যে এনেছে 91Mobiles সংস্থা। এর আগে শোনা গিয়েছিল যে ওপ্পো সংস্থা নেক্সট জেনারেশন ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন লঞ্চ করবে। শোনা গিয়েছে, ওপ্পো এনকো এক্সের মতোই দাম হবে নেক্সট জেনারেশন ট্রু ওয়্যারলেস স্টিরিয় ইয়ারফোনের। অর্থাৎ ৯৯৯৯ টাকা দাম হতে পারে এই ইয়ারফোনের। তবে আগামী বছর জানুয়ারি মাসে কোন দুটো ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন লঞ্চ হবে তা এখনও স্পষ্ট নয়। বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে যে, একসঙ্গে নয় আলাদা করে লঞ্চ হতে পারে ওপ্পো এনকো ফ্রি ২ এবং ওপ্পো এনকো এয়ার লাইট— এই দুই ইয়ারফোন। তবে ২০২২ সালের প্রথম কোয়ার্টারে লঞ্চ হতে পারে এই দুই ইয়ারফোন।

ওপ্পো এনকো ফ্রি ২- এর স্পেসিফিকেশন

এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোনে চিনে লঞ্চ হয়েছিল মে মাসে। অনুমান, ভারতীয় ভ্যারিয়েন্টের সঙ্গে চিনের ভ্যারিয়েন্টের মিল থাকবে। সেরকম হলে এই ইয়ারফোনে ব্লুটূথ ভি ৫.২ কানেক্টিভিটি থাকবে। এছাড়াও একটি ডিভাইসের সঙ্গে একবার যুক্ত হলে বা পেয়ারিং হলে সেখানে অটোম্যাটিক কানেকশন হয়ে যাওয়ার ফিচার থাকবে এই ইয়ারফোনে। এই ইয়ারফোন আসলে একটি আইপি৫৪ সার্টিফায়েড ডিভাইস। অর্থাৎ এই ইয়ারফোন ধুলো এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট হিসেবে কাজ করে।

আরও পড়ুন- WhatsApp Status Update Undo: ভুল স্টেটাস দিয়ে ফেললেন? নতুন ফিচারে শুধরে দেবে হোয়াটসঅ্যাপ

আরও পড়ুন- Nothing Ear 1 Black Edition: সাদার পর এবার কালোর রঙের নাথিং ইয়ার ১ TWS ইয়ারফোন লঞ্চ হল, দাম ৬,৯৯৯ টাকা

আরও পড়ুন- Elon Mask: অ্যাপল ক্লথ কিনে টাকা নষ্ট করবেন না, গ্রাহকদের কাছে মাস্কের আবদার

Click on your DTH Provider to Add TV9 Bangla