Airtel Rs 666 Plan: এয়ারটেল ৬৬৬ টাকার নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল, ৭৭ দিন রোজ ১.৫জিবি করে ডেটা

Airtel 1.5GB Daily Data Plans: এয়ারটেল এবার ৬৬৬ টাকার একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল। এই প্ল্যানের মেয়াদ ৭৭ দিন। সমগ্র ভ্যালিডিটি পিরিওড পর্যন্ত ইউজারদের এই প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি করে ডেটা অফার করা হয়।

Airtel Rs 666 Plan: এয়ারটেল ৬৬৬ টাকার নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল, ৭৭ দিন রোজ ১.৫জিবি করে ডেটা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2021 | 2:17 PM

চুপিসাড়ে আবার একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল এয়ারটেল। সম্প্রতি দেশের টেলিকম সংস্থাগুলি প্রিপেড মোবাইল ট্যারিফ বাড়িয়েছে। আর তার পরই বেশ কিছু নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেই চলেছে রিলায়েন্স জিও, ভোডাফোন আইডিয়া এবং এয়ারটেল। এবার ৬৬৬ টাকার একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল এই বেসরকারি টেলিকম সংস্থা। এই নতুন প্রিপেড প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন ১.৫জিবি করে হাই-স্পিড ডেটা অফার করা হবে। তার সঙ্গেই আবার থাকছে আনলিমিটেড ভয়েস কলিং অফার। প্রসঙ্গত, এয়ারটেলের ঝুলিতে যে ৫৯৮ টাকার (যার খরচ এখন ৭১৯ টাকা) প্ল্যানটি ছিল, তার থেকে এই নতুন প্ল্যানের ভ্যালিডিটি কম।

এয়ারটেলের এই নতুন রিচার্জ প্ল্যান সম্পর্কে সর্বপ্রথম রিপোর্ট প্রকাশ করে টেলিকম টক। ইউজারদের এই প্ল্যানে প্রতিদিন ১০০টি করে SMS অফার করা হবে, সেই সঙ্গেই আবার থাকছে প্রতিদিন ১.৫জিবি করে হাই-স্পিড ডেটা। পাশাপাশি এয়ারটেল সাবস্ক্রাইবাররা এই প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও পেয়ে যাবেন। প্ল্যানটির ভ্যালিডিটি ৭৭ দিন। আর গ্রাহকরা এক বার হাই-স্পিড ডেলি ডেটার কোটা শেষ করে ফেললে ইন্টারনেট স্পিড হয়ে যাবে ৬৪Kbps।

ট্যারিফ হাইক হওয়ার পরই এয়ারটেলের ৫৯৮ টাকার রিচার্জ প্ল্যানের খরচ বাড়িয়ে ৭১৯ টাকা হয়। সেই প্ল্যানের ভ্যালিডিটিও বাড়িয়ে ৮৪ দিন করে দেওয়া হয়। এদিকে আবার কোম্পানির ঝুলিতে রয়েছে একটি ৫৪৯ টাকার রিচার্জ প্ল্যান, যাতে গ্রাহকরা প্রতিদিন ২জিবি করে হাই-স্পিড ডেটা পেয়ে যান এবং প্রতিদিন ১০০ SMS অফার করা হয় ৫৬ দিনের ভ্যালিডিটি পিরিওড পর্যন্ত। পাশাপাশি এই প্ল্যানে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের সমস্ত সুবিধা পাওয়া যায়। সেই তালিকায় রয়েছে, এক মাসের অ্যামাজন প্রাইম ভিডিয়ো মোবাইল এডিশনের ট্রায়াল, তিন মাসের জন্য অ্যাপোলো ২৪/৭ সার্কল, শ অ্যাকাডেমির অ্যাকসেস এবং FASTag ট্রানজ়াকশনে ক্যাশব্যাক ও তার সঙ্গে উইঙ্ক মিউজিক ও ফ্রি হ্যালো টিউন।

এয়ারটেলের প্রতিযোগী সংস্থা ভোডাফোন আইডিয়া বা Vi সম্প্রতি ৬৬৬ টাকার একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে এয়ারটেলের মতোই প্রতিদিন ১.৫জিবি করে ডেটা অফার করা হয়। প্ল্যানটির ভ্যালিডিটিও ৭৭ দিন। ভয়েস কলিং বেনিফিট রয়েছে। ভোডাফোন আইডিয়া বা Vi-এর এই প্ল্যানে অন্যান্য বিশেষ অফারের মধ্যে রয়েছে বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটস।

রিলায়েন্স জিওর ঝুলিতেও এমনই একটি কাছাকাছি খরচ ও অফারের রিচার্জ প্যাক রয়েছে। ৮৪ দিন ভ্যালিডিটির সেই প্ল্যানে একই পরিমাণ ডেটা, SMS এবং ভয়েস বেনিফিটস অফার করা হয়। তবে সেই প্ল্যানের জন্য রিলায়েন্স জিও ইউজারদের ৭১৯ টাকা খরচ করতে হয়। অর্থাৎ রিলায়েন্স জিওর ৭১৯ টাকার প্ল্যানের অফারের সঙ্গে অনেকাংশেই মিল রয়েছে ভোডাফোন আইডিয়ার ৬৬৬ টাকা এবং এয়ারটেলের ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যানের। পাশাপাশি এই প্ল্যানে আবার জিও সাবস্ক্রাইবাররা জিওটিভি, জিওসিনেমা, জিওসিকিওরিটি এবং জিওক্লাউডের মতো একাধিক সুবিধাও পেয়ে যাবেন।

আরও পড়ুন: এবার গ্রাহকদের পছন্দসই ফোন নম্বর তৈরি করতে দেবে ভোডাফোন আইডিয়া! বিনামূল্যে বাড়িতে ডেলিভারিও

আরও পড়ুন: আবহাওয়া নিয়ে ভুলভাল আপডেট, জনপ্রিয় উইজেটে বড়সড় পরিবর্তন করল গুগল

আরও পড়ুন: ভারতে আসছে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস, কত দাম হতে পারে এই ডিভাইসের?