Airtel Xstream Premium Pack: এবার মাত্র ১৪৯ টাকায় এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্যাক, হইচই-সহ মোট ১৩ ওটিটি অফার, ১০ হাজার সিনেমা

এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্যাকের খরচই এবার প্রতি মাসে ১৪৯ টাকা হয়ে গেল এবং এক বছর সাবস্ক্রিপশনের জন্য তার খরচ ১,৪৯৯ টাকা। এই বান্ডল প্যাকের খরচই আগে প্রতি মাসে সাবস্ক্রিপশনের জন্য ছিল ৪৯ টাকা এবং বাৎসরিক সাবস্ক্রিপশনের জন্য ছিল ৪৯৯ টাকা।

Airtel Xstream Premium Pack: এবার মাত্র ১৪৯ টাকায় এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্যাক, হইচই-সহ মোট ১৩ ওটিটি অফার, ১০ হাজার সিনেমা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2022 | 3:27 AM

এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্যাকে (Airtel Xstream Premium Pack) একগুচ্ছ ওভার দ্য টপ বা ওটিটি প্ল্যাটফর্মের (OTT Platforms) কনটেন্ট অফার করা হয় ইউজারদের। সেই তালিকায় রয়েছে এরস নাও, সনি লিভ, এপিক অন-সহ আরও একাধিক ওটিটি প্ল্যাটফর্ম। সেই প্রিমিয়াম প্যাকের খরচই এবার প্রতি মাসে ১৪৯ টাকা হয়ে গেল এবং এক বছর সাবস্ক্রিপশনের জন্য তার খরচ ১,৪৯৯ টাকা। এই বান্ডল প্যাকের খরচই আগে প্রতি মাসে সাবস্ক্রিপশনের জন্য ছিল ৪৯ টাকা এবং বাৎসরিক সাবস্ক্রিপশনের জন্য ছিল ৪৯৯ টাকা। অর্থাৎ এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্যাকের মাসিক খরচ ১০০ টাকা বাড়ানো হয়েছে এবং এক বছর সাবস্ক্রিপশনের খরচ বেড়েছে ১০০০ টাকা। এই বান্ডল প্যাকে ১০,০০০ সিনেমা, টিভি শো, অরিজিনালস-সহ, ইংরেজি ও মোট ১৩টি আঞ্চলিক ভাষার অপশন রয়েছে বলে এয়ারটেলের (Airtel) তরফ থেকে জানানো হয়েছে।

এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্যাকের এই খরচ বৃদ্ধি সম্পর্কে সর্বপ্রথম রিপোর্ট প্রকাশ করে টেলিকম টক। সেই রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, মাসিক এবং বাৎসরিক ভিত্তিতে এই রিভাইজড প্রিমিয়াম প্যাক ইতিমধ্যেই এয়ারটেল এক্সট্রিম অ্যাপ এবং ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। যে সব ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট এখানে অফার করা হয়, সেই তালিকায় রয়েছে, সনি লিভ, নায়নসগেট প্লে,এরস নাও, ম্যানোরমাম্যাক্স, হইচই, শেমারুমি, আলট্রা, এপিক অন, শর্টস টিভি, ক্লিক, ডিভো, ডলিউড প্লে এবং নাম্মা ফ্লিক্স।

এখন প্রশ্ন হচ্ছে, খরচ তো না হয় বাড়ল। কিন্তু গ্রাহকরা অতিরিক্ত কী অফার পাবেন? এয়ারটেল এক্সট্রিম ওয়েবসাইটে উল্লেখিত তথ্য অনুযায়ী, এবার থেকে ভিউয়াররা দুটি স্ক্রিনে যে কোনও কনটেন্ট দেখতে পারবেন। অর্থাৎ একটি মোবাইল ও একটি টিভি বা দুটি মোবাইল বা দুটি টিভি – এই ভাবেই দুটি স্ক্রিন ভাগ করে নেওয়া যেতে পারে। কনটেন্ট দেখা যেতে পারে এয়ারটেল এক্সট্রিম বক্স বা এক্সট্রিম মোবাইল অ্যাপ থেকেও। অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই প্ল্যাটফর্মের ক্ষেত্রেই এই সুবিধা পাওয়া যাবে। প্রসঙ্গত, এই বান্ডল প্যাকটি ছাড়াও বেশ কিছু স্ট্যান্ডঅ্যালন সাবস্ক্রিপশন প্ল্যানের সাহায্যেও এয়ারটেল এক্সট্রিম বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম অফার করে।

অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম প্যাক আপাতত এয়ারটেল কাস্টমারদের জন্যই উপলব্ধ। যদিও ২০২০ সালে এই টেলিকম সংস্থাটি এয়ারটেলের কাস্টমার যাঁরা নন, তাঁদের জন্যও কনটেন্ট সাবস্ক্রিপশন উপলব্ধ করেছিল, যার খরচ শুরু হচ্ছিল মাত্র ৪৯ টাকা থেকে।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের মেসেজ ডিলিটের ক্ষেত্রে ‘ডিলিট ফর এভরিওয়ান’ অপশনের সময়সীমা বাড়তে চলেছে খুব তাড়াতাড়ি

আরও পড়ুন: জিও, এয়ারটেল ও ভোডাফোনের অদ্ভুত ডেটা প্ল্যান! রোজ ২.৫জিবি করে ডেটা, খরচ কত?

আরও পড়ুন: মানুষের মস্তিষ্কের সঙ্গে ডিভাইস কানেক্ট করবে এলন মাস্কের নিউরালিঙ্ক, যোগাযোগ হবে ভাবনার মাধ্যমে!