Flipkart Big Billion Days Sale: 23 সেপ্টেম্বর থেকে অ্যামাজ়ন-ফ্লিপকার্টের বছরের সেরা সেল, নজরকাড়া অফারগুলো একবার না জানলেই নয়

Amazon Great Indian Festival: 23 সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে দেশের দুই ই-কমার্স জায়ান্টের বছরের সবথেকে বড় সেল। উৎসবের মরশুমে অ্যামাজ়ন ও ফ্লিপকার্টের সেল সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

Flipkart Big Billion Days Sale: 23 সেপ্টেম্বর থেকে অ্যামাজ়ন-ফ্লিপকার্টের বছরের সেরা সেল, নজরকাড়া অফারগুলো একবার না জানলেই নয়
উৎসবের মরশুমে অ্যামাজ়ন ও ফ্লিপকার্টের বিরাট সেল।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 3:54 PM

উৎসবের মরশুমে অ্যামাজ়ন এবং ফ্লিপকার্ট দুই প্ল্যাটফর্মেই শুরু হতে চলেছে বিশেষ সেল। 23 সেপ্টেম্বর একই দিনে শুরু হচ্ছে 2022 সালের ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ় সেল এবং অ্যামাজ়নের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। স্মার্টফোন থেকে শুরু করে স্মার্টটিভি, এসি, ফ্রিজ-সহ বিবিধ প্রডাক্ট ক্যাটেগরিতে থাকছে একাধিক আকর্ষণীয় অফার। অ্যামাজ়ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এবং ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ় সেল সম্পর্কে বিস্তারিত তথ্য একনজরে দেখে নিন।

অ্যামাজ়ন

অ্যামাজ়ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের দুই মূল স্পনসর হল Samsung এবং iQoo। সেই কারণেই অ্যামাজ়নের এই সেলে Samsung এবং iQoo দুটি সংস্থাই তাদের বিভিন্ন রেঞ্জের স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় দিতে চলেছে। এছাড়াও OnePlus, Xiaomi-র মতো ব্র্যান্ডের স্মার্টফোনেও ব্যাপক ডিসকাউন্ট মিলবে।

এমনকি, খুব সম্প্রতি লঞ্চ হওয়া iPhone 14 Series-এর ফোনগুলিতেও থাকছে ব্যাপক অফার। পাশাপাশি সদ্য লঞ্চ হওয়া Redmi 11 Prime এবং iQoo Z6 Lite-এর মতো 5G ফোনগুলিও অ্যামাজ়নের এই সেলে খুব কম দামে উপলব্ধ করা হবে। এদিকে অন্যান্য ইলেকট্রনিক্স প্রডাক্ট যেমন, ট্যাবলেট, ল্যাপটপ, হেডফোন এবং স্মার্টওয়াচেও মিলবে লোভনীয় ছাড়। অ্যামাজ়নের তরফ থেকে জানানো হয়েছে, সেল শুরু হওয়ার পর প্রতি ছয় ঘণ্টা অন্তর নতুন অফার আপডেট করা হবে।

অ্যামাজ়ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে সবথেকে বড় ছাড় মিলবে OnePlus 9 Pro-র 12GB RAM এবং 256GB স্টোরেজ মডেলগুলিতে। এই ফোনের দুটি 15,000 টাকা করে ছাড় দেওয়া হবে। অন্য দিকে আবার Boat Airdopes 441-সহ অন্যান্য TWS ইয়ারবাডেও থাকছে ভাল অফার।

ফ্লিপকার্ট

এই ই-কমার্স প্ল্যাটফর্মের বিগ বিলিয়ন ডে সেলে Poco F4, Pixel 6a, Poco X4 Pro 5G, Oppo Reno 8, Motorola Edge 30, Realme 9 5G, Poco C31, Vivo T1 5G এবং Samsung F13-র মতো একাধিক জনপ্রিয় ফোনে মিলবে দুর্দান্ত ছাড়। সেলের মূল স্পনসর নয়েজ়, আসুস এবং পোকো-র মতো সংস্থা, তাই তাদের প্রডাক্টেও মিলবে আকর্ষণীয় ছাড়।

এদিকে আবার খুব সম্প্রতি লঞ্চ হওয়া Google Pixel 6a ফোনেও মিলবে দুরন্ত ডিসকাউন্ট। এই মুহূর্তে ফ্লিপকার্ট গেমিং ল্যাপটপে 40% এবং মনিটর ও ল্যাপটপে 80% ছাড় দিচ্ছে। এদিকে আবার যাঁরা টিভি বা অন্যান্য ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সেস ক্রয় করবেন, তাঁরা পেয়ে যাবেন 80% ছাড়। আবার যাঁদের কাছে ICICI Bank বা Axis Bank-এর কার্ড থাকবে, তাঁরা ই-কমার্স জায়ান্টটির তরফে পেয়ে যাবেন ইনস্ট্যান্ট 10% ছাড়।