Airtel Cashback: ৬০০০ টাকা ক্যাশব্যাক দেবে এয়ারটেল! কী কী শর্ত রয়েছে? জেনে নিন

দুটো ইন্সটলমেন্ট বা কিস্তিতে ক্যাশব্যাকের ৬ হাজার টাকা দেওয়া হবে। কী কী শর্ত রয়েছে, দেখে নিন।

Airtel Cashback: ৬০০০ টাকা ক্যাশব্যাক দেবে এয়ারটেল! কী কী শর্ত রয়েছে? জেনে নিন
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 8:00 AM

এয়ারটেল সংস্থা তাদের প্রিপেড সাবস্ক্রাইবারদের জন্য নতুন ক্যাশব্যাক প্ল্যানের ঘোষণা করেছে। এর ফলে ৬০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহকরা। কিন্তু তার জন্য নির্দিষ্ট স্মার্টফোন কিনতে হবে। যে সমস্ত ক্রেতারা ১২ হাজার টাকা বেশি দামের স্মার্টফোন কিনবেন, তাঁরা এই ক্যাশব্যাক পাবেন। এয়ারটেল কর্তৃপক্ষ জানিয়েছেন, ১৫০- র বেশি স্মার্টফোনের ক্ষেত্রে এই সুবিধা প্রযোজ্য রয়েছে। অন্যদিকে জানা গিয়েছে, কোনও ইউজার যদি ওই নির্দিষ্ট ফোন কেনার পাশাপাশি ২৪৯ টাকা বা তার বেশি পরিমাণ টাকার এয়ারটেল রিচার্জ করেন, তাহলে এই ৬০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া সুযোগ পাবেন। উল্লেখ্য, এই ২৪৯ টাকার এয়ারটেল রিচার্জে প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এছাড়াও এয়ারটেল কর্তৃপক্ষ জানিয়েছেন যে, একবার রিচার্জ করলেই হবে না। বরং টানা ৩৬ মাস অর্থাৎ তিন বছর ধরেই এই রিচার্জ করে যেতে হবে।

দুটো ইন্সটলমেন্ট বা কিস্তিতে ক্যাশব্যাকের ৬ হাজার টাকা দেওয়া হবে। প্রথম ধাপে ১৮ মাস পর ২ হাজার টাকা পাবেন ক্রেতারা। দ্বিতীয় পর্যায়ে ৩৬ মাস শেষ হলে বাকি ৪০০০ টাকা দেওয়া হবে। ইতিমধ্যেই এয়ারটেলের তরফে জানানো হয়েছে যে ১৫০- র বেশি স্মার্টফোন রয়েছে তালিকায়, যা কিনলে ৬ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়া সম্ভব। এই স্মার্টফোনগুলোর মধ্যে রয়েছে স্যামসাং, ওপ্পো, রিয়েলমি, নোকিয়া, টেকনো, লেনোভো, মোটোরোলা, ইনফিনিক্স, ভিভো, আইটেল, শাওমি এবং লাভার ফোন। গ্রাহকরা এয়ারটেলের ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারবেন যে তাঁদের ফোন আদৌ ৬০০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার উপযুক্ত কি না। একবার ফোন কেনা হয়ে গেলে ৩০ দিনের জন্য ইউজারদের ২৪৯ বা তার বেশি টাকার রিজার্জ করতে হবে। প্রথম রিচার্জের পর টানা ৩৬ মাস ধরে এই রিচার্জ করে যেতেই হবে। একদম শেষে অর্থাৎ ৩৬তম মাসে গিয়ে ক্যাশব্যাক সম্পূর্ণভাবে পাবেন গ্রাহকরা।

প্রথম ১৮ মাস পর গ্রাহকদের জন্য ২০০০ টাকা জমা পড়বে তাঁদের এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টে। আর বাকি ৪০০০ টাকা জমা পড়েছে একই ভাবে, ৩৬তম মাস শেষ হওয়ার পর। এয়ারটেল কর্তৃপক্ষ জানিয়েছেন, তাঁদের শর্ত অনুযায়ী যেসব প্রিপেড কাস্টোমাররা নতুন ফোন কিনবেন এবং সঠিক রিচার্জ করবেন, তাঁরাই এই ক্যাশব্যাক পাওয়ার জন্য উপযুক্ত। কেবলমাত্র প্রিপেড গ্রাহকরাই এই সুবিধা পাবেন। পোস্টপেড কাস্টোমারদের ক্ষেত্রে এই ক্যাশব্যাক পাওয়ার সুযোগ নেই। প্রথম পর্যায়ের ক্যাশব্যাকের ২ হাজার টাকা না পেলে কিন্তু পরবর্তী পর্যায়ে ৪ হাজার টাকাও পাবেন না ওই গ্রাহক। এছাড়াও যদি এই নির্দিষ্ট সময়সীমার মধ্যে, বিশেষ করে প্রথম ১৮ মাসের মধ্যে গ্রাহক ফোন বদল করেন, তাহলে এই ক্যাশব্যাক পাবেন না তাঁরা।

আরও পড়ুন- Phone Heating Up: ঘনঘন ফোন গরম হয়ে যাওয়ার সমস্যা এড়াতে মেনে চলুন ৫টি নিয়ম