Amazfit Pop 2 এসে গেল মাত্র 3,299 টাকায়, BT কলিংয়ের মতো আকর্ষণীয় ফিচার

Amazfit Pop 2 First Sale: 2 নভেম্বর থেকে ফ্লিপকার্টে ছাড়ে মাত্র 3,299 টাকায় এই স্মার্টওয়াচ পেয়ে যাবেন উপভোক্তারা। যদিও 23 নভেম্বর থেকে 3,999 টাকায় Amazfit এর অফিসিয়াল ওয়েবসাইটে স্মার্টওয়াচটি ক্রয় করা যাবে।

Amazfit Pop 2 এসে গেল মাত্র 3,299 টাকায়, BT কলিংয়ের মতো আকর্ষণীয় ফিচার
Amazfit Pop 2: সস্তায় দুর্ধর্ষ স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2022 | 10:41 PM

Amazfit Pop 2: জনপ্রিয় ওয়্যারেবল ব্র্যান্ড Amazfit ভারতে একটি নতুন স্মার্টওয়াচ নিয়ে হাজির হয়েছে, যার নাম Amazfit Pop 2। এই স্মার্টওয়াচের গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে Bluetooth Calling, 1.78 ইঞ্চির HD AMOLED ডিসপ্লে। লেটেস্ট অ্যামেজ়ফিট স্মার্টওয়াচটি 10 দিনের ব্যাটারি লাইফ দিতে পারবে। পাশাপাশি 24 ঘণ্টার হেলথ মনিটরিং, 100 ভিন্ন স্পোর্টস মোড ও তার সঙ্গে রিয়্যাল-টাইম ট্র্যাকিং এবং অ্যানালিসিসও সাপোর্ট করবে এই স্মার্টওয়াচ।

Amazfit Pop 2: দাম ও অফার

এই লেটেস্ট স্মার্টওয়াচটি Flipkart থেকে ক্রয় করতে পারবেন ক্রেতারা। 22 নভেম্বর থেকে ফ্লিপকার্টে ছাড়ে মাত্র 3,299 টাকায় এই স্মার্টওয়াচ পেয়ে যাবেন উপভোক্তারা। যদিও 23 নভেম্বর থেকে 3,999 টাকায় Amazfit এর অফিসিয়াল ওয়েবসাইটে স্মার্টওয়াচটি ক্রয় করা যাবে। মোট দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই স্মার্টওয়াচের- কালো এবং গোলাপি।

Amazfit Pop 2: স্পেসিফিকেশন ও ফিচার

স্কোয়্যার ডায়াল এবং সিলিকন স্ট্র্যাপ সহযোগে লঞ্চ করা হয়েছে Amazfit Pop 2। খুব চকচকে ধাতু দিয়ে স্মার্টওয়াচটি নির্মিত, যার বাটন স্টেইনলেস স্টিলের। 2.5D কার্ভড গ্লাস সহ একটি 1.78-ইঞ্চি HD AMOLED প্যানেল রয়েছে। গুচ্ছের ওয়াচ ফেস রয়েছে এতে, যা অ্যাপ থেকে সেট করে নিতে পারবেন ব্যবহারকারীরা।

24/7 হার্ট রেট মনিটর এবং SpO2 সেন্সরের মতো স্বাস্থ্য সংক্রান্ত একাধিক জরুরি বৈশিষ্ট্য রয়েছে এতে। দৌড়নো, হাঁটা, রোয়িং মেশিন সহ 100টি স্পোর্টস মোড দেওয়া হয়েছে এই স্মার্টওয়াচে।

Amazfit Pop 2-এ ব্লুটুথ-ভিত্তিক এআই স্পিচ অ্যাসিস্ট্যান্ট রয়েছে, যা গুগল অ্যাসিস্ট্যান্ট এবং অ্যাপল সিরি সাপোর্ট করে। 270mAh ব্যাটারির দেওয়া হয়েছে, যা 10 দিনের ব্যাটারি লাইফ অফার করে। এছাড়াও, আপনি এই স্মার্টওয়াচ থেকে সরাসরি কল করতে পারেন। কারণ, এর মধ্যে একটি মাইক্রোফোন এবং একটি স্পিকার ইনবিল্ট রয়েছে। পাশাপাশি আপনি SMS এবং অন্যান্য বিভিন্ন অ্যাপের নোটিফিকেশনও পেয়ে যাবেন।

এদিকে আবার Amazfit সম্প্রতি ভারতে সর্বশেষ ফিটনেস ব্যান্ড Amazfit Band 7 লঞ্চ করেছে। কোম্পানির মতে, Amazfit Band 7 একটি বড় ডিসপ্লে, বড় ব্যাটারি লাইফ এবং অ্যামাজনের অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট রয়েছে। ফিটনেস ট্র্যাকারটি তিনটি রঙের বিকল্পে উপলব্ধ – কালো, সাদা এবং গোলাপি। এতে 12 মাসের ওয়ারান্টি এবং 7 দিনের রিপ্লেসমেন্ট সাপোর্ট রয়েছে। ভারতে Amazfit Band 7 এর দাম 3,499 টাকা। কোম্পানি এই ডিভাইসে ছাড়ও দিচ্ছে।